শুভশ্রী কি 'অন্তসত্ত্বা', মুহূর্তে খবর ভাইরাল নেট দুনিয়ায়

  • শুভশ্রী অন্তসত্ত্বার খবর ভাইরাল
  • চিত্রনাট্য জুড়ে নয়া লুক
  • প্রতিটি পদেই লাইম লাইটে জুটি
  • নয়া লুকে নজর কাড়লেন শুভশ্রী

Jayita Chandra | Published : Jan 20, 2020 10:29 AM IST / Updated: Jan 30 2020, 04:03 PM IST

বিয়ের পর থেকেই একের পর এক ছবির খবর প্রকাশ্যে নিয়ে আসছেন রাজ-শুভশ্রী। তাঁদের হাতে বর্তমানে একাধিক কাজের চাপ। এরই মাঝে রাজ ঘরণীর অন্তসত্ত্বা হওয়ার ভিডিও ভাইরাল। বিয়ে থেকে শুরু করে ফুলশয্যা, তারপর সুখী সংসারের এক ছোট্ট নজির গড়লেন শুভশ্রী। সংসারের কাজ থেকে শুরু করে অবসরে বরের সঙ্গে খুনসুঁটি, অন্তসত্ত্বা অবস্থাতে কেমন কাটছে শুভশ্রীর দিন। 

আরও পড়ুনঃ খোলা পিঠে চোখের ইশারায় উষ্ণতা ছড়ালেন নুসরত, রইল একগুচ্ছ ছবি

আরও পড়ুনঃ মানুষ হিসেবে কতটা অসৎ অরিন্দম, ফাঁস করলেন প্রথম স্ত্রী

এটা গল্পই বটে। গল্প হলেও সত্যি নয়। রাজ-শুভশ্রীর আগামী ছবি ধর্মযুদ্ধ-র ট্রেলার লঞ্চ থেকে শুরু করে গান মুক্তিতে এমনই দৃশ্য ফুঁটে উঠেছে। সেই ছবিতেই অন্তসত্ত্বা অবস্থাতে দেখা যায় শুভশ্রীকে। নিজের ঘরণীতে কতরূপে পর্দায় সাজিয়ে তুলতে পারেন রাজ, সেই প্রতিযোগিতাই যেন চলছে শুভশ্রীর সঙ্গে। পাল্লা দিয়ে শুভশ্রীও দেখিয়ে দিচ্ছেন যে তিনি একই সঙ্গে কতরকমের চরিত্রে স্বাচ্ছন্দ বোধ করে থাকেন। 

 

 

বিয়ের পর ধর্মযুদ্ধ রাজ-শুভ জুটির দ্বিতীয় ছবি। সেই ছবিতে পরিণীতা থেকে এক ভিন্ন স্বাদের চরিত্র অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প। রাজ চক্রবর্তী নিজের ঘরানার বাইরে গিয়ে নতুন ছকে বাঁধছেন গল্প। সেই ছবিতেই মুখ্যভূমিকাতে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। বিয়ের পর থেকেই এই জুটি সর্বদা লাইম লাইটে। এই জুটির প্রতিটি পদক্ষেপই যেন খবর। তাই ছবির গল্প থেকেও মিলছে না রেহাই।

Share this article
click me!