কান-এ মধ্য়মণি বলি-কন্যারা! দীপিকা থেকে ঐশ্বর্য কে মাতালেন সাজে, দেখে নিন

  • শুধু প্রিয়ঙ্কাই নন, এবারের কান চলচ্চিত্র উৎসবে বলিউডের তারকার বেশ নজর কাড়লেন।
  • এঁদের মধ্যে ছিলেন দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাওত, ঐশ্বর্য রাই ডায়ানা পেন্টি, হুমা কুরেশি।
  • ছিলেন হিন্দি টেলি তারকা হিনা খানও। 

swaralipi dasgupta | Published : May 20, 2019 4:27 PM IST

মেট গালার রেশ কাটতে না কাটতে সোশ্য়াল মিডিয়া ছেয়ে গেল কান সুন্দরীদের বাহারি সাজে। মেট গালায় আলোচনার কেন্দ্রে ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সাদা শিয়ার গাউন আর অফবিট সাজে নজর কেড়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় যতই ট্রলের শিকার হোন প্রিয়ঙ্কার সাজ মেট গালার নাটকীয়তার সঙ্গে মানানসই। কান চলচ্চিত্র উৎসবেও স্পটলাইটে ছিলেন প্রিয়ঙ্কা। 

তবে শুধু প্রিয়ঙ্কাই নন, এবারের কান চলচ্চিত্র উৎসবে বলিউডের তারকার বেশ নজর কাড়লেন। এঁদের মধ্যে ছিলেন দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাওত, ঐশ্বর্য রাই ডায়ানা পেন্টি, হুমা কুরেশি। ছিলেন হিন্দি টেলি তারকা হিনা খানও। 

দেখে নেওয়া যাক এবারের কান-এ কোন বলি কন্যার কোন আউটফিট বিশেষ জায়গা করে নিল- 

প্রিয়ঙ্কা চোপড়া- প্রিয়ঙ্কা চোপড়ার প্রথম লুকটিই কান উসবে রীতিমতো আলোড়ন ফেলেছে। সাদা রংয়ের জাম্পস্যুটের সঙ্গে সাদা কেপ নাটকীয়তা এনেছিল। সঙ্গে ফ্রন্ট পাফড হেয়ার ও বোল্ড মেক আপে প্রিয়ঙ্কার আবেদন কয়েকগুণ বেড়ে গিয়েছিল। 

 

 

এই মুহূর্তে ল্য়াভেন্ডার রংটি ফ্যাশনে খুবই ইন। সোলো রেড কার্পেট অ্যাপিয়ারেন্সের পরে নিক জোনাসের সঙ্গে এই আবির্ভূত হন বলিউডের জংলি বিল্লি। শিয়ার ল্যাভেন্ডার এই ড্রেসটির সঙ্গে প্রিয়ঙ্কার আই মেক আপ বেশ চোখে পড়েছে। তবে। প্রথম লুকটিকে ছাপিয়ে যেতে পারেনি এই সাজ। 


দীপিকা পাডুকোন- মেট গালায় বার্বি গাউন পরলেও তাঁর সাজে নাটকীয়তার অভাব ছিল। কিন্তু কানের প্রথম দিনে স্পটলাইটে ছিলেন দীপিকাই। ডিপ প্লাঞ্জড নেক ও হাই থাই স্লিট সাদা কালো গাউন সহজেই ক্যারি করেছেন তিনি। তবে পোশাকের থেকেও মেক আপ ও হেয়ারডু-তে ছিল চমক। বোল্ড আইব্রো, বোল্ড আইল্যাস ও ড্রামাটিক কাজলের টানে অসাধারণ লাগছিল দীপিকাকে। ঠোঁটে হালকা রং ছিল মানানসই। এক্সট্রিম হাই পনি তাঁর সাজে নাটকীয়তা এনেছিল। 

 

এর পরের লুকটিতে দীপিকা কান-এর মধ্যমণি হয়ে উঠেছেন। বিশাল হাই লো নিয়ন সবুজ গাউনে তাঁকে প্রাণবন্ত লাগছিল। হেয়ার অ্যাকসেসরিজে ছিল রেট্রো ছোঁয়া। 

 


কঙ্গনা রানাওত- কঙ্গনা চিরকালই  ব্যতিক্রমী। এখানেও সেই ছাপই রাখলেন। মণিকর্নিকার সাজকেই যেন নতুন করে ফুটিয়ে তুললেন তিনি। কঙ্গনার সাজে ছিল ফিউশন টাচও। সোনালি কাঞ্জিভরম শাড়ির সঙ্গে করসেট ব্লাউজে মাতালেন তিনি। বেগনি গ্লাভসের উপরে আংটি রেট্রো ছোঁয়া এনেছে কঙ্গনার লুকে। 

 

কঙ্গনার প্রথম দিনের লুকে যেন তাঁর ব্যক্তিত্বই  প্রকাশ পেয়েছে। সাদা করসেটের উপরে কালো স্যুট পরেছিলেন। ব্যাকব্রাশ করা চুল ও বোল্ড আই মেক আপে নজর কেড়েছেন বলি কুইন। 

 

ঐশ্বর্য রাই- কান উৎসবে তাঁকে বাদ দিলে কী ভাবে চলে। সোনালি সুইটহার্ট নেক গাউনে উজ্জ্বল লাগছিল নায়িকাকে। সঙ্গে বোল্ড আই মেক আপ ও সিম্পল ব্রাশড হেয়ার লুকটিকে সম্পূর্ণ করেছিল। সঙ্গে ছিল তাঁর মেয়ে আরাধ্যাও। 

 

ডায়ানা পেন্টি- কান চলচ্চিত্র উৎসবের নতুন মুখ হয়েও নজর কেড়েছেন ডায়ানা। শিমারি গাউন পরেছিলেন তিনি। গাউনে রাফল ও ফ্রিঞ্জের কাজ ছিল। তাঁর বোল্ড রেড লিপ, আই মেক আপ ও হেয়ারডুতে ছিল রেট্রো ছোঁয়া। 

 

Share this article
click me!