চোখে ক্রিকেটার হওয়ার স্বপ্ন, সাধারণ মেয়ের অদ্যম লড়াইয়ের কঠোর পরিশ্রমের গল্প বলবে 'উমা'

 সম্প্রতি জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক 'উমা'। ক্রিকেটপ্রেমী এক মেয়ের স্বপ্ন দেখার গল্প বলবে এই ধারাবাহিক। নিজের কঠিন পরিশ্রম দিয়ে গয়না বড়ি বিক্রি করার অদ্যম লড়াইয়ের কাহিনি ফুটিয়ে তোলা হবে ধারাবাহিকে।
 

Asianet News Bangla | Published : Sep 13, 2021 7:48 AM IST

বাংলা মেগা সিরিয়ালে একের পর এক চমক। একইসঙ্গে শুরু হচ্ছে একাধিক বাংলা সিরিয়াল। তার পাশাপাশি একগুচ্ছ নতুন মুখ ধরা দিচ্ছে বাংলা টেলিভিশনের পর্দায়।  সম্প্রতি জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক 'উমা'। ক্রিকেটপ্রেমী এক মেয়ের স্বপ্ন দেখার গল্প বলবে এই ধারাবাহিক। নিজের কঠিন পরিশ্রম দিয়ে গয়না বড়ি বিক্রি করার অদ্যম লড়াইয়ের কাহিনি ফুটিয়ে তোলা হবে ধারাবাহিকে।

 

 

সন্ধ্যা ৬ টা থেকেই চলতে থাকে একের পর এক ধারাবাহিক। কোন সময়ে সম্প্রচার করা হবে এই ধারাবাহিক তা নিয়ে সমস্যা তৈরি হবে। কবে এবারে একেবারে মোক্ষম সময় সন্ধ্যা ৭ টার সময়েই সম্প্রচার হবে মেগা ধারাবাহিক 'উমা'। কিন্তু সন্ধে ৭ টার সময়ে প্রায় তিন বছর ধরে চলে আসছে জনপ্রিয় সিরিয়াল 'কৃষ্ণকলি'। এবার আগামী ১৩ সেপ্টেম্বর থেকেই 'কৃষ্ণকলি'র সময়ে সম্প্রচার হবে 'উমা'। এবং সন্ধে ৬ টার সময় সম্প্রচারিত হবে 'কৃষ্ণকলি'।

 

 

তবে এতদিন ধরে সন্ধে ৬ টার সময় সম্প্রচারিত হতো 'রিমলি'।  তবে এই 'রিমলি' ধারাবাহিক কোন সময়ে সম্প্রচার হবে তা জানা যায়নি। তবে কৃষ্ণকলি এবং উমা-দুই সিরিয়ালের মুখ্য চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। যেখানে নীলের চরিত্রের নাম অভিমন্যু আচার্য। প্রভাবশালী পরিবারের ছেলে হয়েও বাড়ির কোনও সাহায্য নেন না অভিমন্যু। অন্যদিকে নীলের বিপরীতে 'উমা' ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে শিঞ্জিনী চক্রবর্তীকে। নীল -শিঞ্জিনী জুটি কতটা মনে ধরবে দর্শকদের, তা দেখতে আজ থেকেই চোখ রাখুন জি বাংলায় সন্ধ্যে ৭ টায়। এছাড়াও পরিচালক- প্রযোজক- কাহিনিকার সুশান্ত দাসের  এই ধারাবাহিকে টলিপাড়ার বেশ কিছু পরিচিতি মুখকেও দেখা যাবে।

 


 

Share this article
click me!