বাড়ি বানাতে গিয়ে এ কি ঝক্কি! শেষ পর্যন্ত কি তৈরি হবে যোশী পরিবারের 'হোম শান্তি?'

৬ মে থেকে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে হোম শান্তি। জানেন কি কেন এমন নাম সিরিজটির?
 

Riya Dey | Published : Apr 25, 2022 9:44 AM IST

দেরাদুনের বাসিন্দা উমেশ যোশী এবং সরলা যোশীর পরিবার।  ছেলে মেয়ে নিয়ে ভরা সংসার তাঁদের। তবে জীবনে শান্তির খোঁজ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া প্রায় অসম্ভব।  সারাদিন কাজের পর নিজের বাড়ি এসে যেন এক পরম শান্তি পাওয়া যায়। সারা জীবন কষ্ট করে কাটালে ও পরবর্তীকালে জমানো পুঁজি দিয়ে নিজেদের মনের মত একটি শান্তির নীড় খোঁজেন অনেকেই।  এক্ষেত্রে ও সেই একই কাহিনী তুলে ধরা হয়েছে।  'হোম শান্তি' অর্থাৎ 'শান্তির বাড়ি' বানাতে চলেছেন যোশী পরিবার। তবে বাড়ি বানাতে চাইলেই তো আর হল না, সকলের মতের মিল হওয়া প্রয়োজন, সকলের চাহিদাগুলো যাতে পরিপূর্ন হয় সেদিকে ও লক্ষ্য রাখা প্রয়োজন। তাই সব দিক রক্ষা করে কীভাবে তৈরি হবে যোশী পরিবারের  বাড়ি সেই গল্পই শোনাবে ডিজনি প্লাস হটস্টারের আসন্ন ওয়েব সিরিজ 'হোম শান্তি'।

সিরিজটিতে উমেশ যোশীর চরিত্রে অভিনয় করেন মনোজ পাহওয়া এবং সরলা যোশীর চরিত্রে অভিনয় করেছেন সুপ্রিয়া পাঠক। এছাড়া ও এই সিরিজে রয়েছেন নবাগত চাকরি দিভেদি এবং পুজান ছাবরা। মধ্যবিত্ত এক দম্পতি সকলের দাবি দাওয়া মিটিয়ে কীভাবে তৈরি করবেন নিজেদের স্বপ্নের বাড়ি সেই গল্পই তুলে ধরা হয়েছে এই সিরিজটিতে।  


 

ট্রেলারে দেখানো হয়েছে যে জোশি পরিবার তাঁদের স্বপ্নের নোতুন বাড়ি তৈরির পরিকল্পনা করছেন এবং সেই কারণে তাঁরা সবাই এক জায়গায় একত্রিত হয়েছেন। এরপরই দেখা যায় এই বাড়ি তৈরি করতে গিয়ে নানান বাঁধার সম্মুখীন হতে হচ্ছে তাঁদের। ভূমি পুজোর সময় পুরোহিতের আঘাত পাওয়ার মতো হাস্যকর পরিস্থিতি ও তৈরি হয়।  এ যেন বাড়ি তৈরির জন্য এক মধ্যবিত্ত পরিবারের সংগ্রাম। সিরিজটি পরিচালনা করেছেন আকাঙ্খা দুয়া।  

আরও পড়ুন- চরম অসভ্য-বদমেজাজি তৈমুর, পাপারাৎজিদের কড়া ধমক দিতেই করিনা পুত্রকে তুলোধনা নেটিজেনদের

আরও পড়ুন- সঙ্গমের নেশায় আসক্ত বনি, শ্রীদেবীর শরীরের লোভেই কি সংসার-সন্তান ছেড়েছিলেন অর্জুনের বাবা ?

আরও পড়ুন- একটু একটু করে বেড়ে উঠছে দেবায়ন, ছেলের ছবি শেয়ার করে বিশেষ বার্তা শ্রেয়া ঘোষালের

'হোম শান্তি' শো প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেতা মনোজ পাহওয়া বলেছেন, 'আমি এত সুন্দর একটি গল্পে কাজ করার সুযোগ পেয়ে গর্ববোধ করছি। গল্পের প্রেক্ষাপট এবং পটভূমি আমায় এতটাই আকৃষ্ট করেছে যে আমি এই গল্পটির প্রেমে পরে গেছি। দর্শকরা এই সিরিজটি খুবই আনন্দের সাথে উপভোগ করতে পারবেন বলে মার্ মনে হয়। কারণ এটি খুব সাধারণ পরিবারের মজার একটি কাহিনি, যা মানুষের হৃদয়কে স্পর্শ করবে।' সেইসঙ্গে সুপ্রিয়া পাঠকের সঙ্গে কাজ করে ও তিনি কতটা খুশি সে কথা উল্লেখ করেছেন মনোজ পাহওয়া। পাশাপাশি নবাগত পুজান ছাবরা এবং  নবাগতা চাকরি দিভেদির কাজের ও প্রশংসা করেছেন তিনি। এরপর তিনি আরও বলেন যে, 'এত সুন্দর একটি গল্পে দর্শকদের প্রতিক্রিয়া কী হয় তা দেখার জন্য তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন।'
 

Share this article
click me!