মিটল কি মান-অভিমান পালা, চলচ্চিত্র উৎসবে একই ফ্রেমে প্রসেনজিৎ-রাজ

  • উদ্বোধনী অনুষ্ঠানে দেখা মেলেনি প্রসেনজিতের
  • কয়েকমাস ধরেই সম্পর্কের রসায়ন গিয়েছিল বদলে
  • মান অভিমান ভুলে উৎসবে একই ফ্রেমে প্রসেনজিৎ-রাজ
  • সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন রাজ

debojyoti AN | Published : Nov 12, 2019 6:50 AM IST / Updated: Nov 13 2019, 02:16 PM IST

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনীতে দেখা মেলেনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। মঞ্চে দাঁড়িয়েই কৃতক্ষতা স্বীকার করেছিলেন মুখ্যমন্ত্রী। জানিয়েছিলেন একের পর এক ব্যক্তিত্বের হাতে এসেছে দায়ভার। সকলের অক্লান্ত পরিশ্রমের ফলই এই সার্থক ২৫ তম চলচ্চিত্র উৎসব। রাজ চক্রবর্তীর উদ্যোগে অনবদ্যভাবে সাজিয়ে তোলা হয়েছে চলতি বছরের অনুষ্ঠান। 

অনেকেই অনুমান করেছিলেন চলতি বছরে দেখা মিলবে না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। কারনটা ছিল পরিষ্কার। কয়েকমাস আগেই চোয়ারম্যানের পদ থেকে সরে যেতে হয় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। প্রশ্ন ওঠে রাজনৈতিক মহল থেকে শুরু করে ব্যক্তিগত সম্পর্ক নিয়েও। সেই মুহুর্তে নিজের মতামত জানিয়েই পদ ছেড়েছিলেন তিনি। নতুন ভার এসে পরেছিল রাজ চক্রবর্তীর কাঁধে। তবে থেকেই যেন সমিকরণটা পরিস্কার হয়ে যায়। 

 

 

সম্প্রতি রাজ চক্রবর্তীর একটি পোস্টে ভাঙল সেই বিভেদ। চলচ্চিত্র উৎসবে হাজির হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রাজ চক্রবর্তীর সঙ্গে ছবিও তুললেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাজ লেখেন, তিনি বরাবরই আমাদের পথপ্রদর্শক, ভালোবাসা রইল। এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এসেছিলেন গৌতম ঘোষের একটি ছবি দেখতে। সেখান থেকেই করা এই পোস্ট প্রকাশ্যে আসা মাত্রই জল্পনা তুঙ্গে। তবে কি অবশেষে মিটল মান-অভিমানের পালা। 

Share this article
click me!