ডেঙ্গিতে কাবু সলমন, বদলে ‘বিগ বস’-এর দায়িত্বে করণ জোহর?

দিওয়ালির আগেই অসুস্থ সলমন খান, মুষড়ে পড়েছে বলিউড। রিয়্যালিটি শো-এ তাঁর আসনে দেখা গিয়েছে করণ জোহরকে!

Web Desk - ANB | / Updated: Oct 22 2022, 01:40 PM IST

ডেঙ্গিতে আক্রান্ত সলমন খান। এই একটি ঘটনা নাকি আমূল বদলে দিয়েছে ‘বিগ বস ১৬’-এর সেট। কী ভাবে? অসুস্থ ‘ভাইজান’ ছুটিতে। রিয়্যালিটি শো-এ তাঁর আসনে দেখা গিয়েছে করণ জোহরকে! খবরে সিলমোহল দিয়েছেন খোদ ‘বিগ বস’ কর্তৃপক্ষ। তাঁদের দাবি, অসুস্থতার কারণে বেশ কয়েক দিন ধরেই অনুপস্থিত অভিনেতা। তাই শুক্রবার ‘উইকএন্ড কা ভার’-এর শ্যুটেও অংশ নিতে পারেননি। তা হলে কি শো বন্ধ যাবে? সলমনের ফাঁক ভরাতেই অবশেষে বিশেষ পর্ব সঞ্চালনার জন্য আমন্ত্রণ জানানো হয় করণকে। সেই অনুযায়ী, চলতি সপ্তাহের শুক্রবারে প্রযোজক-পরিচালককেই শো সামলাতে দেখা গিয়েছে।

খবর, শুধুই শ্যুট নয়, এ বছর দিওয়ালিতে প্রচুর আমন্ত্রণ পেয়েছিলেন প্রযোজক-অভিনেতা। সে সবও তিনি বাতিল করে দিয়েছেন। তাঁর জায়গায় করণের পাশাপাশি সম্ভবত শেখর সুমনকেও দেখা যাবে। তবে সলমনের ঘনিষ্ঠসূত্রে খবর, দিওয়ালি পর্ব মিটলেই সম্ভবত আবার শ্যুটে যোগ দেবেন তিনি। এও জানা গিয়েছে, শুধুই ‘বিগ বস’-এর শ্যুটিং নয়, সলমন শেহনাজ গিল এবং পূজা হেগড়ের সঙ্গে ‘কিসি কা ভাত কিসি কি জান’-সহ তাঁর যাবতীয় ছবির কাজেও আগের মতোই ব্যস্ত হয়ে যাবেন। ছবির শ্যুটের কাজ সম্ভবত শুরু করবেন ২৫ অক্টোবর থেকে। তবে এখনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি ‘ভাইজান’।

‘বিগ বস ১৬’-য় এই সপ্তাহের জন্য মনোনীত তিন প্রতিযোগী সুম্বুল তৌকির খান, মান্য সিং এবং শালিন ভানোট। এ দিকে, টিনা দত্ত এবং শালিন বিগ বসের নির্দিষ্ট করে দেওয়া কাজে সবচেয়ে কম অংশগ্রহণকারী প্রতিযোগী হিসাবে সুম্বলের নাম নিয়েছেন। যদিও আগের পর্বে শালিনকে দেখা গেছে সুম্বলের সঙ্গে কথা বলতে। সলমনকে শেষ বার চিরঞ্জীবীর সঙ্গে ‘গডফাদার’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ভাইজান সম্প্রতি ঘোষণা করেছেন, ২০২৩-এর দীপাবলি তাঁর। আগামি বছর ওই বিশেষ দিনে ‘টাইগার ৩’ মুক্তি পাবে। এই ছবিতে সলমনের বিপরীতে ক্যাটরিনা কইফ। এই ছবিতে শাহরুখ খানকে অতিথি চরিত্রে দেখতে পাবেন দর্শক। এ ছাড়া, ‘কিসি কা ভাই কিসি কি জান’ও মুক্তি পাবে আগামি ইদে। বলিউডের মতে, বরাবরই ইদের চাঁদ ওঠে সলমনের ছবি দেখে। তাঁর ‘ওয়ান্টেড’, ‘দাবাং’, ‘বডিগার্ড’, ‘এক থা টাইগার’, ‘কিক’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’, ‘টিউবলাইট’ এবং ‘ভারত’—এই ৯টি ছবি ইদ ছবিমুক্তির তালিকায়। আগামি বছরে তাতে নতুন সংযোজন শেহনাজ-পূজা অভিনীত সলমনের নতুন ছবিটি।

আরও পড়ুন-
দলের অন্দরেই নতুন আর পুরনোদের চাপা লড়াই! সুকান্ত বনাম সৌমিত্রর ক্ষোভ লুকোতে পারবে বঙ্গ বিজেপি?
‘রানিকে খান খান করে ছাড়ব’, শাসকদলকে কড়া হুঁশিয়ারি সুকান্ত মজুমদারের, প্রয়োজনে অস্ত্র তুলে নেওয়ার বার্তাও
চোখের নিচে সদ্য অস্ত্রোপচারের নীল রেখা, 'সেনাপতি' অভিষেকের সুস্থতার খবরে তৃণমূল শিবিরে উচ্ছ্বাসের ঢল

Read more Articles on
Share this article
click me!