বাড়ির বাথরুম থেকে উদ্ধার ফ্যাশান ডিজাইনারের দেহ, প্রত্যুষার মৃত্যু ঘিরে ঘনীভূত রহস্য

হায়দরাবাজের পুলিশ অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে। প্রথ্যুষার মৃত্যুর খবর পাঠান হয়েছে তাঁর পরিবার ও আত্মীয়দের। দেহ পাঠান হয়েছে ময়নাতদন্তের জন্য।

Saborni Mitra | Published : Jun 11, 2022 6:33 PM IST

ফ্যাশান ডিজাইনার প্রত্যুষা গারিমেলা নিহত। শনিবার হায়দরাবাদের বানজারা হিলে তাঁর নিজের বিলাসবহুল অ্যাপাটমেন্ট থেকে তাঁর নিথর দেহ উদ্ধার হয়ে। পুলিশ সূত্রের খবর অ্যাপাটমেন্টের শৌচাগারে তাঁর দেহ পড়েছিল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে ফ্যাশান ডিজাইনারেরর। তাঁর ঘরে কার্বন মনোক্সাইডের একটি বোতল পাওয়া গেছে। 

হায়দরাবাজের পুলিশ অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে। প্রথ্যুষার মৃত্যুর খবর পাঠান হয়েছে তাঁর পরিবার ও আত্মীয়দের। দেহ পাঠান হয়েছে ময়নাতদন্তের জন্য। সূত্রের খবর প্রত্যুষা বেশ কয়েক দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন।  তবে তাঁর মৃত্যু খুন না আত্মহত্যা তা নিয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। তাই এই বিষয় মুখ খুলতে নারাজ তদন্তকারীরা। তবে  তদন্ত চলছে বলে জানান হয়েছে পুলিশের তরফ থেকে। 

প্রত্যুষা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ফ্যাশান ডিজাইনিং নিয়ে পড়াশুনা করেছিলেন। বিদেশ থেকে দেশে ফিরে হায়দরাবাদে কর্মজীবন শুরু করেন। ২০১৩ সালে নিজের নামে একটি পোশাকের ব্র্যান্ড চালু করেছিলেন। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি প্রত্যুষাকে। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডের বেশ কয়েকজন প্রথম সারির সেলিব্রিটির জন্য কাজ করতে শুরু করেছিলেন তিনি। তাঁর ক্লায়েন্টরা তাঁকে নিয়ে গর্ব করতেন। 

গতবছর ফেমিনাকে দেওয়া একটি ইন্টারভিউতে প্রত্যুষা জানিয়েছিলেন, তিনি তাঁর কেরিয়ার শুরুর আগের মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মাস্টার্স করেছিলেন। তাঁর বাবার ব্যবসা রয়েছে। তিনি এলইডি উৎপাদন সংস্থাতেও বেশ কিছুদিন কাজ করেছিলেন। হাতে কলমে কাজ করাই তাঁর উদ্দেশ্য ছিল। কিন্তু তাঁর নিজের স্বপ্ন ছিল একটি গারমেন্টের ব্র্যান্ড তৈরি করা। যাতে তিনি রীতিমত সফলও হয়েছিলেন। 
 

Share this article
click me!