শাহরুখ খানের পড়শি হতে ১১৯ কোটি খরচ করলেন রণবীর সিং

রণবীর সিং-এর নতুন বাসভবন হল একটি বিলাসবহুল কোয়াড্রপ্লেক্স যেটি কিনতে অভিনেতার খরচ হয়েছে প্রায় ১১৯ কোটি টাকা। বাসভবনটির চার তলা ১৬,১৭,১৮ এবং ১৯ তলা জুড়ে কিনে নিয়েছেন তিনি। বাসভবনের এই চার তোলা থেকে স্পষ্টভাবে সমুদ্রের দৃশ্য দেখা যায়। 

Senjuti Dey | Published : Jul 11, 2022 9:43 AM IST

শাহরুখ খানের পড়শি হতে ১১৯ কোটি খরচ করলেন রণবীর সিং। আসলে রণবীর সিং-এর নতুন বাসভবন হল একটি বিলাসবহুল কোয়াড্রপ্লেক্স যেটি কিনতে অভিনেতার খরচ হয়েছে প্রায় ১১৯ কোটি টাকা। বাসভবনটির চার তলা ১৬,১৭,১৮ এবং ১৯ তলা জুড়ে কিনে নিয়েছেন তিনি। বাসভবনের এই চার তোলা থেকে স্পষ্টভাবে সমুদ্রের দৃশ্য দেখা যায়। রণবীর সিং এবং তার বাবা জুগজিৎ সুন্দরসিংহ ভাবনানির মালিকানাধীন কোম্পানি ওহ ফাইভ ওহ মিডিয়া ওয়ার্কস এলএলপি ১১৯ কোটি টাকায় একটি মুম্বাই কন্ডমিনিয়াম কিনতে সম্মত হয়েছে। Indextap.com-এর দেওয়া কাগজপত্র অনুসারে কোম্পানিটি ৮ জুলাই, ২০২২-এ এই বাসস্থানটি অধিগ্রহণের জন্য চুক্তিটি নিবন্ধন করে। রিপোর্ট অনুসারে, এটি একটি বিলাসবহুল কোয়াড্রপ্লেক্স অ্যাপার্টমেন্ট যেখানে সমুদ্রের দৃশ্য ১৬,১৭,১৮ এবং ১৯ তলা জুড়ে দেখা যায়। বাসভবনের কাঠামোর ভিতরে ১৯ টি পার্কিং স্পেস রয়েছে।

সম্পত্তিটি ১১২৬৬ বর্গফুট কার্পেট স্পেস ছাড়াও একটি ১৩০০ বর্গফুট ব্যক্তিগত প্যাটিও অফার করে। রণবীর সিং এবং তার বাবার কোম্পানি স্ট্যাম্প ডুলির ৭.১৩ কোটি টাকা পরিশোধ করেছেন। তবে কোয়াড্রুপ্লেক্সের জন্য মোট খরচ হয়েছে ১১৮.৯৪ কোটি টাকা। সংবাদ প্রতিবেদন অনুসারে, বান্দ্রার একজন রিয়েলটর নিশ্চিত করেছেন যে সাগর রেশম বিল্ডিংটি এখন নির্মাণ করা হচ্ছে। 'একটি পুরানো কাঠামো বর্তমানে সংস্কার করা হচ্ছে। ১৬ তম তলাটি একটি ৪ বিএইচকে , যেখানে ১৭ থেকে ১৯ তলা পেন্টহাউস, তিনি ব্যাখ্যা করেছিলেন। ওখানকার বর্তমান বাসিন্দারা নিচের তলায় বাস করবে৷ এটি লক্ষ্য করা আকর্ষণীয় যে সলমান খানের গ্যালাক্সি হোম এবং সুপারস্টার শাহরুখ খানের মান্নাত উভয়ই রণবীর সিংয়ের নতুন প্রাসাদের মতো একই প্রসারিত জমিতে রয়েছে। অর্থাৎ আক্ষরিক অর্থে শারুখ খান এবং সলমান খানের প্রতিবেশী হতে চলেছেন রণবীর।

আরও পড়ুনঃ 

নব্বইয়ের দশকের জনপ্রিয় টেলিভিশন শো শক্তিমানের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে

রণবীর সিং আলিয়া ভাটের রকি অউর রানি কি প্রেম কাহানিতে কী কী চমক থাকবে জেনে নিন

স্বামীর প্রশংসায় পঞ্চমুখ দীপিকা, কোঙ্কনি ভাষায় কথা বলে তাক লাগালেন রণবীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

আলিয়া ভাট এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে রকি অর রানি কি প্রেম কাহানিতে। জয়া বচ্চন, শাবানা আজমি এবং ধর্মেন্দ্র ছাড়াও সিনেমাটি পরিচালনা করেছেন করণ জোহর। ছবিটি আগামী বছরের ১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। চলচ্চিত্রটির পরিচালক রোহিত শেঠি, এবং এটি উইলিয়াম শেক্সপিয়ারের দ্য কমেডি অফ এররস-এর একটি রূপান্তর। এছাড়াও, রণবীরের হাতে রয়েছে সার্কাস এবং সেখানে তার বিপরীতে থাকবেন পূজা হেগড়ে। এই ডিসেম্বরে সার্কাস মুক্তি পাবে।  শক্তিমান হিসাবে মুকেশ খান্নার নতুন প্রজেক্টেও রণবীরকে দেখতে পাওয়ার সম্ভবনা বেশি। 

Share this article
click me!