Salman Khan: এই কারণেই বিয়ে করেননি সলমন খান, হাটে হাঁড়ি ভাঙলেন ভগ্নিপতি আয়ুষ

সলমন খানের (Salman Khan) পরিবার বলে কথা, এই হিরোর দিকে নজর ছিল সবারই। কিন্তু সলমন খান সম্পর্কে এভাবে হাটে হাঁড়ি ভেঙে দেবেন তিনি, সেটা বোধহয় কেউ বোঝেননি। 

Parna Sengupta | Published : Nov 30, 2021 7:14 PM IST

সলমন খানের আগামী ছবি অন্তীম (Antim) নিয়ে এখন সর্বত্র জল্পনা তুঙ্গে। এই ছবিতেই এক বড় ভূমিকায় অংশ গ্রহণ করছেন আয়ূষ (Aayush Sharma)। লাভইয়াত্রি সিনেমার হাত ধরে বলিউডে পা রাখা আয়ুষের। এই ফিল্মেই প্রথম অভিনয় জগতে পা রাখতে দেখা গিয়েছিল অর্পিতার (Arpita Khan) স্বামী, আয়ূষ শর্মাকে (Aayush Sharma)। সলমন খানের (Salman Khan) পরিবার বলে কথা, এই হিরোর দিকে নজর ছিল সবারই। কিন্তু সলমন খান সম্পর্কে এভাবে হাটে হাঁড়ি ভেঙে দেবেন তিনি, সেটা বোধহয় কেউ বোঝেননি। 

সম্প্রতি আয়ুষ সলমনের নতুন ছবি ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ (Antim : The Final Truth)’ রিলিজ হয়েছে। এই ছবিতে পরিচালক মহেশ মঞ্জেরেকারের (Mahesh Manjrekar) হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের সাথে জুটি বাঁধলেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা। এই সিনেমায় দুর্দান্ত অ্যাকশন সিনে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছে আয়ুষকে।

সুইট লাভবয় এবার ডন, ছিপ ছিপে চেহারা উধাও, উল্টে সুঠাম চেহারায় ভিলেন লুকে সকলের মন ইতিমধ্যেই জয় করেছেন তিনি। তবে এই ছবির জন্য মোটেও মন থেকে রাজি ছিলেন না। সলমন খানের (Salman Khan) থেকে যখন প্রস্তাব পেয়েছিলেন, জানতেন এটা অনেক বড় সুযোগ। কিন্তু ভয় পেয়েছিলেন নেপোটিজমের (nepotism)। সলমন খানের (Salman Khan) সিনেমাতে চান্স পাওয়ার কী যোগ্যতা, বা পরিবারের সদস্য বলেই সলমন খান তাঁকে বিনোদন জগতে নিয়ে এলো, এমন অনেক কথাই শুনতে হতে পারে।

এই ছবির প্রচারে সম্প্রতি আরজে সিদ্ধার্থ কন্নন (Siddharth Kannan)-কে দেওয়া একটি সাক্ষাৎকারে আয়ুষ সলমনের ব্যাপারে কথা বলতে গিয়ে তার বিয়ের ব্যাপারেও মুখ খোলেন আয়ুষ। তিনি জানান, সলমন যখন খুব ফুরফুরে মেজাজেও থাকেন তখনও তিনি বিয়ের প্রসঙ্গ তোলেন না। সলমনকে খুব কাছ থেকে দেখেই আয়ুষের মনে হয়েছে তিনি এই মুহুর্তে এতটাই ব্যস্ত যে বিয়ে করার সময় নেই। এবং বিয়ে না করে তিনি অখুশি আছেন এমনটা ও নয়।

তিনি জানান, একজন তারকা হিসাবে সলমনের মতো সাধারণ লাইফস্টাইল অনেকের থাকে না। এমনকি দু-তিন বছরের পুরানো ফোন নিয়ে অনায়াসেই কাজ চালাতে পারেন তিনি। আয়ুশ আরও জানিয়েছেন, খুব সাধারণ জীবন যাপন করেন ভাইজান। এমনকি এতটাই সাধারণ জীবন কাটান তিনি, যা আয়ুষের পক্ষে ভাবাও সম্ভব নয়।

Read more Articles on
Share this article
click me!