দুই দশকের প্রেমকাহিনী, ট্রেলারের পর এবার ভাইরাল সারা-কার্তিক জুটির গান

  • মুক্তি পেল লাভ আজ কাল ছবির গান
  • আবারও নয়া চমক কার্তিক-সারার
  • দুই দশকের প্রেম কাহিনীর ঝলক
  • মুহূর্তে ছড়িয়ে পড়ল অরিজিৎ সিং-এর গান

Jayita Chandra | Published : Jan 23, 2020 7:48 AM IST

লাভ আজ কাল ছবির সিক্যুয়েল তৈরির খবহর প্রকাশ্যে আসার পর থেকেই তা নেট দুনিয়া তোলপাড় করেছিল। কোথাও গিয়ে সেই আগুনেই ঘি ঢেলেছিল সারা-কর্তিক জুটি। তখন তাঁরা রিয়েল লাইফে চুটিয়ে প্রেম করছেন। যার ফলে পর্দায় এই জুটিকে একই সঙ্গে দেখার ইচ্ছে ছিল অনেকেরই। একে তো রিয়েল লাইফ জুটি, তার ওপর নয়া জুটি, এছাড়াও রয়েছে আরও এক চমক। 

আরও পড়ুনঃ বরুণের সঙ্গে নাচে মাতালেন টিকটক স্টার বাবা জ্যাকসন, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাবার ছবির সিক্যুয়েলে থাকছেন মেয়ে সারা। ফলে দুই ছবিকে নিয়ে একটা তরজা তো থেকেই যায় নেট দুনিয়ায়। সেই রহস্য ভেদ করেই কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। সেই ট্রেলারেই হট লুকে ধরা দিয়েছিলেন সারা আলি খান। এবার প্রকাশ্যে এল লাভ আজ কাল ছবির সিক্যুয়েলের নতুন গান। সেখানেও নজর কাড়লেন সারা। গানে খুব কম অংশে দেখা যায় সারাকে। কারণ, পর্দায় দুই দশকের প্রেমকে তুলে ধরেছেন পরিচালক। 

 

 

অরিজিৎ সিং এর গলায় এই গান মুক্তির পরই তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। সেখানেও হট লুকে ধরা দিলেন সারা। বর্তমানে কার্তিকের সঙ্গে কোনও রকমেরই সম্পর্কে নেই সারা। তবে রিল লাইফে রোম্যান্সে তাক লাগিয়ে দিলেন এই জুটি। যদিও ছবির ট্রেলার কতটা মনঃপুত হয়েছে সইফ আলির তা বলা মুশকিল। তিনি প্রকাশ্যেই জানিয়ে ছিলেন যে তাঁর ছবির ট্রেলার টাও বেশ সুন্দর ছিল। 


Share this article
click me!