কালো পোশাকে বার্থটবে হট পোজ শুভশ্রীর, সকলের নজর কেড়ে ভাইরাল ছবি নেট দুনিয়ায়

  • হট লুকে বাজিমাত শুভশ্রীর
  • সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি
  • মুহুর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়
  • বর্তমানে রাজের সঙ্গে  ছবির কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী

debojyoti AN | Published : Nov 19, 2019 10:25 AM IST / Updated: Nov 19 2019, 03:56 PM IST

বিয়ের পরই যেন আমুল পরিবর্তন লক্ষ্য করা গিয়েছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মধ্যে। লুক থেকে শুরু করে বদলে গিয়েছিল তাঁর স্টাইল স্টেটমেন্টও। মুহুর্তের মধ্যে ভক্তের সংখ্যা যেন লাফিয়ে বেড়েছিল দেড় বছর আগে। হাল ফ্যাশন থেকে শুরু করে সাবেকি পোশাক, পার্ফেক্ট পোজ থেকে শুরু করে ছবি, সবতেই তিনি একশোতে একশো।

 

 

বিয়ের পর মুক্তি পাওয়া শুভশ্রীর প্রথম ছবি পরিণীতাতে এক ভিন্ন স্বাদেই ধরা দিয়েছিলেন শুভশ্রী। এক লাফে বয়স কমেছিল অনেকটাই। কিন্তু চরিত্রের সঙ্গে তাল মিলিয়ে মানানসই করে তুলেছিলেন তিনি মেহুলকে। সেই পরিণীতার পরিণত ছবি এবার নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল রাতারাতি। পোজ থেকে শুরু করে ফোটোফেস, সব দিক থেকে এখন তিনিই যেন সেরা, প্রতিটি ফ্রেমেই এখন ধরা পড়ে সেই সত্য। 

 

 

বর্তমানে নায়িকা পরবর্তী ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। সবে মাত্র শেষ হয়েছে কলকাতা চলচ্চিত্র উৎসব। সেখানেই রাজের সঙ্গে পাল্লা দিয়ে দায়িত্ব সামলে ছিলেন শুভশ্রী। ধরা দিয়েছিলেন অনবদ্য লুকে। চলচ্চিত্র উৎসবের কাজ শেষ করা মাত্রই এবার ধর্মযুদ্ধ ছবির কাজে হাত দিয়েছেন দুই জুটি। পরিচালনায় রাজ চক্রবর্তী, সেখানেই দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। 

Share this article
click me!