সানি-বরুণের রোম্যান্স মাঝে রোমাঞ্চ, অশরীরীর উপস্থিতিতে বানচাল ট্রিপ

  • হট লুকে ধরা দিলেন সানি
  • আবারও বড় পর্দায় হট কুইন
  • ভুতের ছবির সিক্যুয়েলে থাকছেন বরুণ
  • মুক্তি পেল ছবির ট্রেলার 

debojyoti AN | Published : Dec 14, 2019 12:56 PM IST / Updated: Dec 14 2019, 06:28 PM IST

সানি লিওন বর্তমানে রিয়ালিটি শো-এর মারফৎ অনেক বেশি কাছের হয়ে গিয়েছে ভক্তদের। প্রতি সপ্তাহে অনুষ্ঠানের সঞ্চালনাতে নজর কেড়ে তাক লাগিয়ে দিচ্ছেন এই হট কুইন। তবে এবার পালা বড় পর্দার। বেশ কয়েকদিন ধরে বড় পর্দায় দেখা মেলেনি সানির। তবে ওয়েব সিরিজে ধরা দিয়েছিলেন তিনি নিজেরই বায়োপিকে। এবার আবারও বড় পর্দায় ফেরার পালা।

আরও পড়ুনঃ '২ ঘণ্টার মধ্যে বোমা পড়বে সলমনের বাড়িতে', ভয়ঙ্কর বার্তায় আটক যুবক 

সানি লিওনকে দেখা যাবে রাগিনি এমএমএস রিটার্নস টু ছবিতে। এই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে মডেল বরুণ সুডকে। সম্প্রতি প্রকাশ্যে এল ছবির ট্রেলার। সেখানেই দেখা গেল হট লুকে সানিকে। একাধিক ঘনিষ্টদৃশ্যে ধরা দিলেন বরুণও, সঙ্গে এক গুচ্ছ নয়া মুখ। ট্রেলারে গল্পের যে দিক ফুঁটে ওঠে তা হল, কয়েকজন বন্ধু মিলে ট্রিপে গিয়েই ঘটে বিপত্তি। অশরীরীর দাপটে নাজেহাল হয়ে ওঠে জীবন।  ছবির ট্রেলার মুক্তির পরই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল মুহুর্তে। 

 

 

রাগিনি এমএমএস ছবিতে এর আগে ধরা দিয়েছিলেন সানি। তবে সেই ছবির থেকে যেন আরও একধাপ এগিয়ে রইল এই ছবির সিক্যুয়েল। ছবির আদ্যপান্ত জুরে থাকা একাধিক হট সিনের পাশাপাশি রয়েছে একছত্র ভূতের দাপটও। তবে সানির হট লুকের তুলনায় ভয়ের কনন্টেন্ট বেশ কম থাকতে চলেছে ছবিতে তা ট্রেলার দেখেই অনুমান করা যায়।  

Share this article
click me!