সোনালি ফোগাটের মৃত্যুতে খুনের মামলা রুজু করেছে গোয়া পুলিশ

সোনালি ফোগাট, যিনি হরিয়ানার হিসার থেকে টিকটকে খ্যাতি পেয়েছিলেন, মঙ্গলবার সকালে উত্তর গোয়া জেলার অঞ্জুনা এলাকার সেন্ট অ্যান্টনি হাসপাতালে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ৪২ বছর বয়সী অভিনেত্রী-রাজনীতিবিদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন, তার পরিবার তার মৃত্যুর কারণ নিয়ে প্রশ্ন তুলেছিল।

Senjuti Dey | Published : Aug 25, 2022 1:08 PM IST

ময়নাতদন্তের রিপোর্টের ফলাফল রহস্যজনক মৃত্যুতে নতুন মোড় যোগ করেছেবিজেপি নেতাযেহেতু প্রাথমিকভাবে রিপোর্ট করা হয়েছিল যে তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। প্রতিবেদনের ভিত্তিতে, অঞ্জুনা পুলিশ বিজেপি নেতার দুই সহযোগীর বিরুদ্ধে একটি হত্যা মামলা নথিভুক্ত করেছে, যারা তার সাথে গোয়ায় গিয়েছিলেন। সোনালি ফোগাট, যিনি হরিয়ানার হিসার থেকে টিকটকে খ্যাতি পেয়েছিলেন, মঙ্গলবার সকালে উত্তর গোয়া জেলার অঞ্জুনা এলাকার সেন্ট অ্যান্টনি হাসপাতালে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ৪২ বছর বয়সী অভিনেত্রী-রাজনীতিবিদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন, তার পরিবার তার মৃত্যুর কারণ নিয়ে প্রশ্ন তুলেছিল। বৃহস্পতিবার গোয়া পুলিশ বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাটের মৃত্যুর তদন্তে একটি খুনের মামলা নথিভুক্ত করেছে। ৪২ বছর বয়সী অভিনেত্রী-রাজনীতিবিদ মঙ্গলবার গোয়ায়  সন্দেহজনকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন এবং তার পরিবার তার মৃত্যুর কারণ নিয়ে জিজ্ঞাসাবাদ করেছিল।

গোয়ার ডিরেক্টর জেনারেল অফ পুলিশ জসপাল সিং এর মতে, তিনি সোমবার গভীর রাতে সেখানে একটি রেস্তোরাঁয় খাওয়ার সময় শরীরে অস্বস্তি হওয়ার অভিযোগ করেন এবং তাকে তড়িঘড়ি উত্তর গোয়া জেলার অঞ্জুনাতে সেন্ট অ্যান্টনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে দাবি করেন জসপাল সিং।সোনালি ফোগাটের ১৫ বছর বয়সী মেয়ে যশোধরা তার মায়ের জন্য ন্যায় বিচার চেয়েছেন। তিনি বলেন, 'আমার মায়ের ন্যায়বিচার পাওয়ার অধিকার আছে। মামলাটির সঠিক তদন্ত প্রয়োজন এবং দোষীদের কঠোর শাস্তি হওয়া উচিত।' উপরন্তু, সোনালী ফোগাটের ভাই রিংকু ঢাকা অভিযোগ করেছেন যে তার মৃত্যুর কিছুক্ষণ আগে, ফোগাট তার মা, বোন এবং শ্যালকের সাথে কথা বলেছিলেন। সেইসময় সোনালী নাকি বিরক্ত ছিলেন এবং তার দুই সহকর্মীর উপর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। তিনি আরও দাবি করেছেন যে হরিয়ানায় তার খামারবাড়ি থেকে সিসিটিভি ক্যামেরা, ল্যাপটপ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিসগুলি তার মৃত্যুর পরে নিখোঁজ হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ 

চল্লিশ বছর হলেই বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি, সোনালী ফোগাটের মৃত্যুও আবারও দিল সেই ইঙ্গিত

মৃত্যুর ২৪ ঘন্টা পেরোনোর পর অস্বাভাবিক মৃত্যু হিসেবে ঘোষণা করল অজুনা পুলিশ, সন্দেহের তির সোনালীর বোনের দিকে

হৃদরোগই কি মৃত্যুর কারণ, মাত্র ৪১ বছরেই প্রয়াত বিগ বসের প্রাক্তন প্রতিযোগী তথা বিজেপি নেত্রী সোনালী ফোগাট

সোনালি ফোগাট বিজেপির টিকিটে আদমপুর কেন্দ্র থেকে সাম্প্রতিকতম হরিয়ানা বিধানসভা নির্বাচনে কুলদীপ বিষ্ণোইয়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' এও প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও তিনি একজন জনপ্রিয় টিকটক ব্যবহারকারী ছিলেন। মঙ্গলবার সকালে উত্তরগোয়া জেলার অঞ্জুনা পাড়ার সেন্ট অ্যান্টনি হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়েছিল বলে একজন পুলিশ অফিসার সূত্রে জানা গিয়েছে। সেই পুলিশ অফিসারই এর আগে বলেছিলেন যে সোনালী হৃদরোগে আক্রান্ত হতে পারেন। এরপরই অপমৃত্যুর তদন্ত শুরু করে পুলিশ।

Share this article
click me!