নিখিলের জন্মদিনেই আচমকা অসুস্থ নুসরত, ঘুমের ওষুধ খাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে

  • নিখিলের জন্মদিনে অসুস্থ নুসরত
  • প্রাথমিক চিকিৎসায় ধরা পড়ল অসুস্থতার কারণ
  • হাসপাতালের পক্ষ থেকে ফুলবাগান থানায় রিপোর্ট করা হয়েছে
  • কী ঘটেছিল রবিবার, জল্পনা তুঙ্গে টলি-পাড়ায়

Asianet News Bangla | Published : Nov 18, 2019 10:33 AM IST

রবিবার নিখিলের জন্মদিন উপলক্ষ্যে বেজায় ব্যাস্ত ছিলেন নুসরত জাহান। এদিন সকালেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন নিখিলকে। এপ্রিল মাস থেকেই বদলে গিয়েছিল নুসরত জাহানের জীবন। লোকসভা নির্বাচনের ফলাফল পাশাপাশি নিখিলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়া, দুই মিলিয়েই নুসরতের জীবনে এসেছিল বিস্তর পরিবর্তন। টলিউডের অন্যতম সেরা জুটিদের মধ্যে প্রথম তালিকায় থাকে এখন নিখিল-নুসরতের নাম। তবে এমন কী হল নুসরতের! হঠাতই অসুস্থতার খবর ঘিরে প্রশ্নই দেখা দিয়েছে টলি-পাড়ায়। 

রবিবার নিখিলের জন্মদিনের পার্টি শুরু হওয়ার কিছু সময়ের মধ্যেই শোনা যায়, নুসরত অসুস্থ হওয়ার খবর। শ্বাসকষ্ট ক্রমেই বৃদ্ধি পাওয়ায় ডাকা হয় ডাক্তারকেও। তাঁর পরামর্শেই নুসরতকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে শুরু হয় তাঁর চিকিৎসা। করা হয় প্রাথমিকভাবে কিছু পরীক্ষাও। সূত্রের খবর অনুযায়ী, সেখান থেকেই জানা যায় ঘুমের ওষুধ খেয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন নুসরত। 

 

 

বেশি মাত্রায় ঘুমের ওযুধ খেয়েই কী তবে অসুস্থ হয়েছিলেন নুসরত! ডাক্তারের রিপোর্ট প্রকাশ্যে আসার পর থেকেই এই গুঞ্জণ উঠেছিল তুঙ্গে। এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে নিয়ম মেনেই হাসপাতালের পক্ষ থেকে ফুলবাগান থানায় রিপোর্ট লেখানো হয়েছে নুসরতের ড্রাগ ওভারডোজ নিয়ে। যদিও এই নিয়ে পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। বর্তমানে নুসরতের শারীরিক অবস্থা স্থিতিশীল। খানিকটা আচ্ছন্নভাব এখনও রয়েছে। 

Share this article
click me!