মিমি-নুসরতকে দেখে 'মুগ্ধ' রামগোপাল! দুই তারকার টিকটক ভিডিও পোস্ট করে কী বললেন পরিচালক

  • যাদবপুর ও বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তী ও নুসরত জাহান।
  • যেদিন থেকে নাম ঘোষণা হয়েছে, সেদিন থেকে ট্রলের শিকার হয়েছেন দুই নায়িকা।
  • তবে জয়ী হয়েও রক্ষে নেই মিমি-নুসরতের। 
     

swaralipi dasgupta | Published : May 28, 2019 3:17 PM IST / Updated: May 29 2019, 11:53 AM IST

যাদবপুর ও বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছেন তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। যেদিন থেকে নাম ঘোষণা হয়েছে, সেদিন থেকে ট্রলের শিকার হয়েছেন দুই নায়িকা। তবে জয়ী হয়েও রক্ষে নেই মিমি-নুসরতের। 

মিমি ও নুসরত দুজনেই সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন রামগোপাল বর্মা। মিমি ও নুসরতের পুরনো একটি টিকটক ভিডিও আপলোড করেন এদিন তিনি। ভিডিওয়ে দেখা যাচ্ছে কালো প্যান্ট ও ক্রপ টপে মিমি ও নুসরত নাচছেন। 

সেই ভিডিওটি শেয়ার করে রামগোপাল লেখেন, "ওয়াও ওয়াও ওয়াও!!! বাংলার নতুন সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। ভারত সত্যি প্রগতির পথে এগোচ্ছে। সাংসদ হিসেবে এদের চোখে দেখেও  শান্তি।" 

 

 

সোমবার প্রথম বার সংসগ ভবনে পা রাখলেন মিমি-নুসরত। দুজনেই সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সাদা শার্ট, ব্লু জিন্স, পায়ে স্নিকার্স আর চোখে রোদ চশমা দিয়ে সংসদ ভবনের। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, সংসদ ভবনে প্রথম দিন। আমাকে আশীর্বাদ করুন ও সমর্থন করে যান।

নুসরত এদিন একটি বার্গান্ডি রংয়ের ফর্মাল স্যুট পরে পৌঁছে যান সংসদ ভবনের সামনে। স্যুটের সঙ্গে সানগ্লাস পরে রাজনীতির ময়দানেও ফ্যাশনিস্তা লাগছিল তারকাকে। নুসরত নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, একটা নতুন শুরু। ধন্যবাদ মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাটের মানুষ, যাঁরা আমায় বিশ্বাস করেছেন।

সংসদ ভবনের সামনে ছবি তোলার জন্যও এই দুই তারকা সাংসদকে ট্রলড হতে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। শাড়ি না পরে পশ্চিমী পোশাকে কেন পোজ দিয়ে ছবি তুলেছেন এই নিয়ে আলোচনা চলছে। যদিও এর বিপক্ষেও অনেকে মতামত দিয়েছেন।  
 

Share this article
click me!