কোমরের ঠুমকায় টেক্কা রশ্মিকাকে, 'সামি সামি' গানে উদ্দাম নেচে ঝড় তুললেন 'লক্ষ্মী কাকিমা'

 সদ্যই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। টিআরপি-র তালিকায় সেরা পাঁচে জায়গা করে নিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ( ৮.২ )  পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে  'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। দ্বিতীয় সপ্তাহেই সেরা পাঁচে নিজের জায়গা করে নিয়েছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সারের হাল একার হাতে সামলান তিনি, এর পাশাপাশি 'লক্ষ্মী ভান্ডার'-এর যাবতীয় দায়িত্বও তার কাঁধে রয়েছে। তিনি যেন সাক্ষাৎ দশভূজা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের  কোমর দুলিয়ে ট্রেন্ডিং গানের তালে নাচের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।  অপরাজিতা আঢ্যও এবার সামিল হলেন সেই তালিকায়। জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার গানের তালে নেচে ঝড় তুললেন  সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। দক্ষিণী ছবি 'পুষ্পা'র 'সামি'  (Sami Sami Song)গানের তালে নেচে সকলের ঘুম কাড়লেন  অপরাজিতা আঢ্য।  'পুষ্পা'র 'সামি'র তালে নেচে ভাইরাল হলেন টলি নায়িকা। সাদামাটা ছাপোষা গৃহবধূ দক্ষিণী কায়দায় নেচে পাগল করে দিলেন ভক্তদের। 

Riya Das | Published : Mar 4, 2022 4:55 AM IST

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন হাতে-কলমে প্রমাণ দিচ্ছেন টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্য। সাউথ ইন্ডিয়ান 'পুষ্পা'  ছবির 'সামি' গানের তালে কোমর দোলায়নি এমন মানুষের সংখ্যা প্রায় হাতেগোনা। অপরাজিতা আঢ্যও এবার সামিল হলেন সেই তালিকায়। জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার গানের তালে নেচে ঝড় তুললেন  সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা (Aparajita Adhya)। দক্ষিণী ছবি 'পুষ্পা'র 'সামি'   (Sami Sami Song)  গানের তালে নেচে সকলের ঘুম কাড়লেন  অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।  'পুষ্পা'র 'সামি'র তালে নেচে ভাইরাল হলেন টলি নায়িকা। সাদামাটা ছাপোষা গৃহবধূ দক্ষিণী কায়দায় নেচে পাগল করে দিলেন ভক্তদের। 

সদ্যই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। টিআরপি-র তালিকায় সেরা পাঁচে জায়গা করে নিল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ( ৮.২ )  পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে  'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। দ্বিতীয় সপ্তাহেই সেরা পাঁচে নিজের জায়গা করে নিয়েছেন অপরাজিতা আঢ্য। সারের হাল একার হাতে সামলান তিনি, এর পাশাপাশি 'লক্ষ্মী ভান্ডার'-এর যাবতীয় দায়িত্বও তার কাঁধে রয়েছে। তিনি যেন সাক্ষাৎ দশভূজা।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের  কোমর দুলিয়ে ট্রেন্ডিং গানের তালে নাচের ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা (Aparajita Adhya) । ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। এবার  সামি স্টাইলে   (Sami Sami Song)  সকলকে মুগ্ধ করেছেন অপরাজিতা আঢ্য।

 

 

 শুটিংয়ের ফাঁকে সেট থেকেই নিজের ইনস্টাগ্রামে নাচের ভিডিও পোস্ট করেছেন নায়িকা, যা দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। লক্ষ্মী কাকিমা যে কতটা ভাল নাচেন তা তার ভক্তরা সকলেই জানেন। এবার কাজের ফাকেই  অনস্ক্রিন পরিবারের সঙ্গে একটু মজার ছলে রিল ভিডিও বানিয়ে নিয়েছেন অপরাজিতা (Aparajita Adhya) । কোমরের ঠুমকায় ভক্তদের পাগল করে দিয়েছেন অভিনেত্রী। কোমর দুলিয়ে তার এই নাচ দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই 'কভি আর কভি পার'  ও 'গাঙ্গুবাঈ'-এ আলিয়ার গানে নেচে সকলকে মুগ্ধ করেছেন লক্ষ্মী কাকিমা। এবার  'পুষ্পা ' ঝড়ে   (Sami Sami Song)  সামিল হলেন তিনি। সবুজ রঙের তাঁতের শাড়ি পরেই লক্ষ্মী কাকিমার কোমরের দোলানি মুগ্ধ হয়েছেন সকলেই। এই সিরিয়াল দিয়েই টিভির পর্দায় কামব্যাক করেছেন অপরাজিতা।  মাঝে নন-ফিকশন শো-তে দেখা গেলেও সিরিয়াল থেকে অনেকটাই দূরে ছিলেন। দীর্ঘদিন বাদে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' দিয়ে ফিরে এসেছেন সকলের প্রিয় অপা দি। তার অভিনয়ে মুগ্ধ সকল দর্শক। নতুন করে তার অভিনয় দক্ষতা নিয়ে বলার আর কিছু নেই। অভিনয়ের পাশাপাশি নানা ধরনের সমাজসেবামূলক কাজেও ব্যস্ত থাকেন অপরাজিতা আঢ্য।

Share this article
click me!