মালাইকা অরোরা প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের শহর প্যারিসে তাদের রোম্যান্টিক অবকাশ যাপনের কিছু ঝলক পোস্ট

মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর একটি রোমান্টিক অবকাশ যাপনের জন্য প্রেমের শহর প্যারিসে গিয়েছিলেন। সেই ভ্রমণেরই কিছু ঝলক নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী।

Senjuti Dey | Published : Jul 5, 2022 8:19 AM IST

অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা বলিউডের অন্যতম হটেস্ট দম্পতি। সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রতি তাদের ভালবাসা প্রকাশ করতে এই দুজন কখনই পিছপা হন না। এই লাভবার্ডসরা অর্জুন কাপুরের জন্মদিন উদযাপন করতে প্যারিসে গিয়েছিল। ভালবাসার শহর থেকে কিছু আশ্চর্যজনক ছবি তারা নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এই দুজন তাদের রোমান্স দিয়ে শহরকে প্রেমের রঙে লাল করে রেখেছেন। একে অপরের সাথে পোজ দেওয়া থেকে শুরু করে জাম্পার শেয়ার করা পর্যন্ত তারা সবই করেছেন। সম্প্রতি মালাইকা প্যারিস থেকে আরও একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। 

প্রথম ছবিতে, আমরা দেখতে পাচ্ছি মালাইকা অরোরাকে সুন্দর দেখাচ্ছে যখন তিনি আইফেল টাওয়ারের সামনে পোজ দিচ্ছেন। তিনি একই রঙের প্যান্টের উপরে একটি জলপাই সবুজ ব্লেজার পরেছেন যা তিনি একটি সাদা স্পোর্টস ব্রা এর সাথে স্টাইলিং করেছেন। পরের ছবিতে, আমরা অর্জুনকে দেখতে পাচ্ছি যে তিনি আইফেল টাওয়ারের সামনে পোজ দিচ্ছেন। তারপরে আইফেল টাওয়ারের সামনে আবারও অর্জুন এবং মালাইকার একসঙ্গে তোলা ছবিগুলির একটি সিরিজ আসে। এই ছবিগুলি শেয়ার করে মালাইকা লিখেছেন, 'আইফেলও ভালো...হেহেহেহে আমি একটি ক্যাপশন চোর।' এর আগে আজ অর্জুন কাপুর তার এবং মালাইকা অরোরার একই জাম্পার পরা ছবি শেয়ার করেছেন। এমনকি তিনি টিকিটের একটি ছবি পোস্ট করেছিলেন এবং এটি থেকে বোঝা যায় যে এই দুজন প্যারিসে একটি সিনেমা ডেটে গিয়েছিলেন। মালাইকা অরোরা অনেক ভারতীয় রিয়েলিটি শোতে বিচারক হিসেবে অংশ নিয়েছেন। তিনি ফিটনেসের জন্য যোগব্যায়াম ক্লাস নেন এবং প্রায়শই তার ওয়ার্কআউটের ছবি সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ে।

 

এই জুটির ভক্তরা মন্তব্য বিভাগে তাদের অপরিসীম ভালবাসা পাঠাতে থাকে। একজন ব্যবহারকারী তাদের বিয়ে সম্পর্কে জিজ্ঞাসা করেছেন এবং মন্তব্য করেছেন,' তোমরা কবে বিয়ে করছো?' অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন: 'সুন্দর। সুখী থাকুন এবং সর্বোত্তম স্বাস্থ্য এবং সুখের সাথে আপনার জীবন উপভোগ করার জন্য শক্তিশালী থাকুন। আমি অপেক্ষা করছি আপনি কবে অর্জুনকে বিয়ে করবেন....' তৃতীয় ব্যবহারকারী লিখেছেন: 'মালাইকা তুমি অনেক সুন্দর এবং তোমার মানুষটি সুদর্শন।'

আরও পড়ুনঃ 

প্রেমিকের জন্মদিনে প্যারিসে রোম্যান্টিক নৈশভোজে মালাইকা অর্জুন

স্নান সেরে টাওয়াল জড়িয়েই সোজা চলে এসেছেন রাস্তায়, এ কী কান্ড ঘটালেন ঋতাভরী

এক ফ্রেমে সল্লু-শাহরুখ-এর সঙ্গে মাধুরী, যেন হাম আপকে হ্যায় কউন আর দিল তো পাগল হ্যায়-এর মিলন উৎসব

এদিকে, অর্জুনের জন্মদিনে, মালাইকা তার ইনস্টাগ্রামে তার প্রেমিকের জন্য একটি মিষ্টি জন্মদিনের নোট শেয়ার করেছেন এবং লিখেছেন, 'একটি কামনা করুন আমার ভালবাসা আপনার সমস্ত শুভেচ্ছা এবং স্বপ্ন সত্যি হোক শুভ জন্মদিন অর্জুন।' উল্লেখ্য, মালাইকা এবং অর্জুন বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন।

অন্যদিকে, অর্জুনকে পরবর্তীতে মোহিত সুরির 'এক ভিলেন রিটার্নস'-এ দেখা যাবে যেটিতে জন আব্রাহাম, দিশা পাটানি এবং তারা সুতারিয়াও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং এটি 8ই জুলাই মুক্তি পেতে চলেছে। এ ছাড়াও অভিনেতা রয়েছেন ' লেডি কিলার ' এবং 'কুট্টে' তে।রিপোর্ট অনুসারে, এই দম্পতি করণ জোহরের বিতর্কিত টক শো 'কফি উইথ করণ'-এর নতুন সিজনের অংশ হতে চলেছেন যা এই বছরের শেষের দিকে প্রিমিয়ার হবে।

Read more Articles on
Share this article
click me!