ঘড়ির কাঁটা ঘুরিয়ে দিলেন করিশ্মা কাপুর, ৯০এর নিরমার বিজ্ঞাপণে কি তিনি মুখ

৯০এর দশক। টিভি জুড়ে রাম-সীতার গল্প। প্রবল জনপ্রিয় দীপিকা চিখলিয়া। কারণ তিনি ছোটপর্দার সীতা। তাঁকে অবশ্য দেখা গিয়েছিল সেই সময় নিরমা নামে একটি ডিটারজেন্ট পাউডারের  বিজ্ঞাপনে। 

Saborni Mitra | Published : Mar 26, 2022 5:57 PM IST

পুরনো একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপণকে পুরোপুরি নতুন মোড়কে পেশ করলেন করিশ্মা কাপুর ( Karishma Kapoor)। তবে তিনি অবশ্য কোনও কাপড় কাচা সাবানের বিজ্ঞাপণ করলেন না। বিজ্ঞাপনটি অবশ্য তৈরি হয়েছে ক্রেডিটকার্ড মেনেজমেন্ট ক্রেডের (CRED) জন্য। তবে করিশ্মার নতুন এই বিজ্ঞাপন মনে নস্টালজিক করে তুলল তাদের- যাদের ছোটবেলা কেটেছে টিভিতে রামায়ণ দেখে। 

৯০এর দশক। টিভি জুড়ে রাম-সীতার গল্প। প্রবল জনপ্রিয় দীপিকা চিখলিয়া। কারণ তিনি ছোটপর্দার সীতা। তাঁকে অবশ্য দেখা গিয়েছিল সেই সময় নিরমা নামে একটি ডিটারজেন্ট পাউডারের  বিজ্ঞাপনে। তার আগেও অবশ্য এই ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপণ জনপ্রিয় ছিল।- সেই সময় নিরমার বিজ্ঞাপণ মানেই ৮-৮০  সকলেই মনে দাগ কাটত।

যাইহোক এবার সেই একই সাজে দেখা গেল বলিস্টার করিশ্মা কাপুরকে। যেখানে তিনি একটি বিশেষ চার্জার চাইছেন। তখনই দোকানদারের এক প্রশ্নের উত্তরে করিশ্মা জানিয়েছেন  ক্রেড বাউন্টি আইফোন অফার করেছে। তাই তিনি মন পরিবর্তন করেছেন। ক্রেডিট কার্ড ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম ক্রেডের জন্য এই বিজ্ঞাপনটি তৈরি হয়েছে। তবে বিজ্ঞাপনটু হবহু কপি করা হয়েছে ১৯৮৯ সালে নিরমা ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপণকে। সিকোয়েন্স থেকে বিজ্ঞাপণের স্ক্রিপ্ট- সবেই পুরনো দিনের ছোঁয়া। এমনকি করিশ্মার ড্রেসও সেই সময়ের সাবানের বিজ্ঞাপণের দীপিকার মত।

নিরমার বিজ্ঞাপণের শুরুতে যেভাবে দীপিকা গাড়ি থেকে নেমেছিলেন সেই  একই ভাবে নতুন বিজ্ঞাপণেও গাড়ি থেকে নামতে দেখা যায় করিশ্মাকে। তারপর পুরো বিজ্ঞাপণটাই এক। কিন্তু সেখানে নতুন শুধু চার্জারের কথা। ডায়লগ না শুনে কেউ যদি শুধুই দেখেন তাহলে তার নিরমার বিজ্ঞাপণের কথাই মনে পড়ে যাবে। যাইহোক আপনিও দেখুন করিশ্মার নতুন বিজ্ঞাপণ। 

 

ক্রেড এর আগে নীরজ চোপড়া ও রাহুল দ্রাবিড়কেকে বিজ্ঞাপণে ব্যবহার করেছিল। যা সোশ্যাল মি়ডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল। এবার করিশ্মা কাপুরও তাঁর নিজের সোশ্যাল মিডিয়া থেকে ক্রেডের ৩০ সেকেন্ডের বিজ্ঞাপন শেয়ার করেছেন। 

Share this article
click me!