নায়িকা যখন সাধিকা! কালীপুজোয় জ্বলন্ত মালসা মাথায় শুভশ্রী, ভাইরাল ভিডিয়ো

ঘরে-বাইরে তুমিই সেরা...! কালীপুজোর রাতে সবাই শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এমন প্রশংসায় পঞ্চমুখ। নায়িকার সাধিকা রূপ থেকে চোখ ফেরাতে পারছিলেন না কেউ। কেন? 

Web Desk - ANB | Published : Oct 25, 2022 1:00 PM IST

কখনও পর্দায় ‘বৌদি’ হয়ে রাঁধছেন। কখনও বাস্তবে নিষ্ঠাভরে দেবী কালিকার পুজোয় অংশও নিচ্ছেন! শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একের পর এক গুণ প্রকাশ্যে। সেই গুণে আরও মুগ্ধ তাঁর অনুরাগীরা। দুর্গাপুজোয় মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘বৌদি ক্যান্টিন’। বাড়িতে শাশুড়ির নিষেধে রান্নাঘরে না গেলেও পর্দায় কিন্তু জমিয়ে রাঁধতে দেখা গিয়েছে তাঁকে। এর পরেই কালীপুজোর রাতে ধুনো পোড়ানোয় তাঁর অংশ নেওয়া। পুজোর সেই ছোট্ট ভিডিয়ো যথারীতি ভাইরাল। সেই ভিডিয়ো দেখে প্রশংসার বানভাসি। অনুরাগীরা তাঁকেই অনুসরণ করার অনুরোধ জানিয়েছেন সবাইকে!

কী ঘটেছে দীপাবলির রাতে? চলতি বছরের কালীপুজোয় শুভশ্রী সপরিবারের বর্ধমানে বাবার বাড়িতে। সেখানে দুর্গাপুজোর মতোই কালীপুজোও হয়। সেই পুজোয় বাড়ির ছোট মেয়েকে নতুন রূপে দেখে অবাক সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা। শুভশ্রী অপরূপ লাল পাড় সাদা শাড়িতে। নিজেকে সাজিয়েছিলেন সোনার গয়নায়। হাতখোঁপায় জড়ানো জুঁইয়ের মালা। এই সাজেই তিনি দেবী প্রতিমার সামনে। সাদা মার্বেলের মেঝেয় আসনের উপরে বসে। এর পর পুরোহিত তাঁর মাথায় এবং দুই হাতের পাতায় মোটা করে নতুন গামছা পেতে দেন। তার উপরে বসানো হয় জ্বলন্ত মালসা। তাতে মন্ত্র পড়ে ধুনো দিতে থাকেন তিনি। নায়িকাকে ঘিরে তাঁর পরিবার, পরিজন। সবাই সামনে থেকে তাঁকে এই বিশেষ ভঙ্গিতে দেখতে উৎসুক। চারপাশ মুখরিত ঢাক, কাঁসর, ঘণ্টার আওয়াজে। প্রায় মধ্যরাতে চারিদিক যখন নিস্তব্ধ তখন শুভশ্রীর পোস্ট করা এই ভিডিয়ো বিশেষ অনুভূতি তৈরি করেছে তাঁর অনুরাগীদের মনে।

দীপাবলির দিন থেকেই ইনস্টাগ্রামে নানা সাজে শুভশ্রী। কখনও তিনি কালো বেনারসিতে। মায়ের পুজোর জন্য রাঙা জবার মালা গেঁথেছেন। কখনও প্রদীপ দেখিয়েছেন মন্দির প্রাঙ্গনে, সারা বাড়িতে। তখনও তাঁর পরনে আটপৌরে ঢঙে পরা টিয়া সবুজ শাড়ি। ধনতেরাসে তিনি অনন্যা কমলা লেহেঙ্গা চোলিতে। সাজসজ্জা, রূপটানের গুণে তাঁর প্রতিটি ছবিতে স্নিগ্ধতার রেশ। প্রত্যেকটি ছবি তাই গুণমুগ্ধদের প্রশংসায় প্রশংসিত। কেউ লিখেছেন, ‘এক জন মানুষের মধ্যে সমস্ত গুণ! ঘর-বাইরের সমস্ত দায়িত্ব সুন্দর সামলাচ্ছেন। স্বামী, সন্তানের দায়িত্ব পালনের অনীহা নেই। আবার সমান আগ্রহী পুজোর কাজেও।’ কারওর দাবি, ‘বাকি অভিনেত্রীদের মধ্যে শুভশ্রীর গুণ দেখা যায় না। এই জন্যই আপনাকে এত ভাল লাগে।’ পাশাপাশি, সেই ভিডিয়োয় সবাই ছোট্ট ইউভানকেও খুঁজেছিলেন। সম্ভবত, মায়ের পুজোয় যাতে বিঘ্ন না ঘটে তাই মায়ের থেকে দূরেই সরিয়ে রাখা হয়েছিল তাকে।

আরও পড়ুন-প্রেম না সহবাস, কীসের নেশায় পাগল ছিলেন ঐশ্বর্য? নিজের কেরিয়ারের জন্য আজও আফসোস রাই সুন্দরীর

আরও পড়ুন-কার সঙ্গে দিওয়ালিতে চুপিচুপি ঘুরছেন জাহ্নবী? সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী-কন্যার

আরও পড়ুন-'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?

Share this article
click me!