বাংলা সিরিয়ালে এবার স্যান্ডি সাহা, জানেন কি কোন ধারাবাহিকে কাজ করতে চলেছেন তিনি?

সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহার জনপ্রিয়তা নিয়ে দ্বিমত নেই কারওই। তবে এবার কেরিয়ার নিয়ে একটু সিরিয়াস চিন্তাভাবনা করেছেন স্যান্ডি। শোনা যাচ্ছে শীঘ্রই জনপ্রিয় টিভি চ্যানেলে একটি ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। 
 

Riya Dey | Published : Apr 20, 2022 12:46 PM IST

অভিনয় জগতের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্তি স্যান্ডি সাহা। সোশ্যাল মিডিয়ায় তাঁর অভিনীত প্রত্যেকটি ভিডিওই থাকে একেবারে চর্চার শিরোনামে।  তবে খ্যাতি শুধু সুনাম নিয়ে আসে না।  তাই এক্ষেত্রে ও স্যান্ডি সাহার যেমন একদিকে রয়েছে অসংখ্য ফলোয়ার্স, অন্যদিকে ঠিক তেমনই রয়েছে বেশ কিছু হেটার্স ও যারা সর্বদা তাঁকে নিয়ে ট্রোলিংয়েই ব্যস্ত থাকেন। তবে এসবের বিশেষ ধার ধরেন না স্যান্ডি। নিজের কাজ নিজের জগৎকেই যে তিনি বেশি প্রাধান্য দেন সে কথা আগেই স্পষ্ট করেছেন। নিজের বানানো ভিডিও ছাড়াও ওয়েব সিরিজ, বড় পর্দাতে আগে অভিনয় করছেন তিনি। তবে এবার পা রাখতে চলেছেন ছোট পর্দায়। 

শোনা যাচ্ছে কালার্স বাংলার 'বসন্ত বিলাস মেস বাড়ি' ধারাবাহিকে কাজ করছেন স্যান্ডি সাহা। আগামী ২১ এপ্রিল, বৃহস্পতিবার থেকে 'বসন্ত বিলাস মেসবাড়িতে' দেখা যাবে তাঁকে। এই সিরিয়ালে অভিনয় করছেন শ্রীতমা ভট্টাচার্য ও। জানা গেছে যে শ্রীতমার ভাইয়ের চরিত্রেই অভিনয় করবেন স্যান্ডি। এতদিন পর্যন্ত মানুষের ফোনের মধ্যেই সীমাবদ্ধ ছিলেন স্যান্ডি সাহা, এবার সোজাসুজি ড্রয়িং রুমের টিভির পর্দায় নিজের জায়গা করতে চলেছেন তিনি।  

আরও পড়ুন- অ্যামাজন প্রাইমে আসছে ইন্ডিয়ান পুলিশ ফোর্স, রোহিত শেট্টি ও সিদ্ধার্থ মালহোত্রার হাতে নতুন চমক

আরও পড়ুন- সহবাস সঙ্গী নয়, প্রথমবার স্বামী যশকে নিয়ে 'দাদাগিরি'র মঞ্চে নুসরত, সৌরভের শো-তে পিছু ছাড়ল না ট্রোলিং

আরও পড়ুন- গ্রাম বাংলার ছোঁয়া অনুষ্কার হেঁশেলেও, গরমে পান্তাভাতে মজেছেন বিরাট-পত্নীও

তবে ধারাবাহিকে এই প্রথম কাজ হলেও এর আগে নন ফিকশন শো-তে কাজ করেছেন স্যান্ডি। জনপ্রিয় হিন্দি টেলিভিশন চ্যানেল এমটিভি-র জনপ্রিয় শো রোডিজে অংশগ্রহণ করেছিলেন স্যান্ডি। সেখানে প্রথম শেষ পর্যন্ত সকলকে এন্টারটেনমেন্টে ভরিয়ে তুলেছিলেন তিনি। সেই শো-এর পর সারা দেশ জুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। 

বসন্ত বিলাস মেসবাড়ি' খুব সাধারণ এবং মজাদার একটি ধারাবাহিক। মানুষের একে অপরের সঙ্গে সম্পর্কের বাঁধন যে নিজের পরিবার বা যে কোনও রক্তের সম্পর্কের ও ঊর্দ্ধে এই ধারাবাহিকে তারই পরিচয় পাওয়া গেছে। এই ধারাবাহিকে শ্রীতমা ভট্টাচার্য, স্যান্ডি সাহা ছাড়াও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়। এছাড়া ও অন্যান্য চরিত্রের মধ্যে রয়েছেন নন্দিনী দত্ত, অর্পণ ঘোষাল এবং অন্যান্যরা। 

ধারাবাহিকে কাজ করে কেমন লাগছে সেই প্রসঙ্গে এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে স্যান্ডি জানিয়েছেন, 'আগে অভিনয় করেছি ঠিকই তবে মেগাতে এই প্রথম কাজ করছি, অবশ্যই খুব ভাল লাগছে। শুধু একটাই সমস্যা হচ্ছে যে অনেক সকালে ঘুম থেকে উঠতে হচ্ছে। এখন বুঝতে পারছি যারা মেগাতে অভিনয় করেন তাঁদের কতটা পরিশ্রম করতে হয়। তবে আমার সহ-অভিনেতা অভিনেত্রীরা সকলেই খুন সহযোগিতা করছেন, তাই ভীষণই মজা করে কাজটা করছি।'
 

Share this article
click me!