দুই থেকে তিন হওয়ার সুখ, অভিনব ভিডিও পোস্টে তাক লাগালেন গুরমিত

৩ তারিখ রবিবার গুরমিত-দেবলীনার জীবনের আরেকটি নতুন অধ্যায়ের শুভ সূচনা করল লিটল প্রিন্সেস। সোমবার চৌধুরী পরিবারের খুশি সকলের সঙ্গে শেয়ার করে নিলেন টেলি তারকা গুরমিত চৌধুরী। একটি সুন্দর ভিডিও পোস্টের মাধ্যমে নেটদুনিয়ায় তঁদের জীবনে নতুন অতিথির আগমেনর খবর সকলের কাছে পৌঁছে দিয়েছেন এই সেলেব জুটি।

Kasturi Kundu | Published : Apr 4, 2022 10:29 AM IST / Updated: Apr 04 2022, 04:02 PM IST

একদিকে যখন ভারতী সিং আর হর্ষ লিম্বাচিয়া তাঁদের প্রথম পুত্র সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানালেন তখন অন্যদিকে টেলি তারকা গুমিত চৌধুরী ও দেবলীনা বন্দোপাধ্যায়ের ঘরে হল লক্ষ্মীর আগমন। ৩ তারিখ রবিবার গুরমিত-দেবলীনার জীবনের আরেকটি নতুন অধ্যায়ের শুভ সূচনা করল লিটল প্রিন্সেস। সোমবার চৌধুরী পরিবারের খুশি সকলের সঙ্গে শেয়ার করে নিলেন টেলি তারকা গুরমিত চৌধুরী। একটি সুন্দর ভিডিও পোস্টের মাধ্যমে নেটদুনিয়ায় তঁদের জীবনে নতুন অতিথির আগমেনর খবর সকলের কাছে পৌঁছে দিয়েছেন এই সেলেব জুটি। সকলের ভালবাসা আর অভিনন্দন পেয়ে যে তাঁরা আপ্লুত সে কথাও লিখতে ভোলেন নি গুরমিত। ধন্যবাদ জ্ঞাপনের জায়গায় নিজের নামের সঙ্গে স্ত্রী দেবলীনার নামও যুক্ত করেছেন গুরমিত। 

গর্ভকালীন অবস্থায় বা  প্রেগনেন্সি পিরিয়ড চলাকালীই জীবনের সেই গুরুত্বপূর্ণ মুহুর্তের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন গুরবিনা। দুজনের নামকে একসঙ্গে জুড়ে গুরবিনা নামেই দর্শক দরবারে পরিচিত তাঁরা। দুই থেকে তিন হওয়র কথা স্পষ্ট করে জানিয়েছিলেন এই সেলেব দম্পত্তি। কালো রঙের কপল ড্রেসে দেবলীনার বেবি বাম্পের ছবি মন কেরেছিল এই দম্পত্তির অনুরাগীদের। দেবলীনা বেবি বাম্পের বেশ কয়েকটি সুন্দর মুহুর্ত সোশ্যাল সাইটে সকলের সঙ্গে শেয়ার করেছিলেন। সেই সঙ্গে ক্যআপশনে লিখেছিলেন, এই সময়টা একদিকে যেমন আনন্দের অন্যদিকে বেশ কঠিনও। তবে ৩ এপ্রিল সব অপেক্ষার অবসান। প্রেগনেন্সি পিরিয়ডের সকল সুন্দর মুহুর্ত এনজয় করার পর এবার আরেকটি নতুন অধ্যায় অর্থাৎ মাতৃত্বের স্বাদ চেটেপুটে আস্বাদন করার সময় দেবলীনার। 

আরও পড়ুন-প্যারেন্টহুড ক্লাবে এন্ট্রি হর্ষ-ভারতী জুটির,সোশ্যাল সাইটে সুখবর শেয়ার নিউলি ড্যাডের

আরও পড়ুন-মা-ছেলের আদুরে ছবি ভাইরাল নেটদুনিয়ায়, লিটল প্রিন্সের হাফ বার্থ ডে সেলিব্রেশন নেহার

আরও পড়ুুন-উন্মুক্ত বেবিবাম্প, শাড়ির আঁচল দিয়ে বক্ষযুগল ঢেকে বোল্ড ফোটোশ্যুটে ঝড় অন্তঃসত্ত্বা সোনমের

গুরমিত আর  দেবলীনা একসঙ্গে টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক রামায়ণে অভিনয় করতেন। সেখানে রাম-সীতার চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরা। এর আগে অবশ্য একটি তমিল শো-তেও একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই তারকা জুটি। তবে রিল লাইফের রাম-সীতাই ২০০৬ সালে বাস্তবের রাম-সীতা জুটিতে পরিণত হয়। তবে সেই  সময় তাঁরা গোপনে বিয়ের বাঁধনে নিজেদের বেঁধেছিলেন। তার প্রায় ৫ বছর পর অর্থাৎ ২০১১ সালে গুরমিত-দেবলীনার বিয়ের খবর প্রকাশ্যে আনেন তাঁরা। এই সেলেব দম্পত্তি প্রসঙ্গে আরও একটা বিষয় না বললেই নয়, ২০১৭ সালে গুরমিত-দেবলীনা বিহারের জামারপুর এলাকা থেকে পূজা আর লতা নামে দুই মেয়েকে দত্তক নেন। 

 

 

Read more Articles on
Share this article
click me!