দেবশ্রী রায়। টলি ইন্ডাস্ট্রির পরিচিত একটা নাম। এক ডাকে সকলেই চেনে তাকে। একটা সময় প্রসেনজিৎ, থেকে তাপস পাল, চিরঞ্জিতদের সঙ্গে প্রচুর সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী। বিগত অনেকদিন ধরে টেলিভিশনের পর্দায় তাকে আর দেখা যায়নি। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, দীর্ঘদিন বাদে পর্দায় ফিরছেন অভিনেত্রী দেবশ্রী।  পরিচালক অনুপ সেনগুপ্তর পরিচালনাতেই ফিরতে চলেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-৫০কেজি ওজন ঝরিয়ে তিনি এখন বি-টাউনের 'হট সেনসেশন', দেখুন ভিডিওতে...

ছবির নাম 'তুমি কি সেই?'  ছবিতে দেবশ্রীর সঙ্গে রয়েছেন বনি সেনগুপ্ত।  বনির কাছেও ছবিটা বেশ চ্যালেঞ্জিং।  দেবশ্রী জানিয়েছেন,'ঠিকঠাক পছন্দমতো চরিত্র পাচ্ছিলেন না বলেই তিনি বড় পর্দা থেকে বিরতি নিয়েছিলেন। কিন্তু এই চরিত্রটা শুনেই আমার খুব ভাল লেগেছে। শুধু তাই নয়, চরিত্রটা আমার মধ্যে অভিনয়ের খিদে  আরও একবার জাগিয়ে দিয়েছে। আর ছবি গল্প শুনেই রাজি হয়ে গিয়েছিলাম।' কিন্তু অনেকেই মনে করছেন বিধায়ক হয়ে যাওয়ার পরই তিনি অভিনয় থেকে কর্মবিরতি নিয়েছিলেন।   তবে এই প্রথমবারই নয়, এর আগেও পরিচালক অনুপের সঙ্গে ছবি করেছেন দেবশ্রী।

আরও পড়ুন-'লিফট চ্যালেঞ্জ'-এ মত্ত নেটদুনিয়া, এবার মাতলেন টলি তারকারাও...

ছবির গল্প কী এখনই এই নিয়ে কিছু খোলসা করেননি অভিনেত্রী। গল্প বলে দিলে ছবির রহস্য হারিয়ে যাবে। রহস্যে মোড়া দুজন অসমবয়সির প্রেমের গল্প নিয়ে আসছে এই ছবি। এখনও শুরু হয়নি ছবির শ্যুটিং। ঝাড়খন্ড, রামোজি ফিল্ম সিটিতেই হবে ছবির শ্যুটিম। দেবশ্রী এই ছবি নিয়ে এতটাই এক্সসাইটেড যে পরিচালক যখন ছবির নাম নিয়ে ধন্দে পড়েছিলেন তখন দেবশ্রীই এই ছবির নাম ঠিক করে দিয়েছেন। এত দিন পর পর্দায় কী পুরোনো রসায়ন ফুটিয়ে তুলতে পারবেন অভিনেত্রী এখন সেটাই দেখার। পশুপ্রেমী হিসেবেও তার যথেষ্ঠ পরিচিতি রয়েছে