রিলে জমিয়ে রোমান্স? ভাস্বরকে ‘হৃদয়’ খুঁজে আনার আবদার রচনার...!!

শ্যুটিংয়ের ফাঁকেই খুনসুটি? উঁহু ভাস্বর চট্টোপাধ্যায়-রচনা বন্দ্যোপাধ্যায় রিল-রোমান্সে মজে! ক্যামেরা চালু হতেই একজন আমির খান...অন্য জন মাধুরী?

Web Desk - ANB | Published : Oct 17, 2022 11:39 AM IST

এমন যদি সত্যি হত? ভাস্বর চট্টোপাধ্যায় আর রচনা বন্দ্যোপাধ্যায় পর্দায় জুটি বাঁধতেন! তাঁদের রসায়নে মজে নতুন করে প্রেমে পড়তেন সব বয়সের যুগল। কেমন হত? ব্যাপারটা যে জমজমাট কিছু হত তার আভাস সপ্তাহের পয়লা দিনেই। সোমবারের ‘মানডে ব্লু’জ’ হাওয়া এই দুই তারকার কল্যাণে। কী ভাবে? সকাল সকাল ভাস্বরের সামাজিক পাতায় জ্বলজ্বল করেছে তাঁর আর রচনার যুগলবন্দি! পর্দা না হোক, রিল ভিডিয়োই সই। সেখানেই যেন দু’জনে দু’জনাতে মুগ্ধ! নেপথ্যে বেজেছে নয়ের দশকের মিষ্টি প্রেমের গান। ‘দিল’ ছবিতে আমির খান-মাধুরী দীক্ষিত যে গানে নিজেদের প্রেমের কথা জানিয়েছিলেন, ‘মুঝে নিদ না আয়ে...’। 

গানের ছন্দে ছন্দ মিলিয়ে ভাস্বর আমির খান, রচনা মাধুরী! পটভূমিকায় ‘দিদি নং ১’-এর সেট। টানা শ্যুট করতে করতে ছোট্ট অবসর। তখনই এই-ই...! এই রসায়ন শুধুই রিলের? জানতে এশিয়ানেট নিউজ বাংলা যোগাযোগ করেছিল ভাস্বরের সঙ্গে। প্রশ্ন শুনেই প্রায় আঁতকে উঠেছেন তিনি। বলেছেন, ‘‘পুরোটাই মজার ছলে। চ্যানেলের অনুরোধে।’’ তার পরে সবিস্তার জানিয়েছেন, ভাস্বর ইদানীং প্রায়ই রিল বানান। সেই রিল পছন্দও হয় অনুরাগীদের। জি বাংলার তরফ থেকে তাই তাঁকে অনুরোধ করা হয়েছিল, এ রকমই একটি মজার রিল রচনার সঙ্গে বানাতে। যা দেখে খোদ ‘দিদি নং ১’ চমকে যাবেন। ভাইফোঁটা উপলক্ষে রিয়্যালিটি শো-এর বিশেষ পর্বের শ্যুট চলছে। সেখানে ভাস্বর আমন্ত্রিত। তখনই এত কিছু!

চ্যানেল কর্তৃপক্ষ যেখানে দরাজ গলায় ছাড়পত্র দিয়েছেন তখন সেই অনুরোধ ছাড়া যায়? ভাস্বর সঙ্গে সঙ্গে রাজি। বেছে নেন নয়ের দশকের রোম্যান্টিক গান। তাঁর কথায়, ‘‘ওই সময়ের গান এই প্রজন্মও ভালবাসে। আমারও খুব ভাল লাগে। রচনাদি অবশ্য একেবারেই তৈরি ছিল না। তবু অনুরোধ জানাতেই রাজি হয়ে গেল। দারুণ মজা করে আমরা রিল বানালাম। বাকিটা অনুরাগীরা দেখে বলবেন।’’ রচনা যে তৈরি ছিলেন না সেটা রিলের প্রথম ভাগেই স্পষ্ট। কখনও অস্বস্তি ঢাকতে হাসিতে ভেঙে পড়েছেন। কখনও রীতিমতো লজ্জা পেয়ে মুখ ঢেকে ফেলেছেন। ভাস্বর তাঁকে সহজ করতে শুরু থেকে শেষ পর্যন্ত অনায়াস থেকেছেন। নিজের অংশ আসতেই রচনা জাত অভিনেতা। টানটান, সাবলীল। সব অস্বস্তি কাটিয়ে প্রেমের দৃশ্যে আগের মতোই দুরন্ত! যেন সত্যিই ভাস্বর থুড়ি আমিরকে তাঁর হারানো হৃদয় খুঁজে আনার আবদার জানাচ্ছেন! 

আরও পড়ুন-
ঘরে ঘরে সন্ধ্যায় টেলি পর্দায় সবচেয়ে বড় তারকা, রচনার দিদি নম্বর ১ হয়ে ওঠার কাহিনি একনজরে
‘সৌরভের প্রতি এতই যখন আস্থা ও ভালোবাসা, তখন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর শাহরুখ কেন’, মমতাকে কটাক্ষ শমিকের
নিশুতি রাতে দুলে উঠছে রাজবাড়ির দোলনা, কালীপুজোর অন্ধকারে বল্লভপুরে অনির্বাণ ভট্টাচার্যের এ কেমন রূপকথা!

Read more Articles on
Share this article
click me!