আরিয়ান খান মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের মৃত্যু ঘিরে শুরু জল্পনা

মুম্বই মাদক মামলা এক বিরাট মোড় নেয় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারির পর থেকে। এই মামলার একজন অন্যতম সাক্ষী ছিলেন প্রভাকর সেইল। তিনিই এই মামলার প্ৰাক্তন তদনকারী অফিসারসমির ওয়াংখেড়ের বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন এই প্রভাকর সেইল। 
 

Riya Dey | Published : Apr 2, 2022 4:24 AM IST / Updated: Apr 02 2022, 03:09 PM IST

শুক্রবার মুম্বইয়ে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় আরিয়ান খান মাদক মামলার (Aryan Khan Drug Case) অন্যতম প্রধান সাক্ষী প্রভাকর সেইলের (Prabhakar Sail)। তাঁর এই মৃত্যুর পিছনে তাঁর পরিবার কোনও ষড়যন্ত্র রয়েছে বলে মনে করেন না। প্রভাকরের বাড়িতে বর্তমানে তাঁর মা, স্ত্রী এবং সন্তান রয়েছে, যদিও শেষকৃত্যের আগে তারা চেয়েছেন যেন গ্রাম থেকে তার ভাইয়েরা আসা পর্যন্ত অপেক্ষা করা হয়। মৃত্যুকালে প্রভাকরের বয়স হয়েছিল মাত্র ৩৭ বছর। শুক্রবার তাঁকে গুরুতর অবস্থায় মুম্বইয়ের ঘাটকোপারের রাজাওয়াদি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।  

২০২১ সালে বিলাসবহুল এক ক্রুজ পার্টিতে হানা দেয় এনসিবির (NCB) তদনকারী একটি দল এবং সেখান থেকেই প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয় বলিউড অভিনেতা শাহরুখ খান পুত্র (SRK son) আরিয়ান খান-সহ তার অন্যান্য বন্ধুবান্ধবদের এরপর মাদক মামলার গ্রেফতার ও করা হয় আরিয়ান খানকে (Aryan Khan)। সেই মামলার জট গড়িয়ে চলে বহুদূর। শাহরুখ খানের ক্ষমতা, পরিচিতি কোনওভাবেই আরিয়ানকে জেলমুক্ত করতে যখন সক্ষম হয়ে উঠছিল না সেই সময় এই মামলার তদনকারী প্রধান অফিসার (প্রাক্তন) সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ অভিযোগ আনেন প্রভাকর সেল নামে এক ব্যাক্তি।

আরও পড়ুন- জন্মদিন সেলিব্রেট না করে উপবাস করছেন বলিউডের সিংহম, শেষবেলায় নিরামিষ খাবার, কিন্তু কেন?

আরও পড়ুন- নেগেটিভ ট্রোল নিয়ে নো টেনশন, স্ত্রীর পরামর্শ মহৌওষুধের মত কাজ করেছে, বললেন জুনিয়র বি

আরও পড়ুন- ছেলের ছবির প্রচারে মায়ের বিশেষ অবদান, সংসদে দশভির স্পেশাল স্ক্রিনিং করলেন জয়া বচ্চন

আরিয়ান খানের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির টিমের সদস্য এই প্রভাকর সেইল, যিনি অভিযোগ তুলেছিলেন যে এই মামলায় অভিযুক্ত আরিয়ান খানের বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য ঘুষ দেওয়ার প্রস্তাব দিয়েছে এনসিবি এবং গোসাভিকে এই প্রস্তাব না কি দিয়েছেলেন এই মামলার প্রাক্তন তদনকারী অফিসার সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede) । তিনি আরও জানিয়েছিলেন যে, সমীর ওয়াংখেড়ে না কি গোসাভি এবং এই মামলার ওপর এক সাক্ষী শ্যাম ডি-সুজার মাধ্যমে শাহরুখ খানের থেকে ২৫ কোটি টাকা আদায় করার চেষ্টা করেছিলেন এবং এই প্রস্তাব নিয়ে গোসাভি শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির (Puja Dadlani) সঙ্গে দেখা করেছিলেন বলেও জানিয়েছিলেন তিনি। 

শুধু তাই নয়, সেই সময় প্রভাকর এও অভিযোগ করেছিলেন যে সেইসময় তাঁকে দিয়ে কিছু গুরুত্বপূর্ণ ডকুমেন্টে সই করিয়ে নিয়েছিলেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede) এবং সেই তথ্য আদালতের সামনে পেশ ও করেছিলেন প্রভাকর। এমন কি এনসিবি কর্তার বিরুদ্ধে মুখ খোলায় তাঁর ক্ষতির আশঙ্কা ও করেছিলেন তিনি। এবার প্রভাকরের মৃত্যুতে সেই নিয়েই শুরু জল্পনা। তবে কি যেই ক্ষতির আশঙ্কা করেছিলেন সেই ক্ষতিই কি হল প্রভাকরের। যদিও তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন খোদ তার আইনজীবী তুষার খাণ্ডারে। তিনি জানান, শুক্রবার মুম্বইয়ের হৃদরোগ রোগে আক্রান্ত  হয়েই মৃত্যু হয়েছে প্রভাকরের।  
 

Read more Articles on
Share this article
click me!