সোশ্যাল সাইটে ফ্যান-বয় মোমেন্টের ছবি পোস্ট,জন্মদিনে দর্শককে বিশেষ সুখবর শাশ্বত চট্টোপাধ্যায়ের

বলি সুপারস্টার অনিল কাপুরের সঙ্গে একস্ক্রিন শেয়ার করতে চলেছেন বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। আপাতত সিনেমার শ্য়ুটিং-এ ব্যাস্ত অনিল-শাশ্বত জুটি।

Kasturi Kundu | Published : Dec 19, 2021 9:14 PM IST

বাংলা চলচ্চিত্র জগতের(Tollywood Industry) একজন দাপুটে অভিনেতা হিসাবেই বাংলা সিনেমার দর্শকের কাছে তিনি জনপ্রিয়। তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ আপামোর সিনেপ্রেমী মানুষ। তিনি আর কেও নন, বাংলা সিনেমা ও সিরিয়াল জগতের অন্যতম বিশিষ্ট ব্যক্তিত্ব শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chatterjee)। বাংলা সিনেমার গণ্ডি পেড়িয়ে অনেক দিন আগেই পা রেখেছিলেন বলিপাড়ায়(Bollywood)। আর বলি দুনিয়াতে বাঙালী তারকার বব বিশ্বাস চরিত্রটি ছাপ ফেলে দিয়েছে প্রতিটি দর্শকের হৃদয়ে। ১৯ ডিসেম্বর ছিল এই বিশেষ অভিনেতার স্পেশাল ডে,থুরি বার্থ ডে(Birthday) । জন্মদিনের সেই শুভক্ষণে তিনি সিনেমা প্রেমী মানুষদের জন্য নিয়ে এলেন আরেকটি খুশির খবর। এবার বলি সুপারস্টার অনিল কাপুরের সঙ্গে একস্ক্রিন শেয়ার করতে চলেছেন(screen Share With anil kapoor) বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার পোস্টে এই খুশির খবরটি নিজেই শেয়ার করেছেন অভিনেতা। ছবি পোস্টের সঙ্গে তিনি লিখেছেন, এটি তাঁর সবচেয়ে বড় ফ্যানবয় মোমেন্ট। এক ও অদ্বিতীয় সুপারস্টার অনিল কাপুরের সঙ্গে বিগস্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে তিনি আপ্লুত। আপাতত সিনেমার শ্য়ুটিং-এ ব্যাস্ত অনিল-শাশ্বত জুটি। নিজের অভিনয় প্রতিভার দক্ষতায় আজ বলিউডেও নিজের পায়ের তলার মাটি শক্ত করতে সক্ষম হয়েছেন বং স্টার শাশ্বত চট্টোপাধ্যায়। তবে সিনেমার নাম বা চরিত্র নিয়ে আপাতত কিছু জানাননি রুপোলি পর্দার বব বিশ্বাস। 

শুধু বাংলা ছবির জগতেই নয়, এই মুহুর্তে শাশ্বতের ঝুলিতে রয়েছে একগুচ্ছে হিন্দি ছবিও। সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে দোবারা ছবির কাজ শেষ করেছেন এই টলিউড অভিনেতা। এছাড়াও বলিউডের বিতর্কিত নায়িকা কঙ্গনা রাণাওয়াতের সঙ্গে ধাকড় ছবিতে কাজ করেছেন এই টলি সুপারস্টার শাশ্বত চট্টোপাধ্যায়। এছাড়াও বলিউডের নামজাদা পরিচালক করণ জোহরের সঙ্গেও একটি ছবিতে কাজ করার সুযোগ পান তিনি। ছবির নাম রকি অউর রানি কি প্রেম কাহানি। কিন্তু অগত্যা সেই ছবির প্রস্তাব তাঁকে ফিরিয়ে দিতে হয়। কারন সেই ছবিতে বলিউডের ইয়ং ট্যালেন্ট আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয়ের জন্য ভারতনাট্যমের প্রশিক্ষণ নিতে হত। এত স্বল্প সংয়ের মধ্যে এই ধরনের প্রশিক্ষণ নেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়, তাই একপ্রকার বাধ্য হয়েই এই ছবির প্রস্তাব তাঁকে ফিরিয়ে দিতে হয়।

আরও পড়ুন-BOB Biswas Trailer-এবার সিরিয়াল কিলারের চরিত্রে অভিষেক বচ্চন,প্রযোজনায় কিং খান,মুক্তি পেল সিনেমার ট্রেলার

আরও পড়ুন-ছেলেবেলায় পুজোর সময় খুব খারাপ অভিজ্ঞতার শিকার হয়েছিলেন, আড্ডায় জানালেন শাশ্বত

আরও পড়ুন-'উত্তম বিতর্ক'-এ আচমকাই তপ্ত বাংলা চলচ্চিত্র মহল, অতনুদের আইনি নোটিস গেল সৃজিত-গৌরব-ক্যামেলিয়ার কাছে

 শুধু এই ছবিরই প্রস্তাব ফিরিয়েছেন তা নয়, বলিউডের বেবোর সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগকে হাতছাড়া করতে হল টলিপাড়ার ট্য়ালেন্টেড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। ডেটের সমস্যার জন্যই আরও একটি বলিউড মুভিতে কাজের সুযোগ ছাড়তে হল অভিনেতাকে। একটা কথা কিন্তু না বললেই নয়, বাঙালি দর্শক কিন্তু সিলভারস্ক্রিনে শাশ্বত চট্টোপাধ্যায়ের বলি ম্যাজিক দেখার অপেক্ষা অধীর আগ্রহে দিন গুনছে। 

Read more Articles on
Share this article
click me!