'পোশাক গেল কোথায়', শরীরী নগ্নতায় নেকড ড্রেসে MTV- অ্যাওয়ার্ডে আগুন জ্বালালেন মেগান ফক্স

এম টিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের রেড কার্পেটে  নেকড ড্রেস পরে আগুন জ্বালালেন মেগান ফক্স। পাশে বয়ফ্রেন্ড মেশিন গান কেলি। 

Parna Sengupta | Published : Sep 13, 2021 12:24 PM IST

শরীরে প্রতিটি ভাঁজ, প্রতিটি বাঁক স্পষ্ট। প্রায় কিছু না পরেও যে ফ্যাশনের শেষ কথা হয়ে ওঠা যায়, তা দেখিয়ে দিলেন মেগান ফক্স (Megan Fox)। শরীর ঢাকা সুতোর মতো সরু বিকিনিতে (naked dress)। আর তার ওপরে স্বচ্ছ থেকে স্বচ্ছতর জাল। এম টিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের (MTV Video Music Awards) রেড কার্পেটে নেকড ড্রেস পরে আগুন জ্বালালেন মেগান ফক্স। পাশে বয়ফ্রেন্ড মেশিন গান কেলি। 

ওয়েট লুক হেয়ার স্টাইল, সঙ্গে মাগলার নেকড ড্রেস, এককথায় মেগান সেই রাতে রেড কার্পেটের মূল আকর্ষণ ছিলেন। হলিউডের তারকা খচিত এম টিভি অ্যাওয়ার্ড নাইট কিন্তু ছিল শুধুই মেগান ময়।

শরীরি লাস্যে, চোখের বিভঙ্গে মেগানের উপস্থিতি আলাদা ভাষা তৈরি করেছিল। নগ্নতার যে আলাদা সৌন্দর্য, তা হলিউডের এই হার্টথ্রবের শরীরের খাঁজেই স্পষ্ট ছিল। ফ্যাশন দুনিয়া আপাতত মাতোয়ারা মেগানের নেকড ড্রেস দেখে। 

মেগানের ড্রেসের এই ঝলক মাতিয়েছে তাবড় ফ্যাশনিস্তাদের। তাঁর দিকে একবার তাকালে, বারবার দেখতে ইচ্ছে করবে আপনার, একথা হলফ করে বলাই যায়। 

Share this article
click me!