মৃত্যুর ২৪ ঘন্টা পেরোনোর পর অস্বাভাবিক মৃত্যু হিসেবে ঘোষণা করল অজুনা পুলিশ, সন্দেহের তির সোনালীর বোনের দিকে

অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে ক্রমেই দানা বাঁধতে থাকে সন্দেহ। সন্দেহের তির মূলত যায় সোনালীর বোনের দিকেই। অবশেষে ঘটনার একদিন পর ২৪ অগাস্ট অজুনা পুলিশ এই ঘটনাকে অস্বাভাবিক মৃত্যু হিসেবে মামলা গ্রহণ করে।

Ishanee Dhar | Published : Aug 24, 2022 3:58 AM IST / Updated: Aug 24 2022, 09:32 AM IST

গত ২৩ অগাস্ট মঙ্গলবাল সকালে হৃদরোগে আক্রান্ত মৃত্যু হয় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালী ফোগাটের। অজুনা পুলিশকে সোনালীর বোন জানিয়েছেন খাবার খাওয়ার পর আচমকাই অসুস্থবোধ করতে থাকে সোনালী। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় সোনালীর। অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে ক্রমেই দানা বাঁধতে থাকে সন্দেহ। সন্দেহের তির মূলত যায় সোনালীর বোনের দিকেই। অবশেষে ঘটনার একদিন পর ২৪ অগাস্ট অজুনা পুলিশ এই ঘটনাকে অস্বাভাবিক মৃত্যু হিসেবে মামলা গ্রহণ করে। 
প্রথমিক তদন্তে জানা যাচ্ছে, গত ২২ অগাস্ট গোয়া আসেন সোনালী। সেখানে অজুনা অঞ্চলের একটি হোটেলে ওঠেন তিনি। পরের দিন সকাল থেকেই অসুস্থবোধ করায় অবিলম্বে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

প্রাসঙ্গিক সাক্ষীদের আরও বিবৃতি রেকর্ড করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি দেহ ময়নাতদন্ত করার জন্য ডাক্তারদের একটি প্যানেল নিয়োগের আবেদন করে গোয়া মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগে চিঠিও দেওয়া হয়েছে পুলিশের তরফে। সূত্রের খবর আজ, অর্থাৎ ২৪ অগস্ট বুধবার সোনালি ফোগাটের দেহ ময়নাতদন্ত করা হবে। গোটা বিষয়টির তদন্ত করছে পুলিশ। 

সোনালি ফোগাটকে শেষবার দেখা গিয়েছিল বিগ বস ১৪-এ  ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসে প্রবেশ করেছিলেন তিনি। তারপরে তিনি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন৷ অভিনেত্রীর সবচেয়ে কাছের মানুষ ছিল তাঁর মেয়ে। সোনাল ফোগাট ২০১৬ সালে টিভি সিরিজ 'এক মা জো লাখো কে লিয়ে বানি আম্মা'র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তারপরে তিনি একটি হরিয়ানভি চলচ্চিত্র, 'ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি'তে কাজ করেন। তিনি বেশ কয়েকটি পাঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিও-তেও কাজ করেছেন। তাকে শেষ দেখা গিয়েছিল একটি ওয়েব সিরিজ, 'দ্য স্টোরি অফ বদমাশগড়'-এ ২০১৯ সালে। সোনালি টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন।

আরও পড়ুনহৃদরোগই কি মৃত্যুর কারণ, মাত্র ৪১ বছরেই প্রয়াত বিগ বসের প্রাক্তন প্রতিযোগী তথা বিজেপি নেত্রী সোনালী ফোগাট


প্রসঙ্গত, মৃ্ত্যুর আগে টুইটারে নিজের প্রোফাইল পিকচার বদলেছিলেন সোনালি। নতুন ছবিতে পাগড়ি পরে নজর কেড়েছিলেন। অন্যদিকে মৃত্যুর কিছুক্ষণ আগেই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছিলেন  ভারতীয় জনতা পার্টির নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাট। কমল খানের ইশক সুফিয়ানা-গানের তালেই পা মেলাতে দেখা গেছে সোনালিকে। হলুদ রঙের শাড়ি পরে  মাঝরাস্তায় নাচতে দেখা গিয়েছিল সোনালিকে। জানা যাচ্ছে দু'দিনের জন্য শুটিং-এর জাকে এসেই ঘটে এই অঘটন। 

আরও পড়ুনসইফ অমৃতার বিচ্ছেদের দুঃখ কতটা ভেঙে দিয়েছিল সারা আর ইব্রাহিমকে?

Read more Articles on
Share this article
click me!