হেমা মালিনীর মনোমুগ্ধকর প্রদর্শন, সঙ্গে অনির্বাণের বাঁশি-কালারসের অনুষ্ঠান জমজমাট

১৪ জন প্রতিযোগীর মন মাতানো পারফরম্যান্স মন জয় করেছে সবার। প্রতিযোগিতা যতই কঠিন হয়ে উঠছে, প্রতিযোগীরা এই সপ্তাহে ফ্যান্টাটিক ১২-এ পরিণত করার জন্য নিজের সেরাটা দিতে প্রস্তুত। 

Parna Sengupta | Published : Mar 4, 2022 11:46 AM IST

কালারস 'হুনারবাজ - দেশ কি শান' শোটির গ্র্যান্ড প্রিমিয়ার এপিসোড মাতিয়ে দিয়েছে গোটা দেশ। ১৪ জন প্রতিযোগীর মন মাতানো পারফরম্যান্স মন জয় করেছে সবার। প্রতিযোগিতা যতই কঠিন হয়ে উঠছে, প্রতিযোগীরা এই সপ্তাহে ফ্যান্টাটিক ১২-এ পরিণত করার জন্য নিজের সেরাটা দিতে প্রস্তুত। এই সপ্তাহান্তে, শোটি (COLORS Hunarbaaz Desh Ki Shaan) মাদার'স স্পেশাল উদযাপন করবে, যেখানে 'মা'-এর ভালবাসাকে সম্মান ও অভিবাদন জানানোর জন্য কিছু অবিশ্বাস্য পারফরম্যান্স দেখানো হবে। মিঠুন চক্রবর্তী এবং করণ জোহরের সাথে এই সপ্তাহে বিচারকের প্যানেলে যোগদান করবেন ড্রিম গার্ল হেমা মালিনী (Hema Malini)। তাঁর উপস্থিতি অনুষ্ঠানটিকে সত্যিই বিশেষ করে তুলেছে (special gift)। 

গত কয়েক সপ্তাহ ধরে, ওস্তাদ অনির্বাণ তার অসাধারণ অভিনয় দিয়ে লক্ষ লক্ষ দর্শকের হৃদয় কেড়ে নিয়েছে। করণ জোহর এই শিশুর কথা বিশেষভাবে উল্লেখ করেন। এই শিশুর প্রতিভা এবং বাঁশি বাজানোর দক্ষতা তাঁকে চিনিয়েছে আলাদা করে। এই এপিসোডে অনির্বাণের জন্য বিশেষ অতিথি হেমা মালিনী একটি দারুণ চমক রেখেছিলেন। তিনি বলেন “আমি মথুরা থেকে এসেছি এবং আপনাকে দেখে আমার মনে হচ্ছে আপনি বৃন্দাবনের গোপাল, কারণ একমাত্র কৃষ্ণই বাঁশি বাজান। ভগবান কৃষ্ণ আপনার জন্য এটি পাঠিয়েছেন কারণ আপনি তার সাথে সাদৃশ্যপূর্ণ”। এই কথা বলে হেমা মালিনী  তাকে মথুরা থেকে একটি বাঁশি উপহার দেন।

যেহেতু অনির্বাণ আবার তার বাঁশির সুর দিয়ে বিচারকদের মুগ্ধ করে দেন, হেমা মালিনী অনির্বাণকে একটি বিশেষ অনুরোধ করেন এবং তাকে তার সাথে জনপ্রিয় গান 'সুন্দরা গোপালম'-এ অভিনয় করতে বলেন যেখানে তিনি 'যশোদা' চরিত্রে অভিনয় করেন, এবং অনির্বাণ 'গোপাল' চরিত্রে বাঁশি বাজায়। নাচের পারফরম্যান্স দর্শকদের মুগ্ধ করেছিল। ‘হুনারবাজ- দেশ কি শান’ প্রতি শনি-রবিবার রাত ৯টায়, শুধুমাত্র কালার চ্যানেলে প্রতিভায় ভরপুর এই মজার পর্বটি দেখতে পাবেন দর্শকরা। 

Read more Articles on
Share this article
click me!