গাঁটছড়া বাঁধছেন নয়নতারা-ভিগনেশ, নেটে ভাইরাল আমন্ত্রণ ভিডিও।

এই মুহূর্তে সব চেয়ে ভাইরাল নয়নতারা ও ভিগনেশ শিবানের ওয়েডিং ইনভিটেশন ভিডিও। ৯ জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা নিজেদের ঘনিষ্ঠ জন দের উপস্থিতি তে।

Abhinandita Deb | Published : Jun 8, 2022 6:09 AM IST / Updated: Jun 08 2022, 12:25 PM IST


দক্ষিণী হার্টথ্রব নয়নতারা এবং বিঘ্নেশ শিবানের বিয়ে এখন 'টক অফ দ্য টাউন' । ৭ জুন মিডিয়ার সামনে বিয়ের ঘোষণা করার সাথে সাথে ভাইরাল হয় আমন্ত্রণ ভিডিও টি।এই  'বিগ ফ্যাট ওয়েডিং' অনুষ্ঠান আর মাত্র একদিন বাকি। প্রস্তুতি যখন পুরোদমে চলছে, তাদের বিয়ের আমন্ত্রণ ভিডিও ইন্টারনেটে এর মধ্যেই ভাইরাল। ৯ জুন মহাবালিপুরমের শেরাটন পার্কে গাঁটছড়া বাঁধবেন সাউথের এই সেলেব দম্পতি। দক্ষিণী পরিচালক বিঘ্নেশ শিবান জানান, বিবাহটি  পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে হবে।

তাঁদের জীবনের এই স্পেশাল দিনটির আগে, তাঁদের বিয়ের আমন্ত্রণ ভিডিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা এই মুহূর্তে নেট দুনিয়ায় অলরেডি ভাইরাল । বর্তমান 'থিম ওয়েডিং'-এর ট্রেন্ড মেনে বিয়ের থিম হতে চলেছে, 'এথনিক প্যাস্টেল', এবং বিয়ের আসর বসতে চলেছে  চেন্নাইয়ের কাছে মহাবালিপুরমের শেরাটন পার্কে।

 

নয়নতারা ,চলচ্চিত্র নির্মাতা বিঘ্নেশ শিবানের সাথে তার রোমান্টিক সম্পর্কের জন্য খবরে রয়েছেন অনেক দিন ধরেই। অভিনেত্রী সম্প্রতি বিঘ্নেশ শিবনের সাথে বাগদানের বিষয়টি নিশ্চিত করার পরই তাঁদের বিয়ে নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়ে যায়। একটি জনপ্রিয় তামিল চ্যানেলে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নয়নতারা তাঁর বাগদানের কথা প্রকাশ করেন, তারপরই ৭ জুন ভিগনেশ স্বয়ং সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের খবর টি প্রকাশ করেন।

আরও পড়ুন দুর্ঘটনার কবলে সামান্থা,কেমন আছেন অভিনেত্রী

আরও পড়ুন ৩য় সপ্তাহেও বক্স অফিসে অব্যাহত KGF 2 ঝড়, জানেন কি ওটিটি তে কবে মুক্তি পেতে চলেছে এই ছবি?

২০০৩ সালে 'মানাসিনাক্কারে' ছবি দিয়ে দিক্ষিণী চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি। এরপর নয়নতারা কে দক্ষিণী অনেক জনপ্রিয় ছবি তে অভিনয় করতে দেখা গেছে যার মধ্যে অন্যতম, আরাম(২০১৭), রাজা রানী(২০১৩),শ্রী রামা রাজ্যম(২০১১),নানুম রাউডি ধন(২০১৫)বিল্লা(২০০৭) সুপার টু(২০১০)মায়া (২০১৫) এবং তাঁর অভিনীত আরাদুগুলা বুলেট, আন্নাথে এবং রেন্দু কধাল ২০২১ রিলিজ করা অন্যতম জনপ্রিয় মুভি।

২০১৫ সালে 'নানুম রাউডি ধনের' শুটিং চলাকালীন বিঘ্নেশ শিবান এবং নয়নতারা একে অপরের প্রেমে পড়েছিলেন৷ তারা ছয় বছরেরও বেশি সময় ধরে ডেট করছেন৷ অবশেষে, তারা দুজনে মিলে চেন্নাইয়ের একটি বিলাসবহুল এপার্টমেন্টে থাকতে আরম্ভ করেন। এখন, নয়নতারা এবং ভিগনেশ শিবান তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে প্রস্তুত৷ তাই ৭জুন তাঁদের বিয়ের ঘোষণা করে একটি আমন্ত্রণ ভিডিও পোস্ট করেন ভিগনেশ সোশ্যাল মিডিয়ায় আর তারপরই ভাইরাল হয় ভিডিও টি। সুখবর টি পেয়ে এর মধ্যেই উচ্ছসিত তাঁদের ফ্যানেরা কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়ে তাঁদের নতুন জীবনের সুখ-সমৃদ্ধি কামনা করেছে। এছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সেলেব রাও অসংখ্য শুভেচ্ছা জানিয়েছে এই হবু দম্পতি কে।

Read more Articles on
Share this article
click me!