অবাক কাণ্ড! চর্চিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপ গুঞ্জনের মাঝে এ কি করে বসলেন কিয়ারা আডবাণী?

সম্প্রতি বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণীর সম্পর্কে অবনতি ঘটেছে, ব্রেকআপের পথেই না কি হেঁটেছেন এই জুটি এমন গুঞ্জনই উঠতে শুরু করেছে চারিদিকে। এরই মাঝে হঠাৎ অবাক করা কাণ্ড করে বসলেন কিয়ারা আডবাণী। 
 

Riya Dey | Published : Apr 26, 2022 5:17 AM IST

২০২১ সালে প্রথম অ্যামাজন প্রাইম অরিজিনালস 'শেরশাহ' ছবিতে প্রথম পর্দায় দেখা গেছিল সিদ্ধার্থ কিয়ারা জুটিকে।  এই ছবির প্রমোশন সূত্রে বারবার পাপারাৎজিদের ক্যামেরার সামনে ধরা দিয়েছেন সিদ্ধার্থ কিয়ারা। শুধু ছবির প্রমোশন নয় ব্যাক্তিগত সূত্রে ও একে ওপরের সঙ্গে ধরা দিয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী। অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে ও গিয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। এরপর থেকেই গুঞ্জন উঠতে শুরু করে যে বন্ধুত্বের রেশ না কি গড়িয়েছে এবার প্রেমের দুয়ারে। একে অপরকে না কি ডেট করছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী।  

তবে এই সম্পর্কের বৈধতা থাকল না বেশি দিন। সম্প্রতি বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণীর ব্রেকআপের গুঞ্জন। যদিও এই নিয়ে এখনই প্রকাশ্যে কোনওরকম মুখ খোলেন নি সিদ্ধার্থ বা কিয়ারা কেউই। তবে দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে মিলেছে এমনই এক বার্তা। তবে কেন এই ব্রেকআপের সিদ্ধান্ত নিলেন তাঁরা তা নিয়ে চলছে বিস্তর জলঘোলা। পাশাপাশি যেহেতু এই মুহূর্তে প্রকাশ্যে কিছুই জানান নি কেউ, সুতরাং আদৌ ব্রেকআপ হয়েছে না কি মনমালিন্য তা নিয়ে ও নানান প্রশ্ন উঠতে শুরু করেছে।  

আরও পড়ুন- বাড়ি বানাতে গিয়ে এ কি ঝক্কি! শেষ পর্যন্ত কি তৈরি হবে যোশী পরিবারের 'হোম শান্তি?'

আরও পড়ুন- 'জামা-কাপড় খুলে হতে হবে নগ্ন ', যৌন নিগ্রহ নিয়ে 'লক আপ'-এ বিস্ফোরক কঙ্গনা

আরও পড়ুন- চরম অসভ্য-বদমেজাজি তৈমুর, পাপারাৎজিদের কড়া ধমক দিতেই করিনা পুত্রকে তুলোধনা নেটিজেনদের

এরই মাঝে কিয়ারা আডবাণীর সোশ্যাল মিডিয়ায় মিলল একেবারে ভিন্ন একটি পোস্ট। এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে 'শেরশাহ' ছবি নিয়ে বেশ কয়েকটি পোস্ট করেছেন কিয়ারা। তবে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে এহেন পোস্ট ঘিরে তুমুল বিতর্কে মেতেছেন নেটিজেনরা। অনেকের মনেই প্রশ্ন তবে কি নিজেদের সমস্যা মিটিয়ে নিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী? কারণ, 'শেরশাহ' মুক্তির পর থেকে অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন সিদ্ধার্থ-কিয়ারা জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। তাই আচমকা তাঁদের ব্রেকআপের খবর রীতিমত হতাশ করেছে ভক্তদের।  

কেন এমন পোস্ট করেছেন কিয়ারা আডবাণী?

কিয়ারার পোস্টে দেখা গেছে শুধুমাত্র ছবির পোস্টার শেয়ার করে ধন্যবাদ গোপন করেছেন অভিনেত্রী। পাশাপাশি যাঁরা এই ছবির জন্য টিম শেরশাহকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ও কৃতজ্ঞরা জানিয়ে তাঁদের পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন কিয়ারা আডবাণী। আদতে ছবি মুক্তির এতদিন পরে ও এখন ও এই ছবির জনপ্রিয়তা নিয়ে মানুষের মনে আবেগের শেষ নেই।  সেই কারণে আবার ও এই ছবিতে অভিনয়ের জন্য হিটলিস্ট ওটিটি অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা এবং সেরা অভিনেত্রীর খেতাব জিতেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী। 

এদিন দর্শকদের উদ্দেশ্যে কিয়ারা একটি পোস্টে লিখেছেন, 'আমার হৃদয় কৃতজ্ঞতায় ভোরে উঠেছে। আমি এই অ্যাওয়ার্ডটি আমার চরিত্র 'ডিম্পল' এবং গোটা শেরশাহ টিমকে উৎসর্গ করলাম।' এরপর কিয়ারা আরও লেখেন, 'দর্শকদের ও অসংখ্য ধন্যবাদ যাঁরা আমায় ভোট করেছেন এবং সমর্থন করেছেন।'
 

Read more Articles on
Share this article
click me!