তৃতীয় সপ্তাহে ও বক্স অফিসে অব্যাহত কেজিএফ ২ ঝড়, জানেন কি ওটিটি- তে কবে মুক্তি পেতে চলেছে এই ছবি?

'রকি ভাই'- এর প্রেমে মজেছেন ভারতীয় সিনেমা প্রেমীরা। মুক্তির ১৪ দিন পরে ও বক্স অফিস জুড়ে এখন ও চলছে কেজিএফ ২-এর জ্বর। তবে এবার কেজিএফ ২ প্রেমীদের জন্য বিরাট সুখবর, সামনে এল এই ছবির ওটিটি রিলিজের তারিখ। 
 

Riya Dey | Published : Apr 28, 2022 9:49 AM IST / Updated: Apr 28 2022, 03:24 PM IST

দক্ষিণী সিনেমার প্রতি আকর্ষণ বেড়েছে দর্শকদের।  একের পর এক দক্ষিণী সিনেমা রীতিমত ঝড় তুলে চলেছে বক্স অফিসে। তবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবিগুলির মধ্যে প্রায় একাধিক রেকর্ড ভেঙে ফেলেছে কেজিএফ ২। মুক্তির তৃতীয় সপ্তাহে পৌঁছেও এই ছবির উন্মাদনা একফোঁটা ও কমে নি দর্শকদের মধ্যে। ছবির কেন্দ্রীয় চরিত্র 'রকি ভাই'- নজর কেড়েছেন দর্শকদের। চরিত্রটিতে অভিনয় করেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা যশ। শুধু দেশেই নয়, এই সিনেমা বিদেশেও তুমুল আলোড়ন সৃষ্টি করেছে। 

অনেকেই বলেছেন কেজিএফ চ্যাপ্টার ওয়ানের থেকে আরও বেশি জমজমাট ছবি কেজিএফ চ্যাপ্টার ২। এই ছবিতে রকি ভাইয়ের চরিত্রে অভিনেতা যশের পাশাপাশি অধীরা চরিত্রে এক বলিষ্ঠ ভিলেনের ভূমিকায় দেখা গেছে সঞ্জয় দত্তকে। এছাড়া বলিউড অভিনেত্রী রবীনা টন্ডনকে ও দেখা গাছে একটি অতি গুরুত্বপূর্ণ চরিত্রে।  সব মিলিয়ে কেজিএফ চ্যাপ্টার ২ একটি পরিপূর্ন প্যাকেজ যা ভারতীয় দর্শকদের আকৃষ্ট করার জন্য যথার্থ।  চলতি মাসের ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি, বর্তমানে মুক্তির ১৪ দিন পরে ও একইভাবে বক্সঅফিসে ঝড় তুলে চলেছে কেজিএফ চ্যাপ্টার ২।  

আরও পড়ুন- মুক্তি পিছিয়ে কি আদৌ লাভ হল? কেজিএফ ২- এর ধাক্কায় বক্স অফিসে ধীর গতিতে চলছে 'জার্সি'- র সাফল্যের ট্রেন

আরও পড়ুন- বহু প্রতীক্ষিত 'কাহানি' প্রকাশ্যে আনলেন আমির খান, কতটা মন জয় করল ভক্তদের

আরও পড়ুন- হিন্দি ভাষা নিয়ে অজয় দেবগনের খোঁচা, একদম নরম সুরেই উত্তর দিলেন KGF অভিনেতা

মাত্র ৭ দিনেই এই ছবি ভেঙে ফেলেছে একাধিক বলিউড ছবির রেকর্ড। বর্তমানে গোটা দেশ জুড়ে এই ছবির বক্স অফিস কালেকশন প্রায় ১০০০ কোটির কাছাকাছি। শুধু হিন্দি ভাষায় এই ছবির বক্স অফিস কালেকশন ৩৪৩ কোটি টাকা। পরিসংখ্যানগত দিক দিয়ে বলিউডের ৩ সেরা ছবির রেকর্ড ব্রেক করেছে এই ছবি। রণবীর কাপুরের সঞ্জু (৩৪২.৫৩ কোটি) আমির খানের পিকে (৩৪০.৮ কোটি), সলমান খানের টাইগার জিন্দা হ্যায় (৩৩৯.১৬ কোটি) এই তিন ছবির রেকর্ড ভেঙে ও এখন ও বক্সঅফিসে পারফর্ম করে চলেছে কেজিএফ ২। আমির খানের দঙ্গল ছবির বক্স অফিস কালেকশন ছিল ৩৮৭.৩৮ কোটি টাকা, তবে চিত্র সমালোচকদের অনেকেরই ধারণা খুব শীঘ্রই এই রেকর্ড ও ভেঙে ফেলবে প্রশান্ত নীল পরিচালিত ছবি কেজিএফ ২। 

তবে যাঁরা এখন ও পর্দায় যশের তাণ্ডব দেখেননি এবং যশ অনুরাগীদের জন্য এবার বিরাট সুখবর, শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ই ছবি। কেজিএফ ২-এর ক্রমবর্ধমান জনপ্রিয়তার মধ্যেই এবার সামনে এল এই ছবির ওটিটি রিলিজের তারিখ। সূত্রের খবর অনুসারে, প্রেক্ষাগৃহের পর এবার অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে কেজিএফ চ্যাপ্টার ২। থিয়েটার রিজিলের মতোই হিন্দি, কন্নড়, তেলেগু, মালায়ালাম এবং তামিল ভাষায় সম্প্রচার করা হবে এই ছবি। আগামী ২৭ মে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেতে চলেছে কেজিএফ চ্যাপ্টার ২। যদিও এখনই এই বিষয়ে কোনও সুনির্দিষ্ট তথ্য দেননি নির্মাতারা।
 

Read more Articles on
Share this article
click me!