লন্ডনে অ্যাডেলের কনসার্টে স্বামী আনন্দ আহুজার সঙ্গে স্বপ্নের সময় কাটালেন হবু মা সোনম

খুব শীঘ্রই বাবা-মা হতে চলেছেন সোনম কাপুর এবং আনন্দ আহুজা। কিছুদিন আগেই তারা বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। এবার লন্ডনে অ্যাডেলের কনসার্টে একটি আনন্দময় সময় কাটাতে দেখা গেল তাদের।

Senjuti Dey | Published : Jul 4, 2022 7:04 AM IST

শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। বর্তমানে তিনি এবং তার স্বামী আনন্দ আহুজা জীবনের নতুন এবং সুন্দর পর্বে প্রবেশের প্রস্তুতি নিচ্ছেন৷ আনন্দ আহুজা ঘোষণা করেছেন যে তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। তারপর থেকে, এই দম্পতি তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলগুলিতে তাদের আনন্দ উদযাপনের প্রকাশ করতে কোনো কমতি রাখেননি। ২ জুলাই শনিবার, অভিনেত্রী সোনম কাপুর তার স্বামী আনন্দ আহুজার সঙ্গে সবচেয়ে প্রতিভাবান এবং গ্র্যামি পুরস্কার বিজয়ী গায়িকার কনসার্টে  যোগ দিয়েছিলেন। অ্যাডেলের লন্ডনে কনসার্ট। অনবদ্য এই ব্রিটিশ গায়িকা ব্রিটিশ সামার টাইম হাইড পার্ক সঙ্গীত উৎসবে পারফর্ম করছিলেন এবং অনেক বিখ্যাত ব্যক্তিত্বও কনসার্টে উপস্থিত ছিলেন।দিল্লি -৬ অভিনেত্রী এবং তার স্বামীর ঘনিষ্ঠ বন্ধু ইমরান আহমেদ ইনস্টাগ্রামে কনসার্টের ঝলক শেয়ার করেছেন। ভিডিওতে, আমরা দুজনকে ভিড়ের সঙ্গে একাত্ম হয়ে আমাদের সকলের প্রিয় গান সাম ওয়ান লাইক ইউতে তাদের হৃদয় দিয়ে গাইতে দেখতে পাচ্ছি ।


কনসার্টের জন্য, আনন্দ একটি ক্যাপ আর একটি কালো রঙের টি-শার্ট পরেন, অন্যদিকে, সোনমকেও একটি ম্যাচিং কালো পোশাকে অত্যাশ্চর্য লাগছিল। একটি চেকযুক্ত স্টোল এবং জোড়া গগলস দিয়ে পোশাকটি স্টাইলাইজ করেছিলেন অভিনেত্রী৷ অ্যাডেলের কনসার্ট থেকে এই হবু বাবা মায়ের জুটি কীভাবে কনসার্ট উপভোগ করছেন, এবং কীভাবে সোনম আনন্দের গলায় হাত দিয়ে আদুরে ভাবে দাঁড়িয়ে আছে দেখুন। ১৮ জুন, ডিভা তার ঘনিষ্ঠ বন্ধু, স্বামী এবং তার বোন রিয়া কাপুরের সাথে তার স্বাদ উদযাপন করেছিলেন। তিনি অনুষ্ঠানের স্থান, খাবার এবং সাজসজ্জা সহ ছবির একটি অ্যালবামও ভাগ করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে।

 

আরও পড়ুনঃ 

ওজন বেড়েছে দ্বিগুণ, ঠিকরে বেরোচ্ছে মাতৃত্বকালীন আভা, বেবি বাম্প ধরে মিরর সেলফিতে পোস্ট সোনমের

সোনম কাপুরের বাড়িতে দুঃসাহসিক চুরি, ১.৪১ কোটি টাকার নগদ ও গয়না উধাও

চুমুর পর চুমু, রাস্তার মধ্যে গাড়ি খুলে চরম অন্তরঙ্গতায় মজলেন নিক-প্রিয়ঙ্কা

​​​​​​​তদুপরি, এর আগে, তার জন্মদিনে, ভিরে দি ওয়েডিং অভিনেত্রী ইনস্টাগ্রামে আবু জানি সন্দীপ খোসলার পোশাকে যে ফটোশুট করেছিলেন তার থেকে কিছু চমৎকার ছবি শেয়ার করেছেন এবং তাকে একেবারে স্বপ্নময় দেখাচ্ছিলেন। সোনম পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'মাতৃত্বের দ্বারপ্রান্তে এবং আমার জন্মদিনের দ্বারপ্রান্তে, আমি কেমন পোশাক বেছে নিচ্ছি - গর্ভবতী এবং শক্তিশালী, সাহসী এবং সুন্দর'। সোনম কাপুরকে তার আসন্ন চলচ্চিত্র ব্লাইন্ডে দেখা যাবে শোম মাখিজা পরিচালিত পুরব কোহলি, বিনয় পাঠক এবং লিটলেট দুবে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটির মুক্তির তারিখ এখনো প্রকাশ করা হয়নি। আপাতত সোনমের আসন্ন শিশুকে নিয়েই তার ভক্তরা উত্তেজিত।

 

Read more Articles on
Share this article
click me!