নতুন বছরে নতুন যশ ‘ইয়ারিয়া ২’-তে, চলতি বছরেই মু্ম্বইয়ে ছবির শেষ শ্যুট?

যশ কি জনপ্রিয়তার খোঁজে পাকাপাকি মুম্বইয়ে? ঘনিষ্ঠ সূত্রের দাবি, কোনও একটি জায়গায় নিজেকে বেঁধে ফেলতে নারাজ অভিনেতা। সমান ভাবে সব মাধ্যম, সব জায়গাতেই কাজ করবেন।

Web Desk - ANB | Published : Oct 12, 2022 9:52 AM IST

বলিউডের বড় পর্দায় যশ দাশগুপ্ত কেমন? দেখার জন্য মঙ্গলবার থেকে অনুরাগীরা মুখিয়ে। তাঁদের সে গুড়ে বালি। যশের প্রথম হিন্দি ছবি ‘ইয়ারিয়া ২’-এর মোশন পোস্টার প্রকাশ্যে। কিন্তু যশ কোথায়? বলিউড সংবাদমাধ্যম বলছে, আকর্ষণ জিইয়ে রাখতেই অ্যানিমেশনের মাধ্যমে ছবির প্রথম টিজার বানিয়েছেন মুম্বইয়ের পরিচালকজুটি রাধিকা রাও-বিনয় সপ্রু। যাঁদের ঝুলিতে ‘সনম তেরি কসম’-সহ একাধিক জনপ্রিয় ছবি এবং মিউজিক ভিডিয়ো। 

যশ বরাবরই রোম্যান্টিক ছবিতে সফল। তাঁর প্রথম ছবিও সেই ঘরানারই। আদ্যন্ত কৌতুক, বন্ধুত্ব এবং ভালবাসায় মোড়া পারিবারিক ছবি উপহার দিতে চলেছেন তিনি। এক দল কলেজ পড়ুয়াদের জীবন নিয়ে বোনা চিত্রনাট্য। সব ঠিক থাকলে ছবি-মুক্তি আগামী বছরের ১২ মে। ছবির মোশন পোস্টার বেরোতেই যশকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। স্মৃতি হাতড়ে তাঁর মন্তব্য, ছবির প্রিক্যুয়েলের সঙ্গে সাংবাদিক হিসেবে যুক্ত ছিলেন তিনি।  

ছবি সম্পর্কে বিস্তারিত জানতে এশিয়ানেট নিউজ যোগাযোগের চেষ্টা করেছিল নায়কের সঙ্গে। ফোনে তিনি অধরা। তবে সূত্রের খবর, ইতিমধ্যেই দুই প্রস্থে ছবির সিংহভাগ শ্যুটিং হয়ে গিয়েছে। এক প্রস্থ হয়েছে উত্তরাঞ্চলের পাহাড়ে। সিমলা, কুলু, মানালিতে। দ্বিতীয় প্রস্থের শ্যুট হয়েছে মুম্বইয়ে। পুজো শুরু হয়ে যাওয়ায় আপাতত সাময়িক বিরতি। খুব সম্ভবত এ বছরের শেষেই মু্ম্বইয়ে শ্যুট শেষ ছবির।

বলিউডেই প্রথম আত্মপ্রকাশ যশের। বাংলায় তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছে এসভিএফ প্রযোজনা সংস্থার ব্লকবাস্টার ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’। ঝুলিতে ‘ওয়ান’, ‘ফিদা’, ‘গ্যাংস্টার’, ‘এসওএস কলকাতা’র মতো ছবি। অংশুমান প্রত্যুষের আগামি ছবি ‘রকস্টার’-এ রকস্টার তিনিই। এর মধ্যেই বলিউডের হাতছানি। যশ কি তা হলে জনপ্রিয়তার খোঁজে পাকাপাকি মুম্বইয়ে? ঘনিষ্ঠ সূত্রের দাবি, কোনও একটি জায়গায় নিজেকে বেঁধে ফেলতে নারাজ অভিনেতা। সমান ভাবে সব মাধ্যম, সব জায়গাতেই কাজ করবেন। বলিউড, টলিউডের পাশাপাশি তাই বাংলাদেশের ছবিতেও অভিনয়ে যশ সমান আগ্রহী।
 


‘ইয়ারিয়া ২’- এ যশের বিপরীতে দেখা যাবে দিব্যা খোসলা কুমারকে। এই ছবি দিয়েই ছোট পর্দা থেকে বড় পর্দায় পা রাখতে চলেছেন ‘নাগিন’-খ্যাত পার্ল ভি পুরী। দেখা যাবে লিলেট দুবে, মিজান জাফরি এবং দক্ষিণের ‘উইঙ্কি গার্ল’ প্রিয়া ভারিয়র। দিন কয়েক আগেই ছিল যশের জন্মদিন। এ বছরই মাকে হারিয়েছেন অভিনেতা। তাই জন্মদিন পালন হয়েছে একেবারে ঘরোয়া ভাবে। স্ত্রী নুসরত জাহান, দুই ছেলে আর ঘনিষ্ঠ কিছু জন— এঁরাই বিশেষ দিনে ঘিরে ছিলেন তাঁকে। এঁদের সঙ্গেই কেক কাটেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যশের সঙ্গে ছিলেন টিম ‘ইয়ারিয়া ২’-ও। পরিচালক, নায়িকা এবং টিমের সমস্ত সদস্য শুভেচ্ছা জানান ছোট পর্দার ‘অরণ্য সিংহ রায়’কে।



আরও পড়ুন-
গুজরাতে গিয়ে ফের নরেন্দ্র মোদীর ‘শহুরে নকশাল’ মন্তব্য, নিশানা অরবিন্দ কেজরিওয়ালের দিকেই?
উত্তর সিকিমের ১৭ হাজার ফুট উচ্চতায় ভারতীয় বাহিনীর অভাবনীয় সাফল্য
গ্রেফতার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, মোমিনপুর যাওয়ার আগেই তাঁকে আটকে দিল পুলিশ

Share this article
click me!