'কে বড় কে ছোট জানি না-সলমন আমার ভাই', কেন এমন কথা বললেন শাহরুখ খান

একটি প্রশ্নে ছিল সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন। তারই উত্তরে শাহরুখ খান বললেন সমন খান  তাঁর পরিবারের একজন সদস্য। 

Web Desk - ANB | Published : Jun 25, 2022 1:39 PM IST

দেখতে দেখতে বলিউডে ৩০টা বসন্ত পার করে ফেললেন শাহরুখ খান। একাধিক ছবিতে অভিনয় করেছেন। সুপারস্টার তকমাও পেয়েছেন। গ্ল্যামার জগতে সুনাম যেখন অর্জন করেছেন তেমনই বিতর্কও তৈরি হয়েছে তাঁকে নিয়ে। এই অবস্থায় দাঁড়িয়ে ভক্তদের জন্য ইনস্টাগ্রামে যোগাযোগ বাড়াতে একটি নতুন অধ্যায়ের সূচনা করেন তিনি। যেখানে ভক্তরা তাঁকে ইচ্ছেমত প্রশ্ন করতে পারবে। সেখানেই একটি প্রশ্নে ছিল সলমন খানের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন। তারই উত্তরে শাহরুখ খান বললেন সমন খান  তাঁর পরিবারের একজন সদস্য। 

শাহরুখ খান বলেছেন, সলমনের সঙ্গে তিনি দীর্ঘদিন পূর্ণাঙ্গ ছবিতে অভিনয় করেননি। কিন্তু গত দুই বছর দূর্দান্ত ছিল। তাঁর ছবিতে যেমন সলমন  খানকে দেখা গেছে তেমনই সলমনের ছবিও তিনি অভিনয় করেছেন গেস্ট আর্টিস্ট হিসেবে। শাহরুখ  বলেছেন জিরো-তে যেমন সলমন এসেছিলেন তেমনই তিনি টাইগার -৩তে থাকবেন। তিনি বলেন সলমন তাঁর পরিবারের সদস্য। 'সলমন আমার ভাইয়ের মত। বড়ভাই কে তা আমরা দুজনেই জানি না। তবে আমরা একে অপরের ভুল সর্বদাই সংশোধন করে দি। অসময়ে পাশে দাঁড়াই।'

ইন্ডাস্ট্রিতে পরস্পরের শুভাকাঙ্খী হিসেবে পরিচিত শাহরুখ খান আর সলমন খান। তাঁদের প্রথম ছবি ১৯৯৫ সালে করণ অর্জুন। তারপর ২০০২ সালে হাম তুমহারে হ্যায় সনম-এ স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা। তার আগে ১৯৯৮ সালে কুছ কুছ হোতা হ্যায় শাহরুখ খানের পাশে দেখা গিয়েছিলেন সলমন খানকে। শাহরুখ খান জানিয়েছেন পাঠান সিনেমাতে ক্যামিও করবেন সলমন খান। তবে টাইগার -থ্রিতে যে সলমনের পাশে শাহরুখকে দেখা যাবে সেটাও জানিয়েছেন তিনি। 


সালমান খানও প্রায়ই এসআরকে-এর জন্য চিয়ার্স করেন। এর আগে, জওয়ানের টিজার প্রকাশিত হলে অভিনেতা শাহরুখকে একটি বড় মাইলেজ দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় টিজার পোস্ট করে সালমান খান লিখেছেন: "মেরে জওয়ান ভাই রেডি হ্যায়" এবং তিনি পোস্টে এসআরকে ট্যাগ করেছেন।

 সালমান খানকে মহেশ মাঞ্জরেকার পরিচালিত অ্যান্টিম ছবিতে শেষ দেখা গিয়েছিল, যেখানে সালমান খানের শ্যালক আয়ুশ শর্মা (অর্পিতা খানের সাথে বিবাহিত)ও ছিলেন। তিনি বজরঙ্গি বাহাইজানের দ্বিতীয় কিস্তির ঘোষণাও করেছেন। অভিনেতার আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে কিক ২, জ্যাকলিন ফার্নান্দেজের সাথে এবং ক্যাটরিনা কাইফের সাথে টাইগার ্৩ এবং শেহনাজ গিলের সাথে কাভি ঈদ কাভি দিওয়ালি।
 

Share this article
click me!