আলিয়ার সঙ্গে সম্পর্ক কেমন, হলিউড প্রজেক্ট নিয়ে প্রশ্ন করতেই বোমা ফাটালেন নীতু কাপুর

সম্প্রতি আলিয়া ভাটের সঙ্গে তাঁর কেমন সম্পর্ক তাই নিয়ে প্রশ্ন করা হয়েছিল নীতি কাপুরকে। তিনি জানিয়েছেন আলিয়াকে বৌ হিসেবে পেয়ে তিনি খুশি।

Bangla SiteAdmin | Published : Jun 21, 2022 10:21 AM IST / Updated: Jun 22 2022, 10:22 AM IST

নীতু কাপুর- এই মূহুর্তে বিশ্বের অন্যতম এক সুখী মহিলা বললে ভুল হবে না।  কারণ সদ্যোই তাঁর ছেলের বিয়ে হয়েছে। তাঁরই পছন্দ মত মেয়েকেই বিয়ে করেছেন ছেলে রণবীর কাপুর। অন্যদিকে আবারও পুরোপুরি সিলভার স্ক্রিনে ফেরার প্রথম ধাপ অতিক্রম করেছেন ৭০ দশকের জনপ্রিয় অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় তাঁর জুগ জুগ জিও ছবি। এই ছবিতেও তিনি শ্বাশুড়ি। তবে কিয়ারা আদবানীর। আর বরুণ ধাওয়ানের মা তিনি। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফের শ্বাশুড়ি নীতি কিন্তু মোটেও বলিউডের আধুনিক শ্বাশুড়িদের মত নয়। বরং তিনি কিছুটা ট্রিপিক্যাল মধ্যবিত্ত শাশুড়িদের মতই কথা বার্তা বললেন তাঁর ছেলের বৌ আলিয়াকে নিয়ে। 


সম্প্রতি আলিয়া ভাটের সঙ্গে তাঁর কেমন সম্পর্ক তাই নিয়ে প্রশ্ন করা হয়েছিল নীতি কাপুরকে। তিনি জানিয়েছেন আলিয়াকে বৌ হিসেবে পেয়ে তিনি খুশি। আলিয়ার ভালবাসা তার ছেলের জীবন বদলে দিয়েছে বলেও জানিয়েছেন তিনি। তবে আলিয়ার প্রফেশনাল লাইন নিয়ে প্রশ্ন করতেই তাল কাটে নীতুর। 

সম্প্রতি আলিয়া ব্যস্ত হলিউডের প্রজেক্ট হার্ট অফ স্টোনসের শ্যুটিং নিয়ে ব্যস্ত। তবে এই ছবিতে শাইন করার আগে আলিয়া কি নীতুর অনুমতি নিয়েছিলেন? এই প্রশ্নের উত্তরে নীতু একেবারেই আমার আপনার বাড়ির শ্বাশুড়িদের মতই উত্তর দিলেন। তিনি বলেন আজকালকার বাচ্ছারা  নিজেদের সিদ্ধান্ত নিজেরাই নেয়। তারা কাউকে কিছু জিজ্ঞাসা করে না। বরং এখন বাবা মাকেই তাদের আগামী পদক্ষেপ নিয়ে ছেলে মেয়েদের কাছে প্রশ্ন করতে হয়। 


অন্যদিকে আলিয়া-রণবীর বর্তমানে দিন গুঁণছে ব্রহ্মাস্ত্র মুক্তির। কারণ গত পাঁচ বছর ধরে এই ছবির শ্যুট চলছে। এই ছবির সেটেই প্রেম রণবীর আর আলিয়ার। দীর্ঘ দিন পর এই ছবিতে একসঙ্গে দুজনকে দেখা যাবে। তাই অনুগামীদের মতই আলিয়া আর রণবীরও ব্রহ্মাস্ত্রের দিকে তাকিয়ে রয়েছে। শোনা যাচ্ছে আলিয়া শ্যুটিংএর কাজে রয়েছেন লন্ডনে। সেখানেই তাঁর সঙ্গে ছুটি কাটাতে যেতে পারেন রণবীর। তবে এটা এখনও পুরোপুরি গুঞ্জন। এপ্রিল মাসে বিয়ে হলেও এখনও পর্যন্ত মধুচন্দ্রিমায় যায়নি এই বলিউড কাপেল। 

রাহুর দশা সলমন খানের, মানসম্মান খোয়াতে হতে পারে বলেও আশঙ্কা জ্যোতিষীর

৪৮ বছর বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন মালাইকা, মিস করবেন না বিকিনিতে তার ছবিগুলি

অপেক্ষার শেষ, অজয়-টাব্বু জুটির হাত ধরেই মুক্তির অপেক্ষায় Drishyam 2
 

Read more Articles on
Share this article
click me!