দুর্ঘটনার স্মৃতি অতীত, নভেম্বরেই যশ-নুসরত-দিতিপ্রিয়াকে নিয়ে দুটো ছবি এসকে মুভিজের

নভেম্বরের ২ তারিখ থেকে দুটো ছবির শ্যুট শুরু হবে। দুটোই হবে বিদেশের মাটিতে। এবং দুটো ছবির নায়ক যশ দাশগুপ্ত।
 

Web Desk - ANB | Published : Oct 21, 2022 3:16 PM IST

দিন কয়েক আগেই বিধ্বংসী আগুনে পুড়ে ছাই এসকে মুভিজের টালিগঞ্জের গুদাম। সংস্থার কর্ণধার অশোক ধানুকা সেই সময় জানিয়েছিলেন, বড় রকমের ক্ষয়ক্ষতির মুখোমুখি তাঁর প্রযোজনা সংস্থা। সেই খারাপ স্মৃতি এখন অতীত। ফের ঘুরে দাঁড়াচ্ছে সংস্থা। এশিয়ানেট নিউজ বাংলাকে অশোক বলেছেন, দুর্ঘটনা, খারাপ সময় আসবে। আবার চলে যাবে। সেই স্মৃতি আঁকড়ে দিন চলবে না। তাই ক্ষয়ক্ষতি পূরণের পাশাপাশি নতুন ছবি নিয়েও চিন্তা-ভাবনা শুরু করে দিয়েছে তাঁর সংস্থা। সব ঠিক থাকলে নভেম্বরের ২ তারিখ থেকে দুটো ছবির শ্যুট শুরু হবে। দুটোই হবে বিদেশের মাটিতে। এবং দুটো ছবির নায়ক যশ দাশগুপ্ত। একটিতে তাঁর বিপরীতে নায়িকা নুসরত জাহান। অন্যটিতে দিতিপ্রিয়া রায় এই প্রথম পর্দা ভাগ করবেন যশের সঙ্গে! 
স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, দুটো ছবিই কি এক জন পরিচালকই পরিচালনা করবেন? অশোকের কথায়, ‘‘দু’টি ছবির পরিচালক ভিন্ন। যশ-নুসরতকে ক্যামেরার বন্দি করবেন সায়ন্তন ঘোষাল। আদ্যন্ত ভালবাসার গল্প নিয়ে তৈরি হবে তাঁর ছবি। যা সাধারণত সায়ন্তনের জঁরের বাইরে।’’ দ্বিতীয় ছবির পরিচালন রবীন নাম্বিয়ার। এই ছবিটি সম্ভবত সম্পর্কের গল্প। যেখানে কাজের সূত্রে যশের প্রথম দেখা দিতিপ্রিয়া এবং তাঁর স্বামীর সঙ্গে। দুটো ছবির শ্যুট হবে লন্ডন এবং স্কটল্যান্ডে। এই দু’টি ছবি ছাড়াও এসকে মুভিজের ঝুলিতে আরও দু’টি ছবি রয়েছে। যার একটির পরিচালক সায়ন্তন ঘোষাল। অন্যটি অংশুমান প্রত্যুষ। অর্থাৎ, সংস্থার মোট দুটো ছবি পরিচালনা করছেন সায়ন্তন।
বলিউড-টলিউড মিলিয়ে এই মুহূর্তে দম ফেলার ফুরসত নেই যশের। নভেম্বরে তাঁর বলিউড ছবি ‘ইয়ারিয়া ২’-এর শেষ ভাগের শ্যুট শুরুর কথা মুম্বইয়ে। এই ছবি দিয়েই তিনি হিন্দি ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন। দুটো ছবির শ্যুটিং তারিখ নিয়ে নাকি সমস্যা হচ্ছে। যশ তাই নতুন ছবি নিয়ে এক্ষুণি মুখ খুলতে নারাজ। তবে ঘনিষ্ঠসূত্রের খবর, দুটো ছবির তারিখ নিয়ে যাতে কোনও সমস্যা না হয় তার জন্য আপ্রাণ চেষ্টা করছেন। যশকে ইতিমধ্যেই নুসরতের বিপরীতে একাধিক ছবিতে দেখেছেন অনুরাগীরা। ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’, ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’ যার মধ্যে অন্যতম। সেই তালিকাতেই নতুন সংযোজন সায়ন্তনের নতুন ছবি। খবর, শিলাদিত্য মৌলিকের ছবির পরে ফের সায়ন্তনের ছবিতে জুটি বাঁধার সুযোগ পেয়ে দারুণ খুশি মিঞা-বিবি। ছবির চিত্রনাট্যও পছন্দ হয়েছে তাঁদের। 

Read more Articles on
Share this article
click me!