টিকটকে মজেছে গোটা দুনিয়া। সম্প্রতি কয়েকদিন আগেইএকজন টিকটক স্টারের  ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একঝলকে দেখলে মনে হবে তিনি যেন অবিকল মাইকেল জ্যাকসন।  যুবরাজ সিং। তবে নামের সঙ্গে ক্রিকেটারের মিল থাকলে তার মিল রয়েছে কিংবদন্তী রকস্টার মাইকেল জ্যাকসনের সঙ্গে। শুধু তাই নয়, নেটিজেনরাও তাকে জুনিয়র জ্যাকসন বলে ডাকেন।  

আরও পড়ুন-জেএনইউ-এর প্রতিবাদে দীপিকার পাশে নাসিরুদ্দিন, দিলেন সাহসীকতার বার্তা...


সম্প্রতি কিছুদিন আগেই নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন যুবরাজ। যেখানে তাকে মাইকেল জ্যাকসনের নাচের ভঙ্গিতে দেখা যাচ্ছে। ভিডিওটি আপলোড করা মাত্রই ১২ লক্ষ ইউজার তা দেখে ফেলেছেন। এবার আর একা নন, বলি স্টার বরুণ ধাওয়ানকে সঙ্গে নিয়ে তিনি নজর কাড়লেন নেটদুনিয়ায়। সম্প্রতি বরুণ  ধাওয়ান একটি ভিডিও পোস্ট করেছেন সেখানে বাবা জ্যাকসনের সঙ্গে বরুণকে নাচতে দেখা গেছে। দেখে নিন ভিডিওটি।

 

আরও পড়ুন-সিএএ-এর সমর্থনে প্রচার অনুপমের, 'ভাঁড়' বলে কটাক্ষ নাসিরুদ্দিনের...

আপকামিং সিনেমা 'স্ট্রিট ডান্সার ৩'-র প্রচারে বরুণ ছাড়াও শ্রদ্ধা কাপুর এবং অন্যান্য অভিনেতা -অভিনেত্রীদের নাচ করতে দেখা গেছে।  'স্ট্রিট ডান্সার ৩' ছবির মুকাবলা গানের সঙ্গেই নাচ করতে দেখা গেছএ। ভিডিওটির ক্যাপশনে রিয়েল স্ট্রিট ডান্সার বাবা জ্যাকসনের প্রশংসা করেছেন বরুণ। পোস্ট করা মাত্রই ভিডিও পাঁচ লক্ষেরও বেশি ভিউ হয়েছে।  ভিডিওটি আপলোডের মুহূর্তের মধ্যে তার ফ্যানেরা ভূষসী প্রশংসা করেছেন।  এই প্রথম নয়, আগেও তার নাচের ভিডিও বলি স্টারদের নজর কেড়েছে । হৃতিক রোশন থেকে বিগ বি সকলের নজরে পড়েছিল তার এই বিখ্যাত নাচ। এমনকী হৃতিক, প্রভুদেবাদেরও ট্যাগ করা হয়েছিল। জুনিয়র জ্যাকসনের এই নাচ দেখে আগামী দিনে বলিউডের ছবিতে সুযোগ দেওয়ারও ইঙ্গিত দিয়েছেন পরিচালক তথা কোরিওগ্রাফার রোমো ডি'সুজা '। বাবাজ্যাকসন২০২০' নামের টিকটক অ্যাকাউন্ট থেকে নিয়মিত আপলোড করেন তার এই নাচের ভিডিও। সুতরাং এই টিকটকের দৌলতে যুবরাজ আগামী দিনে বলিউডে নিজের জায়গা পাকা করে উঠতে পারে কিনা তা সময়ই বলবে। আপতত সেদিকেই তাকিয়ে তার ফ্যানেরা।