মনের আনন্দে ফোন ঘাঁটছিলেন, হঠাৎ 'ধরা' পড়ে গেলেন নুসরত

গোলাপি সালোয়ার কামিজ, দোপাট্টা। মাঝখানে সিঁথি কাটা চুল। কপালে ছোট টিপ। তার সঙ্গে হাতে রয়েছে ফোন। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলে এই ছবিটা দেখতে পাওয়া যাবে।

Web Desk - ANB | Published : Mar 26, 2022 2:14 PM IST / Updated: Mar 26 2022, 09:07 PM IST

মোবাইল ফোন (Mobile Phone) ছাড়া এখন এক মুহূর্তও চলে না। সকালে ঘুম থেকে ওঠা থেকে রাতে ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত ফোনের প্রয়োজন হয়। আর তা না হলে দিন যেন কিছুতেই কাটতে চায় না। স্কুল থেকে কলেজ, অফিস (School, College and Office) সবই এখন মুঠো ফোনের মধ্যে। ফলে সাধারণ মানুষেরও এখন ফোনের প্রতি আসক্তিও অনেকটা বেড়ে গিয়েছে। সব সময়ই হাতে ফোনের দেখা পাওয়া যায়। আর খুব গুরুত্বপূর্ণ পরিস্থিতির মধ্যেও ফোন ঘাঁটতে ঘাঁটতে যখন কেউ ধরা পড়ে যায়, তখন ঠিক কেমন অবস্থা হয় তার একটা ঝলক শেয়ার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  

গোলাপি সালোয়ার কামিজ, দোপাট্টা। মাঝখানে সিঁথি কাটা চুল। কপালে ছোট টিপ। তার সঙ্গে হাতে রয়েছে ফোন। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলে এই ছবিটা দেখতে পাওয়া যাবে। আর এই ছবির মাধ্যমে নিজের প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন তিনি। কোলাজ করে দুটি ছবি পোস্ট করেছেন। প্রথম ছবিতে ফোনের দিকে তাকিয়ে রয়েছেন নুসরত। পুরো মন ফোনের দিকে। আর অন্য ছবিটিতে ক্যামেরার দিকে তাঁর ফোকাস। প্রথম ছবিতে লেখা, "তুমি যখন তোমার ফোনের মধ্যে থাকো।" আর পাশের ছবিতে লেখা, "ধরা পড়েছি…"

আরও পড়ুন- 'যশরত'-এর ডে-আউট, হাতে হাত রেখে দরগায় টলিপাড়ার পাওয়ার কাপল

আরও পড়ুন- নববর্ষেই বড়পর্দায় ‘একেনবাবু’, দার্জিলিংয়ে কোন রহস্যভেদ করবেন, দেখুন ট্রেলার

অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালোই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ কিছু ছবি শেয়ার করেছেন নুসরত জাহান, যেখানে স্বামী যশের (Yash Dasgupta) সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে দেখা গিয়েছে নুসরত জাহানকে। কোমর জড়িয়ে কাছে টেনে ছবিতে পোজ দিয়েছেন যশ ও নুসরত। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপর ইনস্টাগ্রামে আরও একটি ভিডিও পোস্ট করেছেন যশ। আর সেখানে ফের একসঙ্গে দেখা গিয়েছে টলিপাড়ার এই পাওয়ার কাপলকে। একে অপরের সঙ্গে গোটা একটা দিনের গল্প তুলে ধরেছেন সেই ভিডিওর মাধ্যমে। এই ভিডিও ঠিক যেন, 'যশরতের ডে-আউট'। ভিডিও শেয়ার করে অভিনেতা লেখেন, ‘ঈশ্বর প্রেমের ভাষা বোঝেন... দয়ালু হোন, ভালোবাসা ছড়িয়ে দিন, ঈশ্বরকে ভালোবাসুন, মানুষকে ভালোবাসুন...।’

আরও পড়ুন- সম্পর্কের জটিলতা, অভাবের সংসার আর তিন বোনের গল্প, শীঘ্রই আসছে উড়ন তুবড়ি

 

‘এসওএস কলকাতা’-র পর ফের একবার পর্দায় একসঙ্গে ফিরছে যশ-নুসরত জুটি। চলতি মাসেই একসঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র কাজ শেষ করেছেন যশ-নুসরত। এছাড়াও ‘জয় কালী কলকত্তেওয়ালী’ ছবিতে অভিনয় করছেন নুসরত। মা হওয়ার পর নিজের রেডিয়ো শো হোস্ট করে ফেলেছেন ‘ইশক উইথ নুসরত’। ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির কাজও শেষ করে ফেলেছেন যশরত। খবরটি ভাগ করে নিয়েছেন পরিচালক শিলাদিত্যই। ছবির প্রযোজনায় রয়েছেন এনা সাহা ও বনানী সাহা। মোমো-র লেখা এই গল্পেই সম্মতি ছিল সেলেব জুটির। তবে এই চিত্রনাট্যই তাঁরা বেছে নিয়েছিলেন তাঁদের আগামী ছবির জন্য। গল্পের প্রতিটা ভাঁজে রাজনীতি, ছাত্রনেতা, খুন – সবমিলিয়ে এবার একেবারে অন্য ধাঁচে, অন্য ছাঁচে নিজেদের উপস্থাপনা করতে চলেছেন এই জুটি। 

Read more Articles on
Share this article
click me!