'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর শ্যুটিং চলাকালীন গুরুতর আহত রজনীকান্ত, কেমন আছেন মেগাস্টার

  • বেয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে এই বছর দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে
  •  গ্রিলসের সঙ্গে শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন দক্ষিণী অভিনেতা রজনীকান্ত
  • কাঁধে কালশিটে দাগ পড়ে গিয়েছে থালাইভার
  •  এমনকী পায়ের গোঁড়ালিতেও হালকা চোট পেয়েছেন অভিনেতা

Riya Das | Published : Jan 29, 2020 7:07 AM IST / Updated: Jan 29 2020, 02:23 PM IST

বেয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে এই বছর দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। ডিসকভারির এই জনপ্রিয় অনুষ্ঠানের এবারের একটি এপিসোডে দেখা যাবে রজনীকান্তকে। ইতিমধ্যেই শেষ হয়েছে শ্যুটিং পর্ব।  বেয়ার গ্রিলসের সঙ্গে শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন দক্ষিণী অভিনেতা রজনীকান্ত।  সূত্র থেকে জানা গেছে,  আঘাতে কাঁধে কালশিটে দাগ পড়ে গিয়েছে থালাইভার। এমনকী পায়ের গোঁড়ালিতেও হালকা চোট পেয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলে আদরে মত্ত ছোট্ট ঋষি, মুহূর্তে ভাইরাল ছবি...

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গতবছর দেখা গিয়েছিল বেয়ার গ্রিলসের জনপ্রিয় শো 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এ। জিম করবেট ন্যাশনাল পার্কে গ্রিলসের সেই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন  নমো। যদিও এসব এখন অতীত। এই বছর  নমোর পর থালাইভা। সূত্র থেকে জানা গেছে কর্ণাটক থেক তামিলনাডু যাওয়ার পথে পড়ে এই বন্দিপুরের জঙ্গল।  এখানেই সুপারস্টার রজনীকান্তকে নিয়ে অ্যাডভেঞ্চারে বেরোবেন বিয়ার গ্রিলস। 

আরও পড়ুন-'পছন্দমতো চরিত্র পাচ্ছিলাম না বলেই বিরতি', ফের বড় পর্দায় ফিরছেন দেবশ্রী...

 নিজের ব্যস্ত সময় থেকে কিছুটা সময় বার করে বিয়ারের সঙ্গে অ্যাডভেঞ্চার উপভোগ করছেন অভিনেতা।  বর্তমানে 'থালাইভা ১৬৮'-এর শুটিং করছেন রজনীকান্ত। এই শো-এর জন্য আপাতত অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন থালাইভা স্টার। তবে শুধু রজনীকান্তই নয়, শোনা যাচ্ছে,  বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গেও শ্যুটিং করবেন গ্রিলস। তবে কবে সেই শ্যুটিং শুরু হবে তা এখনও পর্যন্ত জানা যায় নি। গতবছর প্রধানমন্ত্রী যখন বেয়ারের সঙ্গে এই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন তখন নিজের ছোটবেলার গল্পও  বলেছিলেন তিনি। এমনকী ভারতে আরও কয়েকটি এপিসোডে শ্যুট করারও ইচ্ছে প্রকাশ করেছিলেন গ্রিলস। এর আগেও এই জনপ্রিয় শো-এ অংশ নিয়েছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।


 

Share this article
click me!