অপেক্ষার ১ দিন, বিগবসের পর এবার মিউজিক অ্যালবামে রেশমি-নেহা যুগলবন্দী

বিনো দুনিয়ায় লেটেস্ট খবর অনুযায়ী, খুব শীঘ্রই ফের নেহা বাসিন ও রেশমি দেশাইকে একস্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। টিনসেল টাউন সুত্রের খবর, একটি অ্যালবামে নেহা আর রেশমিকে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। দুইয়ের মিলনে যে মিউজিক ভিডিও অ্যালবাম তৈরি হয়েছে তার নাম "পরওয়া"। 

Kasturi Kundu | Published : Apr 2, 2022 1:24 PM IST

টিনসেল টাউনে করিনা-করিশ্মা, মালাইকা আর অমৃতা অরোরার ফ্রেন্ডশিপের ফান্ডা মোটামুটি সকলেরই জানা। বিনোদুনিয়ায় তৈরি হতে চলেছে এই রকমই আরেক বন্ধুত্ব। জনপ্রিয় টেলিভিশন শো বিগ বসের ঘর থেকে এই বন্ধুত্বের সুত্রপাত। প্রসঙ্গত, সলমান খানের সঞ্চালনায় বিগদ বস সিজন ১৫-র দুই প্রতিযোগী নেহা বাসিন ও নেহা দেশাই। সোশ্যাল মিডিয়ায় যারা ভীষণভাবে সক্রিয় তাঁরা নিশ্চই মাঝেমধ্যে শমিতা শেঠি, রাজীব আদাতিয়া, উমর রিয়াজ, নিশান্ত ভাটের সঙ্গে প্রায়ই পার্টি মুডে দেখা যায় নেহা বাসিনকে। তাঁদের সেই পার্টি মুডর গালা টাইম হয়ে ওঠে নেটদুনিয়ার ট্রেন্ডি আইটেম। নেহার ফ্রেন্ডলিস্টের তালিকাটা নেহাতি ছোট নয়। এবার সেই তালিকার নয়া সংযোজন হয়েছেন রেশমি দেশাই। 

বিনো দুনিয়ায় লেটেস্ট খবর অনুযায়ী, খুব শীঘ্রই ফের নেহা বাসিন ও রেশমি দেশাইকে একস্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। টিনসেল টাউন সুত্রের খবর, একটি অ্যালবামে নেহা আর রেশমিকে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। দুইয়ের মিলনে যে মিউজিক ভিডিও অ্যালবাম তৈরি হয়েছে তার নাম "পরওয়া"। ছোট পর্দায় এই দুইয়ের যুগলবন্দী দর্শক বেশ উপভোগ করতেন। এবার মিউজিক ভিডিও অ্যালবামে দর্শকের কাছ থেকে কেমন সাড়া মেলে একন সেটাই দেখার। আগামী ৪ এপ্রিল নেহা তাঁর নিজের ইউটিউব চ্যানেলে এই গানের ভিডিও প্র্কাশ্যে আনবেন। এই গান লেখা, প্রযোজনা করা এবং কন্ঠ দেওয়া,এই সকল দায়িত্ব নিজের হাতে পালন করেছেন নেহা। 

আরও পড়ুন-নিতম্ব থেকে বক্ষযুগল পুরোটাই প্লাস্টিক সার্জারি, কিমের সঙ্গে তুলনা টেনে কটাক্ষ জাহ্নবীকে

আরও পড়ুন-শরীর পুরোপুরি সুস্থ নয়, পাঁচ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অন্তঃসত্ত্বা পরীমণি

আরও পড়ুন-বিনা মেঘে বজ্রাঘাত! রাজকুমার রাওয়ের নামে ২৫০০ টাকার ঋণের বোঝা

এই গানের ভিডিওতে একেবারে নয়া অবতারে দর্শক দরবারে হাজির হবেন বিগবস নায়িকারা। প্রথমবার যে ধরনের লুকে তাঁরা সকলের সামনে আসতে চলেছেন এর আগে এই দুই নারীর এমন রূপ কিন্তু দেখা যায় নি। এই গান তাঁদের উদ্দেশ্যেই গাওয়া হয়েছে যারা তাঁদের জীবনকে নিজের মত করে উপভোগ করতে চান। গানের প্রতিটি কলিতে রয়েছে সেই ছোঁয়া। মিউজিক অ্যালবামের পোস্টারটা দজেখলেই বোঝা যাবে কতটা হট অ্যান্ড বোল্ড অবতারে এই অ্যালবামে পারফর্ম করবেন তাঁরা। তাঁদের এই নতুন লুকের সঙ্গে নতুন মিউজিক অ্যালবাম মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে নেহা-রেশমি ভক্তরা। বলাই বাহুল্য, একেবারে হলিউড পপতারকার আদলে পোস্টারে নিজেদের মেলে ধরেছেন এই যুগল। 

এই মিউজিক অ্যালবামে নেহার কন্ঠে কোমর দোলাতে দেখা যাবে রেশমি দেশাইকে। এই গান পরিচালনা করেছেন প্রায়রিত শেঠ। গানের মিউজিক আর লিরিক্স দিয়েছেন দীপ কলসী। এতদিন রেশমি আর নেহাকে দর্শক দেখেছেন বিগ বসের ঘরে আর সোশ্যাল মিডিয়ার রিলে। এবার মিউজিক ভিডিও অ্যালবামে দেখার পালা এই দুই যুগলকে। নেহার গান ছাড়াও হোলি স্পেশাল গান বিরাজ ম্যায় ঝুম-এও দেখা গেছে রেশমি দেশাইকে। ছোট পর্দার এই নায়িকা তেজস্বী প্রকাশ ও সিম্বা নাগপাল অভিনীত নাগিন ৬-এর সঙ্গে যুক্ত হয়েছেন। এই ধারাবাহিকের লেসেস্ট এপিসোডে লাল নাগিন হিসাবে দর্শক দরবারে পরিচিত হয়েছেন রেশমি। 

Read more Articles on
Share this article
click me!