Asianet News BanglaAsianet News Bangla

স্বামীর প্রশংসায় পঞ্চমুখ দীপিকা, কোঙ্কনি ভাষায় কথা বলে তাক লাগালেন রণবীর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে একটি কোঙ্কনি-ভাষী অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়। যেখানে কোঙ্কনি ভাষায় কথা বলে ভক্তদের তাক লাগিয়ে দিয়েছেন রণবীর তাঁকে চিয়ার-আপ করছেন দীপিকা, ভাইরাল হয়েছে তাঁদের ভিডিও গুলি

Deepika Padukone  turns cheerleader for husband ranveer sing anbad
Author
kolkata, First Published Jul 5, 2022, 11:35 AM IST

বলিউডের অন্যতম হিট কাপল রণবীর ও দীপিকার জোরি কে পছন্দ করেন না এমন কেউ নেই, এওয়ার্ড সেরেমনি হোক বা কোনো ইভেন্ট হোক বা এয়ারপোর্ট, সবসময় হাতে হাত রেখে একসাথে উপস্থিত হন বলিউডের অন্যতম এই সফল জুটি। ফ্যানেরাও ভালোবেসে দীপ-বীর বলে সম্বোধন করেন তাঁদের। সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিও তে দেখা গেল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং একে অপরের চিয়ারলিডার, এবং তাঁদের ইন্সটাগ্রামের ভিডিও গুলি তার বড় প্রমাণ।।  

 

সম্প্রতি এই দম্পতি মার্কিন যুক্তরাষ্ট্রে কোঙ্কনি ভাষী সম্প্রদায় দ্বারা আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। এই হিট জুটির কিন্তু প্রবাসেও অগুনতি ভক্ত রয়েছে। আর তেমনি একটি অনুষ্ঠানে যোগ দিতে দীপিকা ও রণবীর উড়ে যান আমেরিকায়। দীপিকা যখন প্রধান অতিথি ছিলেন, তখন তাঁর স্বামী রণবীরও তাঁর সঙ্গে অনুষ্ঠানে এসেছিলেন। এরপরই ওই অনুষ্ঠানের বেশ কিছু ভিডিও ও ছবি ভাইরাল হয়ে যায়। একটি ভিডিওতে, অভিনেতা মঞ্চে সংক্ষিপ্ত সময়ের জন্য উপস্থিত হয়ে কোঙ্কনি ভাষায় কয়েকটি লাইন বলে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন। 

 

ভাইরাল হওয়া ভিডিওগুলিতে, রণবীর সিংকে তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনের পাশে একটি এথনিক পোশাকে বসে থাকতে দেখা যায়। তিনি কোঙ্কনি ভাষায় বলেন 'আমি সত্যিই খুশি'। কিছুক্ষণের মধ্যেই রুমে থাকা দর্শক উল্লাসে ফেটে পড়ে রণবীরের মুখে কোঙ্কনি ভাষা শুনে । দীপিকাও তাঁর স্বামীর উদ্দেশ্যে তাকে উৎসাহিত করে বলেন, 'ভাল হয়েছে'। অনুষ্ঠানের শেষের দিকে, রণবীর কে বলতে শোনা যায়,'দেব বড়ে কারু' অর্থাৎ ঈশ্বর আপনার মঙ্গল করুন এবং মঞ্চ ছেড়ে চলে যান।


ইভেন্টের পরে, দীপিকা পাড়ুকোন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন, 'প্রেম এবং উষ্ণতার' জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন। ছবিগুলি তে, সোনালি জড়ির কাজ সহ একটি গোলাপী স্যুটে অভিনেত্রীকে ভীষন সুন্দর দেখাচ্ছে। তিনি পোশাকের সাথে ম্যাচিং স্টেটমেন্ট জুয়েলারী পড়েছেন এবং একটি খোপার মধ্যে দিয়ে দিয়ে তাঁর এথনিক লুক কে সম্পুর্ন করেছেন। পোস্টটি শেয়ার করে তিনি লিখেছেন, 'যে মানুষ তাঁদের অতীত ইতিহাস,উৎস এবং সংস্কৃতির জ্ঞান ছাড়া শিকড়বিহীন গাছের মতো।ধন্যবাদ হ্যাশট্যাগ কেএওসিএ' এবং তার সঙ্গে আমার সম্প্রদায়ের মানুষদেরও ধন্যবাদ ভালবাসা, উষ্ণতা এবং আশীর্বাদের জন্য,আমি এর চেয়ে বেশি গর্ব বোধ আগে করিনি।' ওপর দিকে রণবীর পড়েছিলেন একটি বেইজ কালারের কুর্তা ও এথনিক জ্যাকেট।

 

মার্কিন যুক্তরাষ্ট্রে শঙ্কর মহাদেবনের কনসার্টেও অংশ নিয়েছিলেন দীপিকা ও রণবীর। গায়ক, দম্পতির সাথে একটি ছবি শেয়ার করেছেন এবং তাদের 'সেরা' বলে একটি মিষ্টি নোট লিখেছেন। তিনি লিখেছেন, 'আপনারা আমার জন্য এটিকে এত বিশেষ এবং স্মরণীয় করে তুলেছেন! আপনার সরলতা এবং উষ্ণতাই আপনাদের দুজনকেই সেরা করে তুলেছে!'কনসার্টে দীপিকা ও রণবীর কে তার গানের তালে নাচতেও দেখা যায় এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এক ভক্ত। কনসার্ট শেষে শঙ্কর মহা দেবনের  সাথে ছবি তুলতেও দেখা যায় দীপ-বীর কে। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios