সাদা ক্রপ টপে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নাইসা দেবগনের নতুন ছবিতে যৌবন উপচে পড়ছে

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নাইসা যাতে তাকে লন্ডনে অর্জুন রামপালের মেয়ে মাহিকা রামপালের সাথে পার্টি করতে দেখা যায়।ছবিতে, নীল জিন্সের সাথে একটি সাদা ক্রপ টপে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন নাইসা দেবগন।

Senjuti Dey | Published : Jul 5, 2022 6:42 AM IST

সম্প্রতি তার বন্ধু তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাকে লন্ডনে অর্জুন রামপালের মেয়ে মাহিকা রামপালের সাথে পার্টি করতে দেখা যায়।ছবিতে, নীল জিন্সের সাথে একটি সাদা ক্রপ টপে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন নাইসা দেবগন । অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন যখন থেকে খ্যাতিমান ডিজাইনার মনীশ মালহোত্রার জন্য হাঁটছেন তখন থেকেই খবরে রয়েছেন। তারপর থেকে তার ছবিগুলি ইন্টারনেটে একটি ভারী গুঞ্জন তৈরি করে, যখনই তার বন্ধু বা পরিবার তার ছবি শেয়ার করে। যার কথা বলতে গিয়ে, সম্প্রতি তার বন্ধু তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাকে লন্ডনে অর্জুন রামপালের মেয়ে মাহিকা রামপালের সাথে পার্টি করতে দেখা যায়।ছবিতে, নীল জিন্সের সাথে একটি সাদা ক্রপ টপে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন নাইসা দেবগন । তার মেকআপ স্বাভাবিক রেখে, তিনি তার চুল খোলা রেখেছিলেন। অন্যদিকে কালো পোশাকে মাহিকাকে বেশ সুন্দর লাগছিল।

কিছু দিন আগে, নাইসা দেবগন তার মা, কাজল এবং ছোট ভাই যুগের সাথে লন্ডনে যাত্রা করেছিলেন। প্রাঙ্গণে প্রবেশের আগে তিনজনই বিমানবন্দরে শাটারবাগের জন্য পোজ দিয়েছেন। তার চাচাতো ভাই দানিশ গান্ধী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি আদুরে ছবি শেয়ার করেছেন যাতে ভাই-বোন জুটিকে লন্ডনের হাইড পার্কে একটি গাছের নিচে বসে তাদের সময় উপভোগ করতে দেখা যায়। এদিকে, একটি সাক্ষাত্কারে , অজয় ​​দেবগনকে তার মেয়ে নাইসার বলিউড অভিষেক সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। তিনি বলেন, 'আমি জানি না সে এই লাইনে আসতে চায় কিনা। এই মুহুর্তে সে অনাগ্রহ দেখিয়েছে। বাচ্চাদের ইচ্ছে যেকোনও সময় পরিবর্তন হতে পারে। সে বিদেশে আছে, সে এখন পড়াশোনা করছে।'

 

আরও পড়ুনঃ 

লন্ডনে রয়েছেন কাজল-অজয় কন্যা নাইসা, কার সঙ্গে কাটাচ্ছেন ছুটি, ভাইরাল হল ছবি

একি অবস্থা সংস্কৃতিমনা বধূর! তার বিকিনি অবতার দেখে আপনার মাথা ঘুরে যাবে দেখে নিন সেই ছবি

ঠোঁটের কোণায় দুষ্টুমি, সাদা শিফনে চলল শ্রীমার ফোটোশ্যুট

নাইসা দেবগন বর্তমানে সুইজারল্যান্ডের গ্লিয়ন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে ইন্টারন্যাশনাল হসপিটালিটি নিয়ে পড়াশোনা করছেন। 
অন্যদিকে কয়েকদিন আগে, নাইসাকে তার মা কাজল এবং তার ভাই যুগের সাথে বিমানবন্দরে দেখা গিয়েছিল। এমনকি পাপারাজ্জিদের সামনে ছবির জন্য পোজও দিয়েছিলেন এই ত্রয়ী। নাইসা লন্ডনে গায়িকা কণিকা কাপুরের রিসেপশন পার্টিতে যোগ দিয়েছিলেন। সেই অনুষ্ঠানের একটি অত্যাশ্চর্য গোলাপী বডিকন গাউনে তার পোস্ট করা ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। মিনিমাল মেকআপ এবং একটি লুপ কানের দুলে দারুন সুন্দর দেখাচ্ছিল কাজলের মেয়েকে। সেই পার্টিতে নাইসার সাথে দেখা গিয়েছিলো এক তরুণকে। সেও নাইসার সঙ্গে ম্যাচিং করে গোলাপি পোশাক পড়েছিল। যুবকটিকে নিয়ে জল্পনায় মেতে উঠেছিলেন নেটিজেনরা। কি তার পরিচয় , সেকি নাইসার প্রেমিক নাকি কেবলই বন্ধু , প্রশ্ন উঠেছিল।

Read more Articles on
Share this article
click me!