হাসপাতাল থেকে মিলল ছুটি, ঋষি কাপুর বাড়ি ফিরে জানালেন স্বাস্থ্যের খবর

  • সুস্থ আছেন ঋষি কাপুর
  • রবিবার হাসপাতালে ভর্তি হন অভিনেতা
  • বর্তমানে তাঁর স্বাস্থ্য স্থিতিশীল
  • মঙ্গলবার হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়

Jayita Chandra | Published : Feb 4, 2020 8:46 AM IST

হাসপাতাল থেকে ছুটি পেলেন ঋষি কাপুর। রবিবার দুপুরেই অসুস্থ হয়ে পরেন ঋষি কাপুর। দিল্লির দূষণের জেরে অসুস্থ হয়ে পড়ে ছিলেন তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এই খবর পাওয়া মাত্রই তাঁর সঙ্গে ছুঁটে ছিলেন আলিয়া-রণবীর ও নীতু সিং। প্রথম খবর ছড়িয়ে পরার পরই ভয় পেয়েছিলেন অনেকেই। গতবছরই ক্যান্সারের চিকিৎসা করে দেশে ফিরেছিলেন তিনি। 

আরও পড়ুনঃ নুসরতের গোপন অঙ্গের পাশেই ট্যাটু, তা উন্মুক্ত রাখতেই পোশাক নির্বাচন

রবিবার প্রাথমিক চিকিৎসার পরই ডাক্তারের পক্ষ থেকে জানানো হয় ঋষি কাপুরের অসুস্থতার কারণ। দিল্লিতে শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন অভিনেতা। দূষণের জেরেই তিনি অসুস্থ হয়ে পরেন। বাড়িতে তখন বিয়ের জলসা। তারই মাঝে কেন উপস্থিত হননি ঋষি কাপুরের পরিবারের কেউ, তা নিয়ে শুরু হয়ে গিয়েছিল জল্পনা। খানিক পরের খবর আসে হাসপাতালে ভর্তি হয়েছেন ঋষি কাপুর। 

 

 

 

খবর শোনা মাত্রই ভয় ছড়িয়ে ছিল ভক্ত মহলে। তবে সোমবারই প্রকাশ্যে আসে তাঁর স্বাস্থ্যের খবর ভালো ছিলেন তিনি। জানান হয়েছিল পরিবারের পক্ষ থেকে। মঙ্গলবার
অনেকটাই সুস্থ থাকায় তাঁকে ছেড়ে দেওয়া হল হাসপাতাল থেকে। এখন কেমন আছেন তিনি, বাড়ি ফিরে তা নিজেই জানালেন ঋষি কাপুর। শরীরে কমেছে শ্বেত রক্ত কণিকার পরিমাণ। তার ফলেই দূষণে সংক্রমণ দেখা দিয়েছিল। তবে এখন তিনি অনেকটাই সুস্থ। 

Share this article
click me!