Viral Video: নোরা ফাতেহির কমরিয়া ডান্সের এবার BTS ঠুমকা, ভক্তের ভিডিওতে উচ্ছ্বসিত ARMY

নোরা ফাহেতির আইটেম ডান্সের এবার নেচে ফ্লোর কাঁপালো বিটিএস, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও। 

debojyoti AN | / Updated: Dec 22 2021, 07:00 AM IST

বিটিএস (BTS), এক কথায় বলতে গেলে জনপ্রিয় এই কোরিয়ান ব্যান্ডে (Korean K-Pop band)  বুঁদ আট থেকে আশি। সকলের প্রিয় ও জনপ্রিয়তার শীর্ষে থাকা এই ব্যান্ডই এবার নাকি ফ্লোরে আগুন ধরালেন নোরা ফাতেহির ( Nora Fatehi ) গান কমরিয়ার সঙ্গে। বলিউড আইটেম ডান্স নম্বরের মধ্যে অন্যতম নোরার এই ডান্স এক কথায় বলতে গেলে বিশ্ব জুড়ে ভাইরাল (Viral Video)। কিন্তু সেই গানের সঙ্গে যে পা মেলাবে বিটিএস (BTS) তা কি কখনো কেউ ভেবেছিল! তা, তেমনটা না ভাবলেও এমনইটাই সম্প্রতি দেখা যাচ্ছে নেট দুনিয়ার পাতায়।

সত্যিই এই গানের সঙ্গে নাচেননি এই সুপারস্টারেরা। তবে একটি ফ্যান পেজ থেকে বানানো হয় এই ভিডিওটি। যা বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। বিষয়টি নজর এরায়নি খোদ বিটিএস ফ্যান পেজ আর্মি-র। সোশ্যাল মিডিয়ার এই পেজ থেকেই বিটিএস-এর যাবতীয় তথ্য পৌঁছে যায় ভক্তদের কাছে। সম্প্রতি এই ভিডিও দেখে প্রতিক্রিয়া জানোনর ফলেই তা হয়ে ওঠে ভাইরাল, কেবল প্রতিক্রিয়া নয়, বরং প্রশংসাও বটে।

আরও পড়ুন-Malaika-Arjun Wedding : ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন, ভবিষ্যৎবাণী ফাঁস তারকা জ্যোতিষীর

আরও পড়়ুন-Aishwarya ED Interrogation : ম্যারাথন জেরার মুখে ঐশ্বর্য, পানামা কান্ডে ৫ ঘন্টায় কী তথ্য পেল ইডি

২০১০ সাল থেকে বিটিএস একের পর এক অনবদ্য সৃষ্টি দর্শকদের উপহার দিয়ে সেরার সেরা জায়গা দখল করে বিশ্বের দরবারে হয়ে উঠেছে জনপ্রিয়। ২০১০ সালে তাঁদের ফাউন্ডেশন তৈরি হয়, ২০১৩ সালে প্রথম ডেবিউ করে বিটিএস। এই টপ ব্যান্ডের সদস্যরা হলেন জন, সাগা, জে-হপ, আরএম, জিমিন, ভি ও জুনকক (Jun, Suga, J-Hope, RM, Jimin, V, and Jungkook) । তাঁদের গান গ্রামি জন্য পেয়েছিল নমিনেশন। একের পর এক হিট রয়েছে তাঁদের ঝুলিতে, আমেরিকায় একের পর এক কনসার্ট করে ফিরল এই দল, সদ্য তাঁরা ইনস্টা পেজে জয়েন করেছে, সেখানেও রেকর্ড ছাপিয়ে শিরোনামে বিটিএস। তবে এই ভিডিওটি সামনে আসা মাত্রই স্পষ্ট হয়ে যায় যে বিটিএস, ঠিক কতটা মরিয়া ভারতে এসে পার্ফম করার জন্য, তাঁদের ঝুলিতে রয়েছে একাধিক পুরষ্কার, যার মধ্যে অন্যতম হল ৬ আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড (American Music Awards) , ৯ বিলবোর্ড অ্যাওয়ার্ড (9 Billboard Awards), ২৪ গোল্ডেন ডিস্ক অ্যাওয়ার্ড (24 Golden Disk Awards) প্রভৃতি। এই ভিডিও দেখা মাত্রই বেজায় খুশি ভারতীয় ভক্তরা, তাঁরা এখন অপেক্ষায় কবে ভারত ট্যুরে এই ব্যান্ড আসবে ও অনবদ্য পার্ফমেন্স ুপহার দেবে। 

Share this article
click me!