Asianet News BanglaAsianet News Bangla

এগিয়ে স্টার জলসা, সব সিরিয়ালকে পিছনে ফেলে এই সপ্তাহে সেরার সেরা কে, দেখুন টিআরপি লিস্ট

প্রতি সপ্তাহেই নিজেদের জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াই চলছে টিআরপি তালিকায়। একদিকে জি বাংলা অন্যদিকে স্টার জলসার হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

mithai beats Gaatchora this week,know the TRP list of Bengali serial  bpsb
Author
Kolkata, First Published Jun 9, 2022, 4:42 PM IST

একের পর এক টুইস্টেই বাজিমাত। সব সিরিয়ালকে পিছনে ফেলে এই সপ্তাহে এগিয়ে গেল জি বাংলার মিঠাই। একমাত্র এই ধারাবাহিকের হাত ধরেই স্টার জলসাকে টক্কর দিচ্ছে জি বাংলা। তবে মিঠাই বাদ দিয়ে প্রথম পাঁচের বাকি স্থানে জায়গা নিয়েছে স্টার জলসার সিরিয়াল। গত সপ্তাহে ধাক্কা খেয়েছিল মিঠাইয়ের রেটিং। এবার তা সুদে আসলে উশুল করে নিয়েছে মিঠাই আর উচ্ছে বাবু। এই সপ্তাহে রেটিং বেড়েছে ০.১।

এরপরের জায়গাতেই রয়েছে স্টার জলসার মাল্টি স্টারার ধারাবাহিক গাঁটছড়া। হয় প্রথম নয় দ্বিতীয়। এই জায়গা থেকে সরানোই যাচ্ছে না  ঋদ্ধি ও খড়িকে। বর্তমানে খড়ি ও ঋদ্ধি টানটান রসায়নে দেখতেই মুখিয়ে রয়েছে দর্শকদের। ঋদ্ধি ও খড়ির সম্পর্ক কোনওদিকে যেতে চলেছে তা নিয়েই উত্তেজনা যেন টগবগিয়ে ফুটছে। 

আর তাইতো প্রতি সপ্তাহেই নিজেদের জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াই চলছে টিআরপি তালিকায়। একদিকে জি বাংলা অন্যদিকে স্টার জলসার হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। আর প্রতি বৃহস্পতিবার টিআরপি রেটিং জানার জন্য উৎসুক থাকেন দর্শকরা। দেখে নিন প্রথম পাঁচে রয়েছে কোন কোন সিরিয়াল

প্রথম পাঁচে থাকা সিরিয়াল ও তাদের রেটিং

১. মিঠাই - ৮.৩ (গত সপ্তাহের তুলনায় রেটিং বেড়েছে ০.১)

২. গাঁটছড়া- ৭.৭ (গত সপ্তাহের তুলনায় রেটিং পড়েছে -০.৭)

৩. মন ফাগুন - ৭.৬ ( রেটিং বেড়েছে ০.৭)

৪. আলতা ফড়িং - ৭.৪ ( রেটিং বেড়েছে ০.১)

৫. ধুলোকণা - ৭.৪ (রেটিং পড়েছে -০.৪)

তিন নম্বর জায়গা দখল করেছে ঋদ্ধি সেন ও পিহুর কেমিস্ট্রিতে ভরপুর মন ফাগুন। এই ধারাবাহিকের রেটিং বেড়েছে ০.৭। টুবাই দাকে বাঁচানোর লড়াই সঙ্গে পরিবারকে একজোট রাখতে পিহুর লড়াই মন কেড়েছে দর্শকদের। তবে গত সপ্তাহের তিন নম্বর পজিশন থেকে এক ধাক্কায় পাঁচে নেমে এসেছে ধুলোকণা। রেটিং পড়েছে -০.৪। চার নম্বরে রয়েছে আলতা ফড়িং। স্থান ধরে রাখার সঙ্গে সঙ্গে রেটিংও ০.১ বাড়িয়েছে এই ধারাবাহিক। 

Follow Us:
Download App:
  • android
  • ios