রোম্যান্টিক গল্প নিয়ে ধারাবাহিক সাহেবের চিঠি আসতে চলেছে স্টার জলসায়

ডিজিটাল সর্বস্ব এই যুগে হারিয়ে গিয়েছে হাতে লেখা প্রেম পত্র এবং চিঠি। কিন্তু আবারও সেই হাতে লেখা প্রেমের স্বাদ ফিরিয়ে দিতে শুরু হচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ' সাহেবের চিঠি '।

Senjuti Dey | Published : Jun 25, 2022 10:53 AM IST

নতুন ধরনের প্রেমের গল্প নিয়ে স্টার জলসায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ' সাহেবের চিঠি '। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় থাকছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং প্রতীক সেন। এই প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে তাদের। ২৭ জুন থেকে প্রতিদিন সোম থেকে রবি সন্ধ্যা ৬:৩০ থেকে স্টার জলসা এবং স্টার জলসা এইচডিতে ধারাবাহিকটি সম্প্রচার করা হবে। ধারাবাহিকের গল্পটি একেবারেই অন্যরকম। একজন পোস্ট ওমেন, চিঠি এবং একজন সেলিব্রেটি যার একটি পা নেই, এদের গল্প বলবে সাহেবের চিঠি।ডিজিটাল সর্বস্ব এই যুগে হারিয়ে গিয়েছে হাতে লেখা প্রেম পত্র এবং চিঠি। কিন্তু আবারও সেই হাতে লেখা প্রেমের স্বাদ ফিরিয়ে দিতে শুরু হচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক 'সাহেবের চিঠি'।


সাহেবের চিঠিতে প্রতীক সেনকে দেখা যাবে, সাহেবের চরিত্রে। সাহেব বহুমুখী প্রতিভার অধিকারী একজন আইকনিক সেলিব্রিটি। কিন্তু তিনি জীবনের একটি দুর্ভাগ্যজনক ঘটনার মুখোমুখি হন যার ফলে তিনি একটি পা হারান। এই ঘটনাটি তার সমৃদ্ধ কর্মজীবনকে শেষ করে দেয় এবং সাহেব সময়ের সাথে সাথে একজন তিক্ত, অহংকারী এবং ঠান্ডা মনের ব্যক্তিতে পরিণত হন। অন্যদিকে, চিঠি চরিত্রটিতে দেবচন্দ্রিমা সিংহ রায় অভিনয় করছেন। তিনি একজন পোস্টওম্যান। সে যেখানেই যায় অনেকের মন জয় করে নেয়। তিনি মানুষের প্রতি নিঃশর্ত ভালোবাসায় বিশ্বাস করেন, এবং তার প্রেমময় উষ্ণ ব্যবহার তার চারপাশের সবাইকে ঘিরে রাখে। তিনি বিশ্বাস করেন যে একটি সাধারণ হাতে লেখা চিঠি কেবল একটি কাগজের টুকরো নয়, সেটি কারও ভালবাসা এবং আবেগে পূর্ণ খোলা হৃদয়। সাহেবের জন্মদিনে সাহেবের ভক্তদের কাছ থেকে চিঠি এবং উপহার সাহেবের কাছে পৌঁছে দিতে গিয়ে প্রথমবার উষ্ণ হৃদয়ের চিঠির সঙ্গে ঠাণ্ডা এবং অহংকারী সাহেবের দেখা হয়। চিঠি প্রথমে অবাক হয়ে ভাবে যে সাহেব এতটাই অহংকারে নিমজ্জিত যে সে তার ভক্তদের ভালবাসা এবং উপহার অবলীলায় প্রত্যাখ্যান করে দেয়। কিন্তু পরে চিঠি জানতে পারেন যে সাহেব সারা জীবনের জন্য পঙ্গু হয়ে গিয়েছেন।

আরও পড়ুনঃ 

এগিয়ে স্টার জলসা, সব সিরিয়ালকে পিছনে ফেলে এই সপ্তাহে সেরার সেরা কে, দেখুন টিআরপি লিস্ট

বৌভাতের অনুষ্ঠানে কাকে দেখে চমকে উঠলো অনামিকা? এপিসোড ঘিরে জল্পনা, সাথে রাহুল রুকমার জম্পেশ কেমিস্ট্রি

বাংলা টেলিভিশনে প্রথমবার ' বোধ বুদ্ধি ' নিয়ে আসতে চলেছে নতুন ধারাবাহিক ' বোধিসত্ত্বের বোধ বুদ্ধি '

 যখন ভাগ্য সাহেব এবং চিঠিকে একত্রিত করবে, যেখানে চিঠি সাহেবের ঠান্ডা খোলস ভাঙতে এবং তার শীতল হৃদয়ে উষ্ণতা এবং ভালবাসা পুনরুজ্জীবিত করার চেষ্টা করবে তখন গল্পের মোড় পরিবর্তিত হবে। কিন্তু সাহেব কি চিঠির ভালোবাসায় নিজেকে আবার আগের সাহেবে পরিবর্তিত করতে পারবেন? সেটা জানতে হলে দেখতে হবে সাহেবের চিঠি। ২৭ জুন থেকে প্রতিদিন সোম থেকে রবি ঠিক বিকেল ৬:৩০ শুধুমাত্র স্টার জলসা এবং স্টার জলসা এইচডির পর্দায় দেখা যাবে সাহেবের চিঠি।
 

Share this article
click me!