অরুণিতার সঙ্গে কলকাতায় পবনদীপ, নতুন করে উস্কে দিলেন প্রেমের জল্পনা

একটি 'ই বাইক'- এর উদ্বোধনী অনুষ্ঠানের জন্য অরুণিতার সঙ্গেই কলকাতায় এসেছিলেন পবনদীপ। তাই নতুন করে উস্কে দিল তাঁদের প্রমের গুঞ্জন।

Web Desk - ANB | Published : May 16, 2022 3:18 PM IST

 অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন- ছোট পর্দা বিশেষ করে রিয়ালিটি শো-এর পরিচিত মুখ। একসঙ্গে  একটি গানের অনুষ্ঠানের প্রতিযোগী ছিলেন তাঁরা। কিন্তু এখন আর তাঁরা প্রতিদ্বন্দ্বী নন- বরং অনেক কাছের বন্ধু। তেমনই গুঞ্জন সর্বত্র। সেই জল্পনাই আরও অনেকটা উস্কে দিলেন তাঁরা কলকাতার মাটিতে পা রেখে। 

একটি 'ই বাইক'- এর উদ্বোধনী অনুষ্ঠানের জন্য অরুণিতার সঙ্গেই কলকাতায় এসেছিলেন পবনদীপ। তাই নতুন করে উস্কে দিল তাঁদের প্রমের গুঞ্জন। তারপর পবনদীপের বাংলা কথা আর বাঙালি খাবারের প্রতি প্রীতি ঘি ঢালল গুঞ্জনে। কারণ পবনদীপ জানিয়েছেন কলকাতার অরুণিতার সঙ্গে অনুষ্ঠান করার জন্য তিনি উৎসুখ ছিলেন। পাশাপাশি জানিয়ে দেন তিনি কলকাতার মিষ্টি খুব পছন্দ করেন। তবে অরুণিতাকে নিয়ে প্রশ্ন করতেই তা এড়িয়ে যান পবনদীপ। 

অন্যদিকে অরুণিতা জানিয়েছেন কলকাতা সর্বদাই তাঁর প্রিয় শহর। এবার এসে বাবা মা ও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে তাঁর ভালো লাগছে। দুজনেই অনুষ্ঠানে বেশ কয়েকটি গান গেয়েছেন। যার মধ্যে ছিল 'গাতা রহে মেরা দিল'। বাংলা গানও গেয়েছেন তাঁরা। 

তবে নিজেদের সম্পর্ক নিয়ে একটি কথাও বলেলনি। তাঁরা জানিয়েছেন ইন্ডিয়ান আইডলের আসরে তাঁরা অনেকবার ডুয়েট গেয়েছিলেন। যা পছন্দ করেছিল দর্শকরা। তাই তারা একথা বলে। তারা দুজনে খুব ভালো বন্ধু। এখানেই ইতিটেনেছেন তাঁরা। যদিও তাঁদের নিয়ে গুঞ্জন সম্প্রতি তাঁরা নাকি ডেট করছেন। একে অপরের সঙ্গে একান্তে দেখা করছেন। যদিও তাঁরা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কিছুই জানাননি। তাঁদের কথায় আগে ক্যারিয়ার। তারপর অন্যকিছু। কিন্তু এদিন পবনদীপের মুখে বাংলা - শোনার পর অনেকেই বলছেন কোথা থেকে এতভালো বাংলা শিখলেন এই শিল্পী। তার উত্তর অবশ্য পাওয়া যায়নি। 

কিন্তু গুঞ্জন তো আর চাপা দেওয়া যায় না। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে যে গুঞ্জন শুরু হয়েছে তা এখনও পর্যন্ত অব্যাহতরয়েছে। তাঁদের পাশাপাশি থাকা, একসঙ্গে গান গাওয়ার আর গালের অ্যালবাম প্রকাশ করা সবই কিন্তু ইঙ্গিত দিচ্ছে প্রেমের। যদিও তাঁরা এখনও নীরব। 

Share this article
click me!