২-৩ মাস সিনেজগতকে গুডবাই জানাবেন প্রভাস,মন খারাপ বাহুবলী ভক্তদের

হাঁটুতে অস্ত্রপ্রচারের জন্য বিদেশ পাড়ি দেবেন এই দক্ষিণী সুপারস্টার। প্রথমে এই হাঁটুর সমস্যাকে খুব একটা গুরুত্ব  দেন নি অভিনেতা। ভেবেছিলেন নিতান্তই সামান্য কিছু। কিন্তু এখন চিকিৎসকের পরার্শ নেওয়ার পর জানতে পেরেছেন এটা মোটেই সামান্য কিছু নয়। যথেষ্ট গুরুতর অবস্থাতেই রয়েছে হাঁটুর পরিস্থিতি। অস্ত্রপ্রচার ছাড়া এই সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব নয়।

Kasturi Kundu | Published : Apr 4, 2022 11:50 AM IST

আগামী দুই থেকে তিন মাস লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে একেবারে শতহস্ত দূরে থাকবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। রুপোলি পর্দার বাহুলবলীর ভক্ত সংখ্যা নেহাইত কম কিছু নয়। তাই চলচ্চিত্র জগত থেকে একটানাা দুই-তিম মাস বিরতি নেওয়ার খবরে  কপালে যেন চিন্তার ভাঁজ পড়েছে প্রভাস অনুরাগীদের। আসলে হাঁটুতে অস্ত্রপ্রচারের জন্য বিদেশ পাড়ি দেবেন এই দক্ষিণী সুপারস্টার। প্রথমে এই হাঁটুর সমস্যাকে খুব একটা গুরুত্ব  দেন নি অভিনেতা। ভেবেছিলেন নিতান্তই সামান্য কিছু। কিন্তু এখন চিকিৎসকের পরার্শ নেওয়ার পর জানতে পেরেছেন এটা মোটেই সামান্য কিছু নয়। যথেষ্ট গুরুতর অবস্থাতেই রয়েছে হাঁটুর পরিস্থিতি। অস্ত্রপ্রচার ছাড়া এই সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব নয়। অস্ত্রপ্রচারের পর আগামী দুই থেকে তিন মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেই পরামর্শ দিয়েছেন চিকিৎসক। 

দক্ষিণী সিনে জগতের এক সুত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, একটি সিনেমার শুটিং চলাকালীন পাায়ে আঘাত লাগে প্রভাসের। সম্ভবত শাহোর শুটিং চলাকালীন এই বিপত্তি ঘটে। সেখানেই একটি অ্যাকশন সিক্যোয়েন্সের শুটিং চলার সময় প্রভাসের পায়ে আঘাত লেগেছিল বলে অনুমান করা হচ্ছে। অনেকদিন আগেই তাঁকে চিকিৎসার জন্য অনেকে পরামর্শ দিয়েছিল কিন্তু সেভাবে বিষয়টা নিয়ে ভাবেন নি অভিনেতা। যার ফল স্বরুপ আজ অস্ত্রপ্রচারের মত জায়গায় পৌঁছেছে বিষয়টি। এই চিকিৎসার জন্য অনেকটা  সময় লাগবে ভেবেই তখন এই বিষয় বিশেষভাবে নজর দেন নি। ভেবেছিলেন হাতের কাজ শেষ করে তারপর চিকিৎসা করাবেন। তারপর শুরু হয়েছিল অতিমারি কোভিড পরিস্থিতি। সেই জন্যও অনেকটা দেরি হয়ে গিয়েছিল। তবে এবার আর কোনও গা ঢিলেমি না দিয়ে আগে হাঁটুর অস্ত্রপ্রচার করাবেন সকলের প্রিয় বাহুবলী। 

আরও পড়ুন-নতুন মোড়কে প্রভাস-অনুষ্কা জুটির স্বাদ আস্বাদনের সুযোগ, সৌজন্যে রাজা ডিল্যাক্স

আরও পড়ুন-রাধে শ্যাম ছবিতে রয়েছে নানান টুইস্ট, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মুখোমুখি প্রভাস

আরও পড়ুন-শিবরাত্রি উপলক্ষে ঘোষনা হবে মুক্তির তারিখ, কবে বড় পর্দায় আসছে 'আদিপুরুষ' জেনে নিন

ইতিমধ্যেই প্রভাসের আগামী ছবি আদিপুরুষের কাজ শেষ করেছেন তিনি। এই ছবিতে ভগবানন রামার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে প্রশান্ত, সালার ও অশ্বিনী দত্তের আগামী ছবি  কে-এর কাজ এখনও সম্পূর্ণ শেষ হয় নি। তাই যথ তাড়াতাড়ি সম্ভব এই সকল কাজ শেষ করেই হাঁটুর অস্ত্রপ্রচার সারবেন প্রভাস। তবে অনেকেই মনে করছেন, এই পরিস্থিতিতে যদি তিনি সিনেমার বাকি অংশের শুটিং শেষ করতে না পারেন তাহলে সম্পূর্ণ ছবি তৈরি হতে বেশ খানিকটা দেরি হবে। প্রভাসের হাতে থাকা ছবির মধ্যে খুব শীঘ্রই শুটিং শুরু হওয়ার কথা ছিল প্রভাস অভিনমীত আগামী মুভি স্পিরিট-এর।  তবে প্রভাসের এই খবরে ভক্তরা তাঁর দ্রুত আরোগ্যা কামনা করবেন সে কথা আর বলার অরেক্ষাই রাখছে না। আসন্ন রাম নবমীতে প্রভাসের আগামী ছবি আদিপুরুষের ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে আনার পরিকল্পনা রয়েছে পরিচালকের। এই ছবিতে যেহেতু রাম অবতারে দর্শক দরবারে নিজেকে মেলে ধরবেন প্রভাব তাই এই দিনটিকেই ছবির ফার্স্ট লুক পোস্টারের জন্য নির্দিষ্ট করা হয়েছে। ২০২৩ সালের জানুয়ারিতে বিগস্ক্রিনে মুক্তি পাবে প্রভাস অভিনীত প্রতীক্ষিত ছবি আদপুরুষ। 

Read more Articles on
Share this article
click me!