বেবিবাম্পের ফোটোশ্যুটে পপস্টার নিকি, টেক্কা দিলেন 'কুইন' বিয়ন্সেকে

  • শীঘ্রই  মা হতে চলেছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা নিকি মিনাজ
  • অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজেই জানিয়েছেন মার্কিন পপ তারকা
  •  ২০১৯ সালে জনপ্রিয় ব়্যাপার কেন্নেথ পিটির সঙ্গে গাটছড়া বাঁধেন নিকি
  • বিয়ন্সের মতোই বেবিবাম্পের ফোটোশ্যুটে নজর কেড়েছেন নিকি

Riya Das | Published : Jul 21, 2020 1:14 PM IST

করোনা আতঙ্ক,  লকডাউনে জনজীবন বিপর্যস্ত। আতঙ্কের মধ্যে প্রাকৃতিক বিপর্যয়ের নয়া আতঙ্ক গ্রাস করেছেন স্বাভাবিক জনজীবন। কিন্তু মহাসঙ্কটের মধ্যেও খুশির খবর। খুব শীঘ্রই  মা হতে চলেছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা নিকি মিনাজ । নিজেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজেই জানিয়েছেন মার্কিন পপ তারকা। আর কিছুদিনের মধ্যে প্রথম সন্তান আসতে চলেছে।

 

আরও পড়ুন-ফের দ্বিতীয়বারও কোভিড-১৯ পজিটিভ বিখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক, উদ্বিগ্ন নেটিজেনরা...

আরও পড়ুন-দিনের লকডাউনই ঘুম কাড়ল টলিউডের, চিন্তিত তারকা-কলাকুশলীরা...

 

 

সম্প্রতি ইনস্টাগ্রামের বেবিবাম্পের বেশ কিছু ছবি শেয়ার করেছেন নিকি মিনাজ। ছবির ক্যাপশনেও নজর কেড়েছেন তিনি। ২০১৯ সালে জনপ্রিয় ব়্যাপার কেন্নেথ পিটির সঙ্গে গাটছড়া বাঁধেন নিকি। দীর্ঘদিন ধরেই তাদের সম্পর্ক ছিল। এই প্রথম তাদের সন্তান আসতে চলেছে পৃথিবীতে। দুজনেই প্রথম সন্তানের খুশির খবরে উচ্ছ্বসিত। দেখে নিন বেবিবাম্পের নজরকাড়া ছবিগুলি।

 

 

মাতৃত্বের স্বাদ যে কতটা সুন্দর, তা ছবিতেই বুঝিয়ে দিয়েছেন এই ব়্যাপার। এর আগেও মার্কিন পপস্টার বিয়ন্সে নিজের বেবিবাম্পের ছবি পোস্ট করে শিরোনামে এসেছিলেন। বেবিবাম্পের নগ্ন ছবিতে রাতারাতি ভাইরাল হয়েছিলেন বিয়ন্সে। আজও তার বেবিবাম্পের ছবি ভাইরাল নেটদুনিয়ায়। তবে কি বিয়ন্সের মতোই ফোটোশ্যুটে নজর কাড়তে চাইছেন নিকি। এই প্রশ্নই তুলছেন নেটিজেনরা।

 

 

বিশ্বব্যাপী জনপ্রিয়তা রয়েছে নিকি। খোলামেলা পোশাকে সবসময়ে মঞ্চ কাঁপাতে দেখা যায় নিকিকে। গত বছর  সৌদি আরবের একটি কনসার্টে অংশ নেওয়ার কথা থাকলে তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিস, তাই তিনি তা বাতিল করেন।

 

Share this article
click me!