Shahrukh's First Digital Appearance: আরিয়ানের জামিনের পর প্রথমবার প্রকাশ্যে শাহরুখ

শাহরুখ বরাবরই ফিটনেস ফ্রিক। তাই সিদ্ধার্থ আনন্দের আগামী অ্যাকশন স্পাই থ্রিলার পাঠানের চরিত্রের সঙ্গে সামঞ্জস্য আনতে যাতে এতটুকু ফাঁক না থাকে সেই জন্য মাসলস তৈরি করতে কিছুদিন সময় নিয়েছিলেন সুপারস্টার শাহরুখ খান।

Parna Sengupta | Published : Dec 15, 2021 8:00 PM IST

পারিবারিক ঝামেলা কিছুটা হলেও মিটেছে। ঘরে ফিরেছে ছেলে আরিয়ান খান। এবার কাজে ফেরার পালা, লাইমলাইটে ফেরার পালা। প্রসঙ্গত, কিং খানের বড় ছেলে আরিয়ান খানের (Aryan Khan) ড্রাগ মামলার(Mumbai Drug Case,) জন্য বেশ কিছু শ্যুটিং ফ্লোর থেকে দূরে ছিলেন বলি বাদশা(Shah Rukh Khan)। আপাতত আরিয়ান খান মামলার নিষ্পত্তি হওয়ার দরুণ শুরু করবেন পাঠান (Pathan) ছবির শ্যুটিং। স্পেনে চলছিল পাঠান(Pathan) ছবির শ্যুটিং। তার মাঝেই ড্রাগ কেলেঙ্কারি মামলায় আরিয়ান খানের নাম উঠে আসায় তড়িঘড়ি শ্যুটিং বন্ধ করে চলে আসতে হয় শাহরুখকে।

এবার আরিয়ান খান জামিন পাওয়ার পর প্রথম বার ডিজিটাল দুনিয়ায় সামনে এলেন কিং খান। বুধবার, একটি ব্র্যান্ড তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে শাহরুখের নাম ঘোষণা করেছে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ছবিগুলিতে দেখা যাচ্ছে 'জিরো' অভিনেতা একটি ভিডিও বার্তার মাধ্যমে তাদের অভিনন্দন জানাচ্ছেন। তার রীতিমত চর্চা করা বাল্ক আপ শরীর সকলের নজর কেড়েছে।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হতে শুরু করে। ভক্তরা শাহরুখের এই কামব্যাককে স্বাগত জানান। এক নেটিজেনলেখেন এই ছবির অপেক্ষায় ছিলাম। আরেকজনের কমেন্ট, বড় পর্দায় দেখার জন্য অপেক্ষা করছি। অন্যদিকে অন্য একজন ভক্ত লিখেছেন, "ফাইনালি স্যার কে দরশন হো হি গয়া।"

পাঠান মুভিতে শাহরুখের সঙ্গে রয়েছেন বলিউডের একঝাঁক তারকা। দীর্ঘদিন পর এক ছবিতে দেখা যাবে দুই খানের যুগলবন্দী, অর্থাৎ শাহরুখ খান ও সলমন খান। সেই সঙ্গে রয়েছেন হ্য়ান্ডসম হ্যাঙ্ক জন আব্রাহাম। রয়েছেন গর্জিয়াস, গ্ল্যামারাস দীপিকা পাডুকোন, যার উপস্থিতিই রুপোলি পর্দায় নিয়ে আসে নতুন চমক। পাঠান ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আশুতোষ রাণা ও বলিউডের বর্ষিয়ান অভিনেত্রী ডিম্পল কাপাডিয়াকে। 

শাহরুখ বরাবরই ফিটনেস ফ্রিক। তাই সিদ্ধার্থ আনন্দের আগামী অ্যাকশন স্পাই থ্রিলার পাঠানের চরিত্রের সঙ্গে সামঞ্জস্য আনতে যাতে এতটুকু ফাঁক না থাকে সেই জন্য মাসলস তৈরি করতে কিছুদিন সময় নিয়েছিলেন সুপারস্টার শাহরুখ খান। এ বিষয়ে একটা কথা বলতেই হয়, পরিচালক সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন থ্রিলার মুভিতে কাজের পর বাদশাকে দেখা যাবে অ্য়াটলির আগামী অ্যাকশন মুভিতে।

তাই বাহু বানিয়ে এক ঢিলেই দুই পাখি মারার কাজটা সেরে রেখেছেন এই বলি তারকা। বি-টাউনের অন্দরের গুঞ্জন,পাঠানের কাজ শেষ করেই পরিচালক অ্যাটলির আগামী ছবির জন্য উড়ে যাবেন দুবাই। তবে শুধু দুবাই নয়, মুম্বই আর দুবাই  মিলিয়ে মোট ১৬০ দিনের শ্যুটিং সিডিউল তৈরি শাহরুখের। ২০২২ সালের গোড়াতেই অর্থাৎ জানুয়ারিতেই শেষ হয়ে যাবে পাঠান ছবির শ্যুটিং।

Read more Articles on
Share this article
click me!